প্রযুক্তি

?>
corona virus btn
corona virus btn
Loading

৬০০০ mAh ব্যাটারি-সহ ৮ অক্টোবর ভারতে লঞ্চ হবে Samsung Galaxy F41

৬০০০ mAh ব্যাটারি-সহ ৮ অক্টোবর ভারতে লঞ্চ হবে Samsung Galaxy F41

জেনে নিন Samsung Galaxy F4-এর সম্ভাব্য স্পেসিফিকেশন ও দাম

  • Share this:

Samsung Galaxy F41: ভারতে নতুন স্মার্টফোন Galaxy F41 লঞ্চ করতে চলেছে Samsung। ফ্লিপকার্টে এই ফোনের একটি টিজার পোস্ট করা হয়েছে। সেই টিজার থেকে জানা গিয়েছে যে আগামী ৮ অক্টবর বিকাল ৫:৩০ মিনিটে ভারতে লঞ্চ হবে Samsung Galaxy F41। এই বলা টিজার হয়েছে Galaxy F41 ফোনে থাকবে ৬০০০ এমএএইচ ব্যাটারি ও sAMOLED ডিসপ্লে। আর এই ফোনটিকে ফ্লিপকার্ট এক্সক্লুসিভ প্রোডাক্ট হিসাবে উল্লেখ করা হয়েছে।

ফ্লিপকার্টের টিজার পেজ অনুযায়ী, Galaxy F41-তে থাকবে Infinity U ডিসপ্লে থাকবে। যার মধ্যে সেলফি ক্যামেরা থাকবে। আর ফোনের ছবি থেকে জানা গিয়েছে যে ফোনে থাকবে ট্রিপল ক্যামেরা সেটআপ। ক্যামেরা সেটআপের মধ্যে এলইডি ফ্ল্যাশও রয়েছে। এছাড়াও ক্যামেরা সেটআপ এর পাশে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও দেওখা গিয়েছে।

ফোনে ছবি দেখে এও বোঝা যাচ্ছে যে Galaxy F41 ফোনে এজ টু এজ ডিসপ্লে থাকবে। ফোনটির উপরে বা পাশে কোনো বেজেল থাকবে না। ফোনটির টিজার থেকে আর কোনও স্পেসিফিকেশন জানা যায় নি। তবে গুগল প্লে কনসোল থেকে জানা গিয়েছে যে স্যামসাং গ্যালাক্সি এফ ৪১ ফোনে কোম্পানির নিজস্ব এক্সিনস ৯৬১১ প্রসেসর থাকবে। আর এই ফোনে ARM মালি জি৭২ জিপিইউ থাকবে। Galaxy F41 ফোনে অ্যান্ড্রয়েড ১০ এর উপএর চলবে ওয়ান ইউআই ২.০ সিস্টেম।

সেপ্টেম্বর মাসের শুরুতেই ভারতে ৭,০০০ এমএএইচ ব্যাটারির ফোন Galaxy M51 লঞ্চ করে ছিল Samsung। কোম্পানি এই ফোনের জন্য ‘MONSTEREVER’ ট্যাগ ব্যবহার করে ছিল। এরসঙ্গে ফোনে রয়েছে রিভার্স চার্জিং সাপোর্ট আর এর সঙ্গে টাইপ সি টু টাইপ সি কেবলও আসে। Samsung Galaxy M51-এর দাম শুরু হচ্ছে ২৪,৯৯৯ টাকা থেকে।

Samsung Galaxy M51 ফোনে রয়েছে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার এমোলেড প্লাস প্যানেল। যার রিফ্রেশ রেট ৬০ হার্টজ এবং আসপেক্ট রেশিও ২০:৯। এতে ইনফিনিটি O ডিসপ্লে দেওয়া হয়েছে। ফোনটি ভিতরে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩০জি অক্টা কোর প্রসেসর। সঙ্গে ৮ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

ছবি তোলার জন্য এতে রয়েছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। তাতে রয়েছে ৬৪ মেগাপিক্সেল সোনি আইএমএক্স৬৮২ প্রাইমারি সেন্সর, ১২ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল ক্যামেরা, ৫ মেগাপিক্সেল ডেপথ সেন্সর, ৫ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা। সেলফির জন্য রয়েছে এফ/২.২ অ্যাপারচার সহ ৩২ মেগাপিক্সেল ক্যামেরা। ক্যামেরা ফিচারের মধ্যে এতে রয়েছে সিঙ্গল টেক, নাইট হাইপারলেপস ফিচার। সিকিউরিটির জন্য এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক দেওয়া হয়েছে।

Published by: Ananya Chakraborty
First published: September 26, 2020, 3:45 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर