প্রযুক্তি

?>
corona virus btn
corona virus btn
Loading

প্রথম দিনই রেকর্ড বিক্রি Realme Narzo 20 Pro, পরবর্তী সেল ২ অক্টোবর

প্রথম দিনই রেকর্ড বিক্রি Realme Narzo 20 Pro, পরবর্তী সেল ২ অক্টোবর

৫০ হাজারের বেশি জন বেছে নিয়েছে 65W চার্জিং-সহ এই স্মার্টফোনটিকে

  • Share this:

Realme Narzo 20 Pro: গত সপ্তাহে Realme লঞ্চ করেছিল Narzo 20 Series-এর তিনটি স্মার্টফোন। এরমধ্যে প্রথম দিনের ফ্ল্যাশ সেলেই রেকর্ড গড়ল Narzo 20 pro। ৪৮ মেগাপিক্সেলের এই ফোনটিকে ৫০ হাজারেরও বেশি জন কিনে ফেলেছেন। Narzo 20 pro এর প্রথম সেল ছিল ২৫ সেপ্টেম্বর। Realme নিজেদের অফিশিয়াল ট্যুইটার অ্যাকাউন্ট থেকে ট্যুইট করে জানিয়েছে যে ফোনটি রেকর্ড গড়েছে। ৫০ হাজারের বেশি জন বেছে নিয়েছে 65W চার্জিং-সহ এই স্মার্টফোনটিকে।

এছাড়াও ট্যুইটে এটাও জানয়েছে যে Narzo 20 pro এর আগামী সেল ২ অক্টোবর দুপুর ১২ টাকা থেকে শুরু হবে। এই ফোনটিকে ফ্লিপকার্ট আর রিয়েলমির ওয়েবসাইট থেকে কেনা যাবে।

Realme Narzo 20 Pro স্পেসিফিকেশন - Realme Narzo 20 Pro-তে রয়েছে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে যার রেজোলিউশন ১০৮০ x ২৪০০ পিক্সেল এবং স্ক্রিন টু বডি রেশিও ৯০.৫ শতাংশ। আর স্ক্রিনের রিফ্রেশ রেট ৯০ হার্টজ। প্রটেকশনের জন্য রয়েছে কর্নিং গরিলা গ্লাস প্রটেকশন। ফোনের ভিতরে রয়েছে মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসর, সঙ্গে ৮ জিবি পর্যন্ত র‍্যাম আর ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ আরও বাড়ানো যাবে।

Realme Narzo 20 Pro ক্যামেরা - ছবি তোলার জন্য Narzo 20 Pro-তে রয়েছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। তাতে রয়েছে এফ/১.৮ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ব্ল্যাক/হোয়াইট সেন্সর। সেলফির জন্য রয়েছে এফ/২.১ অ্যাপারচার সহ ১৬ মেগাপিক্সেল সনি আইএমএক্স৪৭১ ক্যামেরা। এই ফোনটিতে অ্যান্ড্রয়েড ১০ এর উপরে চলবে রিয়েলমি ইউআই অপারেটিং সিস্টেম। সিকিউরিটির জন্য এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে।

পাওয়ারের জন্য ফোনে রয়েছে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। যা ৬৫ ওয়াট সুপার ডার্ক চার্জিং সাপোর্ট করবে। কোম্পানির দাবি এই চার্জার ০-১০০ শতাংশ চার্জ কেবল ৩৮ মিনিটে করে দেবে। ফোনটি দুটি রঙে পাওয়া যাবে - ব্ল্যাক নিনজা এবং হোয়াইট নাইট।

Realme Narzo 20 Pro দাম - Narzo 20 Pro এর দাম শুরু হচ্ছে ১৪,৯৯৯ টাকা থেকে। এই দাম ফোনটির ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট পাওয়া যাবে। ফোনটির ৮ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৬,৯৯৯ টাকা।

Published by: Ananya Chakraborty
First published: September 26, 2020, 1:55 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर