প্রযুক্তি

corona virus btn
corona virus btn
Loading

আজ ফের একাব্র ফ্ল্যাশ সেলে পাওয়া যাচ্ছে Realme Narzo 20A, রয়েছে আকর্ষণীয় অফার্স

আজ ফের একাব্র ফ্ল্যাশ সেলে পাওয়া যাচ্ছে Realme Narzo 20A, রয়েছে আকর্ষণীয় অফার্স

জেনে নিন Realme Narzo 20A-এর স্পেসিফিকেশন ও দাম

  • Share this:

Realme Narzo 20A Sale: আজ, ৭ অক্টোবর ফের একবার ফ্ল্যাশ সেলে পাওয়া যাচ্ছে Realme Narzo 20A। Flipkart ও Realme.Com-এ দুপুর ১২ টা থেকে পাওয়া যাচ্ছে রিয়েলমি নারজো ২০এ । সম্প্রতি কোম্পানি ভারতে রিয়েলমি নারজো ২০ সিরিজ লঞ্চ করেছে। এই ফোনটির বিশেষ আকর্ষণ এর ট্রিপেল রিয়ার ক্যামেরা সেটআপ ও ৫০০০ এমএএইচ এর ব্যাটারি। Realme Narzo 20A এর ওপর রয়েছে আকর্ষণীয় অফারও।

Realme Narzo 20A অফার: ফ্লিপকার্টে দেওয়া তথ্য অনুযায়ী,এই সেলে এই ফোনটি কিনলে বিগ বিলিয়ন ডেজ সেলে ফ্যাশন প্রোডাক্টের ওপর ১০ শতাংশ ছাড় পাওয়া যাবে। এছাড়াও ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক আর অ্যাক্সিস ব্যাঙ্ক বাজ ক্রেডিট কার্ডের মসধ্যমে ফোনটি কিনলে গ্রাহকরা ৫ শতাংশ ডিসকাউন্ট পাবেন। এই ফোনের নো কস্ট ইএমআই শুরু হচ্ছে ৯৪৫ টাকা থেকে।

Realme Narzo 20A স্পেসিফিকেশন: Realme Narzo 20A-তে রয়েছে ৬.৫ ইঞ্চি মিনি-ড্রপ ফুলস্ক্রিন ডিসপ্লে। যার রেজোলিউশন ৭২০ x ১৬০০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ৮৯.৮। ফোনটির ভিতরে রয়েছে স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর । সঙ্গে ৪ জিবি পর্যন্ত র‌্যাম ও ৬৪ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ। ডিসপ্লের প্রটেকশনের জন্য রয়েছে কর্নিং গরিলা গ্লাস ৩। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। ফোনটিতে অ্যান্ড্রয়েড ১০ এর উপরে চলবে রিয়েলমি ইউআই ওএস।

Realme Narzo 20A ক্যামেরা: ছবি তোলার জন্য নারজো ২০এ ফোনটিতে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। তাতে রয়েছে এফ/১.৮ অ্যাপারচার সহ ১২ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা। এফ/২.৪ অ্যাপারচার সহ ২ মেগাপিক্সেল ব্ল্যাক/হোয়াইট লেন্স আর এফ/২.৪ অ্যাপারচার সহ ২ মেগাপিক্সেল রেট্রো লেন্স। এতে সেলফি আর ভিডিও কলিং এর জন্য রয়েছে ৮ মেগাপিক্সেল এআই এইচডি ক্যামেরা।

Realme Narzo 20A ব্যাটারি: পাওয়ারের জন্য রয়েছে ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি। একবার ফুল চার্জ ৪০ দিনের স্ট্যান্ডবাই টাইম দেবে এই ব্যাটারি। চার্জিংয়ের জন্য এতে ইউএসবি টাইপ সি পোর্ট আছে।

Realme Narzo 20A দাম: Realme Narzo 20A দাম শুরু হচ্ছে ৮,৪৯৯ টাকা থেকে। এতে আপনি পেয়ে যাবেন ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের ফোনটি। ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ৯,৪৯৯ টাকা। এই ফোনটি দুটি রঙে পাওয়া যাবে - গ্লোরি সিলভার এবং ভিকট্রি ব্লু।

Published by: Ananya Chakraborty
First published: October 7, 2020, 1:05 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर