প্রযুক্তি

corona virus btn
corona virus btn
Loading

ট্রিপল রিয়ার ক্যামেরা-সহ শীঘ্রই বাজারে আসতে পারে Samsung Galaxy A12

ট্রিপল রিয়ার ক্যামেরা-সহ শীঘ্রই বাজারে আসতে পারে Samsung Galaxy A12

জেনে নিন Samsung Galaxy A12-এর সম্ভাব্য ফিচার্স ও স্পেসিফিকেশন

  • Share this:

Samsung Galaxy A12: শীঘ্রই স্যামসাং (Samsung) লঞ্চ করতে পারে তাঁদের A সিরিজের নতুন স্মার্টফোন Galaxy A12। কিছু দিন আগে এই ফোনটিকে Geekbench-এ দেখা গিয়েছে, যেখানে এই ফোনটির স্টোরেজ আর সফটওয়্যারের তথ্য জমা পড়েছে। Geekbench-এর লিস্টিং অনুযায়ী, Galaxy A12 ফোনটিকে থাকতে পারে মিডিয়া টেক helio P35 চিপসেট। সেই সঙ্গে জানা গিয়েছে যে এই ফোনে ৩জিবি র‍্যাম দেওয়া হবে। আবার এটাও এর যে হতে ফোনটির আরও ভারিইয়েন্টের সঙ্গে লঞ্চ হতে পারে।

রিপোর্ট অনুযায়ী, Galaxy A12 ফোনটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে কাজ করবে। এই ফোনের বেনমার্ক হিসাবে ১৬৯ সিঙ্গল-কোর স্কোর রয়েছে আর ১০০১ টি মাল্টি-কোর স্কোর পেয়েছে। তবে কোম্পানির তরফ থেকে এখনও কোনও অফিশিয়াল লঞ্চ ডেট আর ফিচার্স জানা যায় নি।

রিপোর্টে এও বলা হয়েছে যে, Galaxy A11 ফোনের আপগ্রেড ভার্সন হবে নতুন এই ফোনটি। এর আগে এই ফোনটিকে নিয়ে বেশ কয়েকটি রিপোর্ট সামনে এসেছিল, তাতে Galaxy A12-এর কিছু ফিচার্স সামনে এসেছিল। Samsung Galaxy A12 ফোনে ৬.৭ ইঞ্চি আইপিএস এলসিডি ডিসপ্লে থাকবে। সঙ্গে থাকবে পাঞ্চ হোল ডিজাইন। আর ফোনটির বডি তৈরি হবে প্লাস্টিক দিয়ে। ফোনটির স্ক্রিন রেজোলিউশন হবে ৭২০x১৫২০ পিক্সেল।

এই ফোনে ফিজিক্যাল সেন্সর দেওয়া হতে পারে। কোম্পানি এই ফোনটিকে লাল, নীল, কালো এবং সাদা রঙের ভেরিয়েন্টে লঞ্চ করতে পারে। ছবি তোলার জন্য এই ফোনে থাকতে পারে ট্রিপল রিয়ার ক্যামেরা। ফোনের প্রাইমারি সেন্সর ১৩ মেগাপিক্সেলের হবে। এই ফোনটিতে NFC সাপোর্ট দেওয়া হতে পারে। তবে বেঞ্চমার্কিং সাইটের তালিকা থেকে ধারণা করা হচ্ছে যে শীঘ্রই এি ফোনটিকে বাজারে লঞ্চ করা হতে পারে।

Published by: Ananya Chakraborty
First published: November 17, 2020, 4:00 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर