corona virus btn
corona virus btn
Loading

একাধিক স্মার্ট ফিচার্স-সহ লঞ্চ হল Samsung Galaxy M01 Core, দাম শুনলে অবাক হবেন

একাধিক স্মার্ট ফিচার্স-সহ লঞ্চ হল Samsung Galaxy M01 Core, দাম শুনলে অবাক হবেন

জেনে নিন Samsung Galaxy M01 Core-এর দাম ও স্পেসিফিকেশন

  • Share this:

Galaxy M01 Core: Galaxy M31s-র আগে ভারতে এন্ট্রি লেবেল স্মার্টফোন Galaxy M01 Core লঞ্চ করল Samsung। এই বাজেট ফোনটির দাম শুরু হচ্ছে মাত্র ৫,৪৯৯ টাকা থেকে। এই দামে গ্রাহক বেশ মডেল 1GB+16GB ভেরিয়েন্টটি পেয়ে যাবে। টপ মডেল 2GB+32GB ভেরিয়েন্টের দাম ৬,৪৯৯ টাকা।

Samsung-এর নিউজরুম থেকে জানা গিয়েছে আগামী ২৯ জুলাই থেকে যে গ্রাহকরা এই ফোনটিকে রিটেল স্টোর, অপেরা হাউজ আর Samsung.com ও অন্যান্য বড় বড় ই-কমার্স সাইট থেকে কিনতে পারবেন। Galaxy M01 Core স্যামসাং-এর তৃতীয় ফোন জার দাম ১০ হাজারেরও কম। জেনে নিন স্পেসিফিকেশন...

Samsung Galaxy M01 Core-এ রয়েছে ৫.৩ ইঞ্চি এইচডি প্লাস টিএফটি ডিসপ্লে। ফোনটির ভিরতে রয়েছে কোয়াড কোর MediaTek MT6739 প্রসেসরের সাথে এসেছে। পাওয়ারের জন্য রয়েছে 3000mAh ব্যাটারি, যা একবার ফুল চার্জ করলে ১১ ঘন্টা ব্যাকআপ দেবে।

ছবি তোলার জন্য এতে রয়েছে এলইডি ফ্ল্যাশ সহ ৮ মেগাপিক্সেল ক্যামেরা। আর সেলফির জন্য রয়েছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা। ফোনে রয়েছে ইনটেলিজেন্ট ফটোজ ফিচার, যা ডুপ্লিকেট ছবি চিহ্নিত করে সেগুলিকে নিজের থেকে ডিলিট করে দেয়।

এই ফোনটিও Android Go প্ল্যাটফর্মের উপর চলবে স্যামসাংয়ের নিজস্ব ওয়ান ইউএই ইন্টারফেস। ফোনটি ডুয়েল 4G সিম কার্ড সাপোর্ট করে। এতে পাবেন ২ জিবি পর্যন্ত র‌্যাম ও ৩২ জিবি পর্যন্ত স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

এছাড়াও এই ফোনে গ্রাহকরা পেয়ে যাবেন সাজেস্ট নোটিফিকেশন ও স্মার্ট পেস্ট ফিচার। সাজেস্ট নোটিফিকেশনের সাহায্যে ব্যবহারকারীরা কম ব্যাটারি করে এলে জানতে পাড়বে এবং যে অ্যাপগুলি চলছে সেগুলিকে ওপেন করতে পারবেন। আর স্মার্ট পেস্ট ফিচারের সাহায্যে ব্যবহারকারীরা ওয়েব ব্রাউজারে ওয়েবসাইটের ইউআরএল, ফোন ডায়াল করার সময় মোবাইল নম্বর এবং মেইলে ইমেল আইডি পেস্ট করতে সক্ষম হবেন।

Published by: Ananya Chakraborty
First published: July 27, 2020, 5:53 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर