আজ প্রথমবার ফ্ল্যাশ সেলে কেনা যাবে Realme Narzo 20, রয়েছে আকর্ষণীয় অফার্স

আজ প্রথমবার ফ্ল্যাশ সেলে কেনা যাবে Realme Narzo 20, রয়েছে আকর্ষণীয় অফার্স

জেনে নিন Realme Narzo 20-এর স্পেসিফিকেশন ও দাম

জেনে নিন Realme Narzo 20-এর স্পেসিফিকেশন ও দাম

  • Share this:

    Realme Narzo 20: আজ প্রথমবার ভারতে ফ্ল্যাশ সেলে কেনা যাবে Realme Narzo 20 । Flipkart ও Realme.Com থেকে দুপুর ১২ টায় রিয়েলমি নারজো ২০-র সেল শুরু হবে। সম্প্রতি কোম্পানি ভারতে রিয়েলমি নারজো ২০ সিরিজ লঞ্চ করেছে। এই ফোনটির বিশেষ আকর্ষণ ফিচার এর ৪৮ মেগাপিক্সেল-সহ ট্রিপেল রিয়ার ক্যামেরা সেটআপ ও ৬০০০ এমএএইচ এর ব্যাটারি। Realme Narzo 20 এর ওপর রয়েছে আকর্ষণীয় অফারও।

    Realme Narzo 20 অফার - ফ্লিপকার্টে দেওয়া তথ্য অনুযায়ী, ফোনটি কেনার সময় গ্রাহকরা যদি ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করেন তাহলে পেয়ে যাবেন ৫% ডিসকাউন্ট। আর যদি কেও Axis ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করেন তাহলে পেয়ে যাবেন ৫% আনলিমিটেড ক্যাশব্যাক। এছাড়াও স্পেশাল দামের আওতায় এই ফোনটির উপরে রয়েছে ২৫০০ টাকার ছাড়।

    Realme Narzo 20 স্পেসিফিকেশন - Realme Narzo 20-তে রয়েছে ৬.৫ ইঞ্চি মিনি-ড্রপ ফুলস্ক্রিন ডিসপ্লে। যার রেজুলেশন ৭২০ x ১৬০০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ২০:৯। ফোনটির ভিতরে রয়েছে মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর। সঙ্গে ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। ফোনটিতে অ্যান্ড্রয়েড ১০ এর উপরে চলবে রিয়েলমি ইউআই ওএস।

    Realme Narzo 20 ক্যামেরা- ছবি তোলার জন্য নারজো ২০ ফোনটিতে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। তাতে রয়েছে এফ/১.৮ অ্যাপারচার-সহ ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা। ১১৯ ডিগ্ৰি ফিলড অফ ভিউ সহ ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স আর ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। এতে সেলফি আর ভিডিও কলিং এর জন্য রয়েছে ৮ মেগাপিক্সেল এআই এইচডি ক্যামেরা। পাওয়ারের জন্য রয়েছে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৬,০০০ এমএএইচ ব্যাটারি। চার্জিংয়ের জন্য এতে ইউএসবি টাইপ সি পোর্ট আছে।

    Realme Narzo 20 দাম- Realme Narzo 20-র ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১০,৯৯৯ টাকা। আর ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১১,৯৯৯ টাকা। এই ফোনটি দুটি রঙে পাওয়া যাবে - গ্লোরি সিলভার এবং ভিকট্রি ব্লু।

    Published by:Ananya Chakraborty
    First published: