corona virus btn
corona virus btn
Loading

আজ লঞ্চ হবে Redmi 10X, RedmiBook 16, Redmi X TV- অনলাইনে সরাসরি দেখবেন কীভাবে?

আজ লঞ্চ হবে Redmi 10X, RedmiBook 16, Redmi X TV- অনলাইনে সরাসরি দেখবেন কীভাবে?

এই অনুষ্ঠান সরাসরি সম্প্রচার দেখা যাবে Xiaomi-র অফিসিয়আল ওয়েবসাইটে আর Weibo-তে

  • Share this:

আজ ২৬ মে, একসঙ্গে তিনটি নতুন প্রোডাক্ট লঞ্চ করল Redmi। চিনে Redmi 10X, RedmiBook 16, আর Redmi X TV সিরিজ লঞ্চ করল রেডমি। আজ দুপুরে ভারতীয় সময় ১১:৩০টার সময় থেকে শুরু হবে লঞ্চ ইভেন্ট। এই ইভেন্টটি লাউভ দেখা যাবে Xiaomi-র অফিসিয়আল ওয়েবসাইটে আর Weibo-তে। প্রোডাক্টগুলি লঞ্চের আগে এই এদের বহু ফিচার সামনে এসেছিল।

Redmi 10X স্পেসিফিকেশন Redmi 10X-এ থাকবে 6.53 ইঞ্চি ডিসপ্লে। এই ফোনে হোল-পাঞ্চ ডিসপ্লে থাকতে পারে। ফোনের ভিতরে থাকবে MediaTek Tianji 820 চিপসেট, 6GB RAM ও 128GB স্টোরেজ। নতুন ফোনে Android 10 অপারেটিং সিস্টেমের উপরে কোম্পানির MIUI 11 স্কিন চলবে। 5G ভেরিয়েন্টে এই ফোন লঞ্চ হতে পারে। Redmi 10X-এর পিছনে চারটি ক্যামেরা থাকবে। এই ক্যামেরায় থাকবে 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। সঙ্গে রয়েছে 8 মেগাপিক্সেল, 2 মেগাপিক্সেল ও 2 মেগাপিক্সেল ক্যামেরা। সেলফি তোলার জন্য রয়েছে 13 মেগাপিক্সেল ক্যামেরা। ইতিমধ্যেই চিনে এই ফোনের প্রি-বুকিং শুরু হয়েছে।

RedmiBook 16 laptop স্পেসিফিকেশন এই ল্যাপটপে থাকছে ১৬.১ ইঞ্ছির ডিসপ্লে, যার স্ক্রিন টু বডি রেসসিও ৯০%। এই ল্যাপটপটির ভিতরে থাকবে নতুন AMD Dacentrurus 4000 সিরিজ, সঙ্গে 7nm প্রসেসর। শাওমি দাবি করেছে যে পুরনো ল্যাপটপ থেকে ৬০% বেশি ভাল কাজ করবে এই ল্যাপটপ। RedmiBook 16 সঙ্গে থাকবে 65W-এর মিনি পাওয়ার অ্যাডপটর। কোম্পানির দাবি এই চার্জার দিয়ে ৩৮ মিনিটে ৫০% চার্জ হবে ল্যাপটপ। এক ফুল চার্জ দিলে ১২ ঘণ্টা কাজ করবে।

Redmi X series TV স্পেসিফিকেশন Redmi X TV-তে থাকবে 'হাই-এন্ড মেটাল ফুল স্ক্রিন' ডিসপ্লে। এই টিভিতে থাকছে মোশন এস্টিমেশন, মোশন কম্পেনসেশন ফিচার। Redmi TV-তে থাকবে ৪টি 12.5W স্পিকারের সঙ্গে ৮ ইউনিটের সাবওয়ুফর। তিনটি ডিসপ্লে সাইজে লঞ্চ হবে এই টিভিটি।

Published by: Ananya Chakraborty
First published: May 26, 2020, 3:33 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर