প্রযুক্তি

corona virus btn
corona virus btn
Loading

ভারতে লঞ্চ হল Samsung Galaxy F41! কম দামে দুর্দান্ত ফিচার্স

ভারতে লঞ্চ হল Samsung Galaxy F41! কম দামে দুর্দান্ত ফিচার্স

জেনে নিন Samsung Galaxy F41-এর দাম ও স্পেসিফিকেশন

  • Share this:

Samsung Galaxy F41: ভারতে লঞ্চ হল Samsung-এর F সিরিজের প্রথম স্মার্টফোন Galaxy F41। বৃহস্পতিবার অনলাইন ইভেন্টের মাধ্যমে Samsung তাঁদের নতুন F সিরিজের ফোনটি লঞ্চ করেছে। ভারতে স্যামসাং Galaxy F41-এর দাম শুরু হয়েছে ১৬,৯৯৯ টাকা থেকে। Samsung Galaxy F41 এর বিশেষ আকর্ষণ এর ইনফিনিটি-U সুপার অ্যামোলেড ডিসপ্লে, ৬৪ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা ও ৬০০০ এমএএইচ ব্যাটারি। কোম্পানি জানিয়েছে যে এই ফোনটিকে ইয়াং জেনারেশনদের কথা মাথায় রেখেই ডিজাইন করা হয়েছে। নতুন এই সিরিজটিকে কোম্পানি মিড রেঞ্জ সেগমেন্টে লঞ্চ করেছে।

Samsung Galaxy F41 দাম: কোম্পানি দুটি স্টোরেজ ভেরিয়েন্ট অপশনে লঞ্চ করেছে Galaxy F41-কে। ফোনটির ৬ জিবি র‌্যামও ৬৪ জিবি স্টোরেজের দাম ১৬,৯৯৯ টাকা আর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৭,৯৯৯ টাকা। তিনটি রঙে পাওয়া যাবে ফোনটি - ফিউজান গ্রিন, ফিউজান ব্লু ও ফিউজান ব্ল্যাক।

Samsung Galaxy F41 অফার: ১৬ অক্টোবর থেকে এর‌ সেল শুরু হবে। ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলের সময় এই ফোনটির বিক্রি শুরু হচ্ছে। ফ্লিপকার্ট ছাড়া Galaxy F41 ফোনটিকে স্যামসাং এর অফিশিয়াল ওয়েবসাইট আর কিছু নির্দিষ্ট অফলাইন রিটেল স্টোর থেকে কেনা যাবে। লঞ্চ অফার হিসাবে কোম্পানি ফোনটির উপরে ১৫০০ টাকার ডিসকাউন্ট অফার দিচ্ছে, মানে Galaxy F41-এর বেশ ভারিয়েন্টটি পাওয়া যাবে ১৫,৪৯৯ টাকা আর টপ ভেরিয়েন্টটি পাওয়া যাবে ১৬,৪৯৯ টাকা দামে। ফ্লিপকার্ট থেকে ফোনটি কেনার সময় যদি গ্রাহক SBI কার্ড ব্যবহার করে পেমেন্ট করেন তাহলে পেয়ে যাবেন ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট।

Samsung Galaxy F41 স্পেসিফিকেশন: Galaxy F41 ফোনে রয়েছে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস sAMOLED ইনফিনিটি ইউ ডিসপ্লে। যার রেজোলিউশন ২৩৪০ × ১০৮০ পিক্সেল আর অ্যাসপেক্ট রেশিও ২০:৯। ফোনের ভিতরে রয়েছে ২.৩ গিগাহার্টজ এক্সিনস অক্টা কোর ৯৬১১ প্রসেসর। সঙ্গে ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ, যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে বাড়ানো যাবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড ওয়ান ইউআই কোর সিস্টেমে চলবে।

Samsung Galaxy F41  ক্যামেরা: ছবি তোলার জন্য Galaxy F41-এ রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেলের, সেই সঙ্গে আছে ৫ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর ও ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স। সেলফির জন্য আছে ৩২ মেগাপিক্সেলের ক্যামেরা।

Samsung Galaxy F41 ব্যাটারি: পাওয়ারের জন্য এতে রয়েছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি। ফোনটির বক্সের মধ্যে ১৫ ওয়াট চার্জার আছে। চার্জিং এর জন্য এতে ইউএসবি টাইপ সি পোর্ট দেওয়া হয়েছে।

Published by: Ananya Chakraborty
First published: October 9, 2020, 4:51 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर