Home /News /technology /
Royal Enfield Hunter 350: রয়্যাল এনফিল্ড-এর সব থেকে সস্তার বাইক! 'বুলেট'প্রেমীদের জন্য দারুন সুখবর

Royal Enfield Hunter 350: রয়্যাল এনফিল্ড-এর সব থেকে সস্তার বাইক! 'বুলেট'প্রেমীদের জন্য দারুন সুখবর

Royal Enfield Hunter 350: সস্তার রয়্যাল এনফিল্ড। দাম এতটাই কম ভাবতে পারবেন না।

  • Share this:

#কলকাতা: Royal Enfield খুব তাড়াতাড়ি দেশে নিয়ে আসতে চলেছে আরও একটি নতুন বাইক। নতুন এই বাইক হল Royal Enfield Hunter 350। জানা গিয়েছে যে Royal Enfield Hunter 350 বাইক Royal Enfield-এর সবথেকে সস্তা বাইক হতে চলেছে।

নতুন এই বাইক লঞ্চের আগে সম্প্রতি স্পট করা হয়েছে। জানা গিয়েছে যে নতুন এই বাইক Royal Enfield Hunter 350 আগামী অগাস্ট মাসের দ্বিতীয় সপ্তাহে লঞ্চ করা হতে পারে।

আরও পড়ুন- ইলেকট্রনিকে ৮০% ছাড়! ফ্লিপকার্টের সেলে সস্তায় কিনুন মনের মতো গ্যাজেট

স্বাধীনতা দিবসের সময়ে লঞ্চ করতে চলা Royal Enfield-এর নতুন বাইক Royal Enfield Hunter 350-এর দাম বাজেটের মধ্যে রাখা হতে চলেছে। এর ফলে এই বাইক টক্কর দিতে পারে TVS Ronin ও Jawa-র মতো বাইককে। এক নজরে দেখে নেওয়া যাক Royal Enfield Hunter 350 বাইকের ফিচার।

Royal Enfield Hunter 350-এর ডিজাইন -

Royal Enfield Hunter 350-এর ডিজাইন এবং ফিচার ক্লাসিক রিবরন এবং মেটেওর ৩৫০ এর মতো। Royal Enfield Hunter 350-এর কালার সম্প্রতি লঞ্চ করা স্ক্রেম ৪১১-এর মতো।

Royal Enfield Hunter 350 বাইকে আধুনিক শৈলির সঙ্গে রেট্রো ডিজাইন ব্যবহার করা হয়েছে। Royal Enfield Hunter 350 দুই টন ফিনিশ ফুয়েল ট্যাঙ্ক এবং অ্যালয় হুইল ব্যবহার করা হয়েছে।

Royal Enfield Hunter 350-এর ফিচার -

Royal Enfield Hunter 350 বাইকে রয়েছে সিঙ্গেল পিস সিট, যা অনেকটাই স্ক্রেম ৪১১-এর মতো দেখতে। এছাড়াও এই বাইকে ব্যবহার করা হয়েছে ইন্সট্রুমেন্ট ক্লাস্টার সিঙ্গল পার্ট ইউনিট।

এই বাইকে ব্যবহার করা হয়েছে সুইচ গিয়ার, যা অনেকটাই মেটেওর ৩৫০ এবং ক্লাসিকের মতো। Royal Enfield Hunter 350 বাইকে ব্যবহার করা হয়েছে লাইটিং এলিমেন্ট সার্কুলার ইউনিট।

এছাড়াও Royal Enfield Hunter 350 বাইকে ব্যবহার করা হয়েছে ছোট এগজস্ট, ব্ল্যাক-আউট ইঞ্জিন কেসিং, ডিস্ক ব্রেক।

Royal Enfield Hunter 350 বাইকের ওজন -

জানা গিয়েছে যে Royal Enfield Hunter 350 বাইকের ওজন অনেকটাই হালকা করা হতে পারে। কারণ জানা গিয়েছে যে, Royal Enfield Hunter 350 বাইক মেটেওর এবং ক্লাসিক দুটি বাইকের তুলনায় কিছুটা ছোট হতে পারে।

আরও পড়ুন- ২৮ দিনের দমদার মোবাইল রিচার্জের প্ল্যান, পাওয়া যাবে ফ্রি কলিং

Royal Enfield Hunter 350 বাইকের হুইল ১,৩৭০ এমএম। অন্য দিকে মেটেওরের হুইলস ১,৪০০ এমএম এবং ক্লাসিকের হুইলস ১,৩৯০ এমএম। জানা গিয়েছে যে Royal Enfield Hunter 350-এর ওজন ১৮০ কিলো। এর ফলে এটি অন্যন্য বাইকের থেকে বেশি সুবিধাজনক হবে।

Published by:Suman Majumder
First published:

Tags: Bike, Royal Enfield

পরবর্তী খবর