corona virus btn
corona virus btn
Loading

লকডাউনের মাঝেই লঞ্চ হচ্ছে Realme TV ও Realme Watch! থাকছে নতুন চমক

লকডাউনের মাঝেই লঞ্চ হচ্ছে Realme TV ও Realme Watch! থাকছে নতুন চমক

২৫ মে দুপুর ১২ টা ৩০ মিনিটে এই অনুষ্ঠান শুরু হবে।

  • Share this:

২৫ মে ভারতে Realme TV আর Realme Watch লঞ্চ করছে চিনের স্মার্টফোন কোম্পানি রিয়েলমি। ট্যুইট করে এই প্রডাক্ট লঞ্চের কথা জানিয়েছে Realme। ২৫ মে দুপুর ১২ টা ৩০ মিনিটে এই অনুষ্ঠান শুরু হবে। ফেসবুক, ট্যুইটার ও ইউটিউব থেকে কোম্পানির প্রথম স্মার্টওয়াচ ও স্মার্টটিভি লঞ্চ লাইভ স্ট্রিমিং দেখা যাবে। জেনে নিন Realme-র স্মার্টওয়াচ ও স্মার্টটিভি-র স্পেসিফিকেশন

Realme Watch স্পেসিফিকেশন : Realme Watch-এ ১.৪ ইঞ্চির TFT ডিসপ্লে থাকবে, যার পিক্সেল রেজোলিউশন ৩২০x৩২০। রিয়েলমি ওয়াচ বর্গাকার কাভর্ড ডিসপ্লের সাথে আসবে। কোম্পানি এতে নিজেদের অপারেটিং সিস্টেম ব্যবহার করছে এবং গুগলের ওয়্যারেবল সফটওয়্যার ব্যবহার করা হয়েছে। এই ওয়াচটিকে IP68 সার্টিফিকেশনএর সঙ্গে লঞ্চ করা হতে পারে। মানে এই ওয়াচ ওয়াটার ও ডাস্ট রেসিস্ট্যান্ট হবে। এতে 160mAh-এ ব্যাটারি সঙ্গে রয়েছে ২৪ ঘণ্টার হার্ট রেট মনিটরিং ফিচার। আশা করা হচ্ছে যে একবার ফুল চার্জ করলে ৭ দিন পর্যন্ত যাবে এই ওয়াচের ব্যাটারি।

Realme TV স্পেসিফিকেশন : ভারতে দুটি মডেল, ৪৩ ইঞ্চি আর ৩২ ইঞ্চি ডিসপ্লের টিভি লঞ্চ করতে পারে Realme। এই টিভির ডিসপ্লে ফুল এইচডি এবং আল্ট্রা-এইচডি রেজোলিউশন এবং ডলবি ভিশনের সঙ্গে আসবে। এই টিভিতে অ্যান্ড্রয়েড আর গুগল অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট করবে। এই টিভিটি একটি স্মার্টটিভি হবে আর এতে ভয়েস কমান্ডও সাপোর্ট করবে। এখনও টিভি সম্পর্কে বেশি কিছু তথ্য প্রকাশ করেনি সংস্থাটি।

বিশ্বজুড়ে রিয়েলমি ব্যবহারকারীর সংখ্যা বেড়ে এখন ৩.৫ কোটি। এর মধ্যে ভারতে ব্যবহারকারীর সংখ্যা ২.১ কোটি। জানুয়ারির পর থেকে রিয়েলমি ব্যবহারকারীর সংখ্যা বেড়েছে ১ কোটি।

Published by: Ananya Chakraborty
First published: May 17, 2020, 12:45 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर