প্রযুক্তি

corona virus btn
corona virus btn
Loading

৬৪ এমপি ক্যামেরা ও শক্তিশালী ব্যাটারি-সহ লঞ্চ হল Samsung Galaxy M21s

৬৪ এমপি ক্যামেরা ও শক্তিশালী ব্যাটারি-সহ লঞ্চ হল Samsung Galaxy M21s

জেনে নিন Samsung Galaxy M21s-এর স্পেসিফিকেশন ও দাম

  • Share this:

Samsung Galaxy M21s: ফের নতুন একটি স্মার্টফোন লঞ্চ করল দক্ষিণ কোরিয়ান স্মার্টফোন কোম্পানি Samsung। ব্রাজিলের মার্কেটে Samsung Galaxy M21s নামের ফোনটিকে লঞ্চ করেছে কোম্পানি। নতুন এও ফোনটি গতমাসে ভারতে লঞ্চ হওয়া হওয়া Galaxy F41 মতো। এই ফোনটির ডিজাইন আর ফিচার্সেও বেশি কোনো বদল নেই। স্যামসাং গ্যালাক্সি এম২১এস এর দাম ১,৫২৯ BRL, যা ভারতীয় মুদ্রায় প্রায় ২০,৫০০ টাকা। এতে গ্রাহকরা পেয়ে যাবে ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ। সেখানে ভারতে স্যামসাং গ্যালাক্সি এফ ৪১ ফোনটি ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের সঙ্গে ১৬,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল।

Samsung Galaxy M21s ফোনে রয়েছে ৬০০০ এমএএইচ ব্যাটারি , সুপার এমোলেড ডিসপ্লে আর ৬৪ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। জেনে নিন ফোনটির সম্পূর্ণ স্পেসিফিকেশন...

Samsung Galaxy M21s-এর স্পেসিফিকেশন - স্যামসাং গ্যালাক্সি এম২১এস এ রয়েছে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস (২৩৪০ × ১০৮০ পিক্সেল) sAMOLED ডিসপ্লে। ফোনটিতে রয়েছে ইনফিনিটি-U ডিসপ্লে। ফোনের ভিতরে রয়েছে এক্সিনস অক্টা কোর ৯৬১১ প্রসেসর আর জিপিইউ এর জন্য আছে ARM মালি জি৭২। সঙ্গে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ, যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে বাড়ানো যাবে।

Samsung Galaxy M21s-এর ক্যামেরা - ছবি তোলার জন্য এই ফোনএ রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। তাতে রয়েছে এফ/১.৮ অ্যাপারচার-সহ ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, এফ/২.২ অ্যাপারচার-সহ ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স আর এফ/২.২ অ্যাপারচার-সহ ৫ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর। সেলফি ও ভিডিও কলিং এর জন্য রয়েছে ৩২ মেগাপিক্সেলের ক্যামেরা।

স্যামসাং গ্যালাক্সি এম২১এস অ্যান্ড্রয়েড ১০ বেসড ওয়ান ইউআই কোর সিস্টেমে চলেবে। পাওয়ারের জন্য এই ফোনে আছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি। যা ১৫ ওয়াট চার্জিং সাপোর্ট করবে। কানেক্টিভিটির জন্য রয়েছে ওয়াই-ফাই, ব্লুটুথ 5.0, জিপিএস, ইউএসবি টাইপ-সি পোর্ট এবং 3.5এমেম হেডফোন জ্যাক।

Published by: Ananya Chakraborty
First published: November 7, 2020, 7:21 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर