Home /News /technology /
আকর্ষণীয় অফারের সঙ্গে পাওয়া যাচ্ছে Redmi Note 10 Pro, কিনে নিন এই সুযোগেই

আকর্ষণীয় অফারের সঙ্গে পাওয়া যাচ্ছে Redmi Note 10 Pro, কিনে নিন এই সুযোগেই

Redmi Note 10 Pro এর ওপর রয়েছে ১০ হাজার টাকা বেনিফিট, জেনে নিন বিশদে

  • Share this:

    Redmi Note 10 Pro Sale: সম্প্রতি ভারতে লঞ্চ হয়েছিল Redmi Note 10 সিরিজের ৩টি ফোন। আজ, ৩১ মার্চ ফেস একবার ফ্ল্যাশ সেলে পাওয়া যাচ্ছে Redmi Note 10 Pro। ফোনটির সেল শুরু হয়েছে দুপুর ১২ টা থেকে। অনেক দিন ধরে ভাবছেন যে এই ফোনটি কিনবেন কিন্তু কিনে উঠতে পারছেন না, আজ ফেস একবার ফোনটি কেনার সুযোগ দিচ্ছে কোম্পানি। কোম্পানির নিজস্ব ওয়েবসাইট Mi.com ও ই-কমার্স সাইট Amazon থেকে ফোনটি কেনা যাবে। লঞ্চ অফার হিসাবে রেডমি নোট ১০ প্রো এর ওপর একাধিক ব্যাঙ্ক অফার রয়েছে।

    Redmi Note 10 Pro এর অফার - রেডমি নোট ১০ প্রো এর দাম শুরু হচ্ছে ১৫,৯৯৯ টাকা থেকে। এতে গ্রাহক পেয়ে যাবে ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ। Mi এর অফিশিয়াল ওয়েবসাইট থেকে ফোনটি কেনার সময় ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করলে গ্রাহক পেয়ে যাবেন ১,০০০ টাকা ডিসকাউন্ট। সেই সঙ্গে Jio গ্রাহকরা ৩৪৯ টাকা রিচার্জ করলে পেয়ে যাবেন ১০,০০০ টাকা পর্যন্ত বেনিফিট।

    Redmi Note 10 Pro এর স্পেসিফিকেশন - রেডমি নোট ১০ প্রো ফোনটিতে রয়েছে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড পাঞ্চ হোল ডিসপ্লে। যার পিক্সেল রেজোলিউশন ১০৮০ x ২৪০০ পিক্সেল আর রিফ্রেশ রেট ১২০ হার্টজ। ডিসপ্লের প্রোটেকশনের জন্য কর্নিং গরিলা গ্লাস ৫ ব্যবহার করা রয়েছে। এই ফনের ভিতরে রয়েছে অক্টা কোর স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর। সঙ্গে আছে এড্রেনো ৬১৮ জিপিইউ। সেই সঙ্গে রয়েছে ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ, যার মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে বাড়ানো যাবে ৫১২জিবি পর্যন্ত। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড এমআইইউআই ১২ ওএসে চলবে।

    Redmi Note 10 Pro এর ক্যামেরা - ছবি তোলার জন্য কুয়াড রিয়ার ক্যামেরা। তাতে রয়েছে ৬৪ মেগাপিক্সেল Samsung ISOCELL GW3 সেন্সর + ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স + ২এক্স জুম সহ ৫ মেগাপিক্সেল টেলিম্যাক্রো লেন্স + ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য এতে পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার জন্য এতে আছে ৫,০২০ এমএএইচ ব্যাটারি। সঙ্গে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট। চার্জিংয়ের জন্য পাওয়া যাবে ইউএসবি টাইপ সি পোর্ট।

    Redmi Note 10 Pro এর দাম - তিনটি স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাচ্ছে রেডমি নোট ১০ প্রো। ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১৫,৯৯৯ টাকা, ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৬,৯৯৯ টাকা এবং ৮ জিবি র‌্যাম ও ১২৮ স্টোরেজের ১৮,৯৯৯ টাকা। ফোনটি তিনটি রঙে পাওয়া যাচ্ছে – গ্লাসিয়ার ব্লু, ডার্ক নাইট ও ভিনটেজ ব্রোঞ্জ।

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: Redmi, Xiaomi

    পরবর্তী খবর