প্রযুক্তি

corona virus btn
corona virus btn
Loading

সুখবর ! ২,৫০০ টাকা সস্তায় পাওয়া যাচ্ছে Samsung Galaxy M51, কিনে নিন এই সুযোগেই

সুখবর ! ২,৫০০ টাকা সস্তায় পাওয়া যাচ্ছে Samsung Galaxy M51, কিনে নিন এই সুযোগেই

এই অফার সীমিত সময়ের জন্য

  • Share this:

সেপ্টেম্বর এর ১০ তারিখ ভরতে লঞ্চ হয়েছিল Samsung Galaxy M51। এই মুহূর্তে সব থেকে কম দামে পাওয়া যাচ্ছে Samsung-এর M সিরিজের ফোন Galaxy M51। অ্যামাজনে চলছে হ্যাপিনেস আপগ্রেড ডেজ অফার, আর এই সেলে সস্তায় পাওয়া যাচ্ছে Galaxy M51। ভারতে দুটি স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যায় Galaxy M51 - ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ২৪,৯৯৯ টাকা আর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের ২৬,৯৯৯ টাকা। অ্যামাজনের এই সেলে ফোনটির দুটি ভ্যারিয়েন্টের ওপরই রয়েছে ২,৫০০ টাকা ডিসকাউন্ট। মানে এই সালে গ্রাহকরা Galaxy M51 এর ৬ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট পেয়ে যাবেন ২২,৪৯৯ টাকায় আর ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট পেয়ে যাবেন ২৪,৯৯৯ টাকায়। এছাড়াও পুরানো ফোন এক্সচেঞ্জ করে পেয়ে যেতে পারেন অতিরিক্ত ১৯,০৫০ টাকার ছাড়।

শুধু তাই নয়, এর উপরে রয়েছে ব্যাঙ্কের অফারও। ফোনটিকেনার সময় ICICI Bank এর ক্রেডিট কার্ড ব্যবহার করলে পেয়ে যাবেন ১,৫০০ টাকা ডিসকাউন্ট। Axis Bank এর ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে পেয়ে যাবেন ১,৫০০ টাকা পর্যন্ত ছাড় আর Citi Bank এর গ্রাহকদের জন্য রয়েছে ১,৫০০ টাকা পর্যন্ত অফ। আপনি কি নতুন স্মার্টফোন কেনার কথা ভাবছেন? আপনার বাজেট কি ২৫,০০০ ? তাহলে দেরি না করে আজই কিনে নিন Galaxy M51। এই স্মার্টফোনের সব বিশেষ আকর্ষণ এর শক্তিশালী ব্যাটারি। এর ফোনে রয়েছে ৭০০০ এমএএইচ এর ব্যাটারি। ভারতে এই প্রথম কোনও ফোনে থাকছে ৭০০০ এমএএইচ ব্যাটারি। সেই সঙ্গে এই ফোনে রয়েছে রিভার্স চার্জিং সাপোর্ট আর রেয়েছে Type C টু Type C কেবেল।

Samsung Galaxy M51-এর স্পেসিফিকেশন - Galaxy M51 ফোনে রয়েছে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার এমোলেড প্লাস প্যানেল। এই ফোনে কোম্পানি Infinity O ডিসপ্লে ব্যবহার করেছে। ডিসপ্লের উপরদিকে মাঝখানে পাঞ্চ হোল কাট আউট আছে, তাতে রয়েছে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। এর রিফ্রেশ রেট ৬০ হার্টজ আর ডিসপ্লের প্রটেকশনের জন্য এখানে আছে কর্নিং গরিলা গ্লাস। গ্রাফিক্সের ফোনে দেওয়া হয়েছে Adreno 618GPU। ফোনের ভিতরে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩০জি অক্টা কোর প্রসেসর। সঙ্গে ৮ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে ৫১২জিবি পর্যন্ত।

Samsung Galaxy M51-এর ক্যামেরা - ছবি তোলার জন্য ফোনে রয়েছে কোয়াড রিয়ার ক্যামেরা সেট আপ। তাতে রয়েছে এফ/১.৮ অ্যাপারচার সহ ৬৪ মেগাপিক্সেল সনি আইএমএক্স৬৮২ প্রাইমারি সেন্সর। এফ/২.২ অ্যাপারচার সহ ১২ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল ক্যামেরা, এফ/২.৪ অ্যাপারচার সহ ৫ মেগাপিক্সেল ডেপথ সেন্সর আর এফ/২.৪ অ্যাপারচার সহ ৫ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা। সেলফির জন্য রয়েছে ফ/২.২ অ্যাপারচার সহ ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। সিঙ্গল টেক ফিচারটি রিয়ার ও ফ্রান্ট দুটি ক্যামেরাতেই দেওয়া হয়েছে।

Samsung Galaxy M51-এর ব্যাটারি- পাওয়ারের জন্য Galaxy M51 ফোনে রয়েছে ৭০০০ এমএএইচ ব্যাটারি, ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট। কোম্পানি দাবি করেছে এই ব্যাটারি ১১৫ মিনিটে ০-১০০ শতাংশ চার্জ হবে। এটাও বলেছে যে একবার ফুল চার্জ করলে ৬৪ ঘণ্টা একটানা কথা বলা যাবে। শুধু তাই নয় এও বলেছে যে এতে নন-স্টপ ২৪ ঘণ্টা ইন্টারনেটও ব্যবহার করতে পারবেন। স্যামসাং গ্যালাক্সি এম৫১ স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ১০ এর উপরে চলবে কোম্পানির নিজস্ব OneUI-ওএস। সিকিউরিটির জন্য এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক দেওয়া হয়েছে।

Published by: Ananya Chakraborty
First published: October 25, 2020, 3:20 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर