corona virus btn
corona virus btn
Loading

৫ অগাষ্ট লঞ্চ হবে Samsung-এর নতুন স্মার্টফোন Galaxy Note 20, দেখুন টিজার

৫ অগাষ্ট লঞ্চ হবে Samsung-এর নতুন স্মার্টফোন Galaxy Note 20, দেখুন টিজার

জেনে নিন Galaxy Note 20-এর সম্ভাব্য স্পেসিফিকেশন

  • Share this:

#নয়াদিল্লি: ৫ আগস্ট নতুন স্মার্টফোন লঞ্চ করতে চলেছে Samsung। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, নতুন স্মার্টফোনটি হাই-এন্ড Galaxy Note 20-র লেটেস্ট ভার্সন হতে পারে। সাধারণত দক্ষিণ কোরিয়ার জায়ান্ট কোম্পানিটি অগাস্ট মাসে ‘Galaxy Unpacked’ ইভেন্টে গ্যালাক্সির নোট সিরিজের নতুন ভার্সন লঞ্চ করে থাকে। এই বছর করোনা ভাইরাস মহামারীর জন্য এই অনুষ্ঠানটি ভার্চুয়ালি হবে।

ফোনটির প্রমোশনাল ভিডিওটিতে স্মার্টফোনের স্টাইলের একটি ঝলক দেখা গিয়েছে। এই স্মার্টফোন S Pen নামে পরিচিত। কোম্পানি এই S Pen গ্যালাক্সি নোট স্মার্টফোনের সঙ্গে দিয়ে এসেছে। কিছু রিপোর্ট নিশ্চিত করেছে যে আসন্ন স্মার্টফোনটি Galaxy Note 20-ই হবে, যার জন্য কোম্পানি আমন্ত্রণ পাঠাতেও শুরু করে দিয়েছে। ভিডিওটির এক ঝলকে ফোনেটি খুব আকর্ষণীয় দেখাচ্ছে।

এই বছরের শুরুতে স্যামসাং একটি রিপোর্টে জানিয়েছিল যে স্যামসাং আরও একটি ফোল্ডেবল স্মার্টফোন লঞ্চ করা হবে, যা Galaxy Z Fold 2 নামে পরিচিত হবে। গত বছর যে Galaxy Fold স্মার্টফোন লঞ্চ হয়ে ছিল তার উত্তরসূরি হবে এই ফোনটি। গর বছর যেই ফোনটি লঞ্চের সময় কিছু টেকনিকাল সমস্যা দেখা গিয়েছিল।

এর আগেও এই ফোনটিকে নিয়ে বেশ কিছু রিপোর্ট সামনে এসেছে। যেখানে বল হয়েছিল যে কোম্পানি অগাস্টের অনুষ্ঠানে এই ফোনটি লঞ্চ করতে পারে, যার দাম বেশি হবে না। এই ইভেন্টে Galaxy Note 20 সিরিজের সঙ্গে Galaxy Fold 2 আর Galaxy Z Flip-এর ৫জি ভেরিয়েন্ট লঞ্চ হওয়ার সম্ভাবনা রয়েছে।

অনেক রিপোর্ট দাবি করেছে যে, Galaxy Fold স্মার্টফোনটি দাম নিয়মিত গ্যালাক্সি ফোল্ডেবল ডিভাইসের থাকে কম হবে। কিন্তু এখন একটি গুজব বলা হচ্ছে। ফাঁস হওয়া তথ্য অনুযায়ী, Galaxy Fold 2-তে ৭.৭-ইঞ্চি ডিসপ্লে থাকবে, যার মধ্যে ৬.২৩-ইঞ্চি কভার ডিসপ্লে থাকবে। এছাড়াও জানা গিয়েছে যে নতুন গ্যালাক্সি ফোল্ড টু-তে আল্ট্রা-থিক গ্লাস (UTG) ব্যবহার করা হয়ে পারে, যা গ্যালাক্সি জেড ফ্লিপের জন্য করা হয়েছিল। তবে, অনেকেই বলেছেন যে গ্যালাক্সি ফোল্ডের দ্বিতীয় প্রজন্ম এস-পেন সাপোর্টের সম্ভাবনা কম থাকবে।

Published by: Ananya Chakraborty
First published: July 8, 2020, 9:54 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर