প্রযুক্তি

corona virus btn
corona virus btn
Loading

ভারতে ৫৫ ইঞ্চির SLED স্মার্ট টিভি লঞ্চ করল Realme, প্রথম সেলে ৩ হাজার টাকা ছাড়

ভারতে ৫৫ ইঞ্চির SLED স্মার্ট টিভি লঞ্চ করল Realme, প্রথম সেলে ৩ হাজার টাকা ছাড়

Realme Smart TV SLED 4K টিভি-সহ একাধিক প্রোডাক্ট লঞ্চ করল Realme

  • Share this:

আজ, ৭ অক্টোবর অনলাইনে অনুষ্ঠিত Leap To Next Gen ইভেন্টে এক গুচ্ছ প্রডাক্ট বাজারে আনল Realme। স্মার্ট টিভি, স্মার্টফোন, স্মার্ট ক্যামেরা, সাউন্ডবার সিস্টেম, ইলেকট্রিক টুথব্রাশ, রিয়েলমি স্মার্ট প্লাগ, সেলফি ট্রাইপড এবং ইয়ার বাড-সহ একাধিক প্রডাক্ট লঞ্চ করল স্মার্টফোন নির্মাতা কোম্পানি রিয়েলমি। কয়েক মাস আগেই ভারতে Realme লঞ্চ করেছিল তাঁদের স্মার্টটিভি। সেইগুলি ছিল ৩২ ইঞ্চি ও ৪৩ ইঞ্চি স্ক্রিন সাইজের ছিল। আজ ৫৫ ইঞ্চির Realme Smart TV SLED 4K লঞ্চ করল কোম্পানি। এই রিয়েলমি স্মার্ট টিভি এসএলইডি ৪ এর দাম ৪২,৯৯৯ টাকা।

Realme Smart TV SLED 4K হল বিশ্বের প্রথম SLED টেকনোলজির টিভি। এই টিভিটি চলবে অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমের উপরে। এই টিভির ডিসপ্লে রেজোলিউশন ৩৮৪০ x ২১৬০ পিক্সেল এবং স্ক্রিন রেশিও ১৬:৯। এই টিভিতে রয়েছে মিডিয়াটেক ৬৪ বিট কোয়াড কোর প্রসেসর। সঙ্গে রয়েছে ১৬জিবি স্টোরেজ। এতে গ্রাহকরা Netflix, YouTube, Prime Video মতো অ্যাপ বিল্ট ইন রয়েছে। এছাড়াও গ্রহাকরা চাইলে আরও ওটিটি অ্যাপ এই টিভিতে ডাউনলোড করতে পারবেন। এই টিভিতে ২৪ ওয়াটের ৪টি স্পিকার দেওয়া হয়েছে, যা ডলবি অডিও সাপোর্ট করবে।

কোম্পানি জানিয়েছে যে, প্রিমিয়াম বেজেল লেস ডিজাইনের সঙ্গে আসা এই টিভিতে রয়েছে ১০৮ শতাংশ NTSC ওয়াইড কালার গামুট সাপোর্ট। এতে গুগল অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট করবে। আবার অ্যান্ড্রয়েড টিভি হওয়ায় কারণে গ্রাহকরা নিজের পছন্দের অ্যাপগুলি অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করতে পারবে। কানেক্টিভিটির জন্য এই স্মার্ট টিভিতে রয়েছে ওয়াই-ফাই ও ব্লুটুথ ৫.০। এতে তিনটি এইচডিএমআই পোর্ট ও দুটি ইউএসবি পোর্ট দেওয়া হয়েছে। টিভিটির গ্রস ওয়েট ১২.৮ কেজি।

Realme Smart TV SLED 4K-এর প্রিবুকিং শুরু হবে আগামী ১৬ অক্টোবর মধ্যরাত ০০:০০ থেকে। Realme.com ও Flipkart থেকে এই স্মার্ট টিভি প্রিবুক করা যাবে। কোম্পানির তরফে জানানো হয়েছে যে, প্রথম সেলে টিভিটির উপরে ৩,০০০ টাকা ছাড় থাকবে, মানে সেই দিন টিভি ৩৯,৯৯৯ টাকায় পাওয়া যাবে।

সাউন্ড বার সিস্টেম- এছাড়াও এদিন কোম্পানি একটি ১০০ ওয়াটের সাউন্ড বার সিস্টেম লঞ্চ করেছে। এই সাউন্ড বারটির দাম ৬,৯৯৯ টাকা। এতে ব্লুটুথের সাহায্যে টিভি, মোবাইল বা অন্য কোনও ব্লুটুথ ডিভাইস কানেক্ট করা যাবে।

স্মার্টক্যাম ৩৬০ - আজ অনলাইনে অনুষ্ঠিত Leap To Next Gen ইভেন্টে লঞ্চ করা হয়েছে রিয়েলমি স্মার্টক্যাম ৩৬০। এই স্মার্টক্যামের দাম ২,৯৯৯ টাকা। এতে ৩৬০ ডিগ্রি এইচডি ভিডিও ক্যাপচারিং এর সঙ্গে নাইট মোডর সুবিধাও রয়েছে।

Published by: Ananya Chakraborty
First published: October 7, 2020, 7:42 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर