corona virus btn
corona virus btn
Loading

Realme Youth Days সেল: দেখে নিন কোন ফোনগুলিতে পাওয়া যাচ্ছে বিশাল ছাড়

Realme Youth Days সেল: দেখে নিন কোন ফোনগুলিতে পাওয়া যাচ্ছে বিশাল ছাড়

এই সেলে Realme 6, RealmeX50 Pro মতো জনপ্রিয় ফোনে রয়েছে আকর্ষণীয় অফার

  • Share this:

Realme Youth Days sale: Realme-তে চলছে Youth Days। এই সেল শুরু হয়েছিল ২৪ অগাস্ট থেকে আর সেলের শেষ দিন আজ (২৮ অগাস্ট)। আর এই সেলে স্মার্টফোনে উপরে ৫০% পর্যন্ত ছাড় দিচ্ছে কোম্পানি। গ্রাহকরা অনলাইন শপিং ওয়েবসাইট ফ্লিপকার্ট থেকেও এই সেলের সুবিধা তুলতে পারবেন। এই সেলে Realme 6, RealmeX50 Pro মতো জনপ্রিয় ফোন কিনতে পারবেন আকর্ষণীয় ডিলে।

Realme X: এই সেলে Realme X-এর উপরে রয়েছে ২ হাজার টাকার ডিসকাউন্ট। এখন গ্রাহকরা Realme X-এর 4GB+128GB ভেরিয়েন্ট পেয়ে যাবেন ১৫,৯৯৯ টাকায় আর 8GB+128GB ভেরিয়েন্ট পেয়ে যাবেন ১৮,৯৯৯ টাকায়।

Realme X-এ রয়েছে ৬.৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস (1080x2340 পিক্সেল) OLED ডিসপ্লে। এই ফিনে রয়েছে ডুইয়াল রিয়ার ক্যামেরা সেটআপ। এতে রয়েছে f/1.7 অ্যাপারচার-সহ ৪৮ মেগাপিক্সেল Sony IMX ৫৮৬ প্রাইমারি সেন্সর।সঙ্গে রয়েছে f/2.4 অ্যাপারচার-সহ ৫ মেগাপিক্সেলের সেকেন্ডারি ক্যামেরা।

Realme X2 Pro: এই সেলে Realme X2 Pro-এর উপরে রয়েছে ৩ হাজার টাকার ডিসকাউন্ট। এই ডিসকাউন্টের পরে Realme X2 Pro-এর 6GB+64GB ভেরিয়েন্ট পাওয়া যাচ্ছে ২৬,৯৯৯ টাকায়, 8GB+128GB ভেরিয়েন্ট পাওয়া যাচ্ছে ২৮,৯৯৯ টাকায় আর 12GB+256GB ভেরিয়েন্ট পাওয়া যাচ্ছে ৩২,৯৯৯ টাকায়।

Realme X2-তে রয়েছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। তাতে রয়েছে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর, সঙ্গে ১৩ মেগাপিক্সেলের সেকেন্ডারি ক্যামেরা, ১১৫ ডিগ্রি আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল লেন্স সহ ৮ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর আর ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর। সেলফির জন্য রয়েছে ১৬ মেগাপিক্সেল Sony IMX471 ক্যামেরা সেন্সর।

Realme 6: এই সেলে Realme 6-এর উপরে রয়েছে ১ হাজার টাকার ডিসকাউন্ট। এই ডিসকাউন্টের পরে Realme 6-এর 4GB+64GB ভেরিয়েন্ট পাওয়া যাচ্ছে ১৩,৯৯৯ টাকায়, 6GB+64GB ভেরিয়েন্ট পাওয়া যাচ্ছে ১৪,৯৯৯ টাকায়, 6GB+128GB পাওয়া যাচ্ছে ১৫,৯৯৯ টাকায় আর 8GB+128GB ভেরিয়েন্ট পাওয়া যাচ্ছে ১৬,৯৯৯ টাকায়।

Realme 6-এ রয়েছে ৬.৫ ইঞ্চির ফুল এইচডি আলট্রা স্মুথ ডিসপ্লে। যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ। এই স্মার্টফোনে রয়েছে মিডিয়াটেক হেলিও জি৯০টি প্রসেসর, সঙ্গে ৮ জিবি পর্যন্ত র‌্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। এই ফোনে ৩০ ওয়াট ফ্ল্যাশ চার্জারের সাথে ৪,৩০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। ছবি তোলার জন্য এই ফোনে রয়েছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। তাতে রয়েছে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, সঙ্গে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেল টর্শিয়ারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল কোয়াটারনারি সেন্সর। সেলফির জন্য রয়েছে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

Published by: Ananya Chakraborty
First published: August 28, 2020, 5:23 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर