• Home
  • »
  • News
  • »
  • technology
  • »
  • REALME DAYS ON FLIPKART STARTS FROM TODAY 23RD NOV GET HUGE OFF ON REALME C12 6000MAH BATTERY AC

ফ্লিপকার্টে শুরু Realme Days সেলে ! Realme C12-এ রয়েছে একাধিক আকর্ষণীয় অফার

Realme C12-এর দাম: ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম ৮,৯৯৯ টাকা

Realme C12-এর দাম: ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম ৮,৯৯৯ টাকা

  • Share this:

    Realme C12: আজ, ২৩ নভেম্বর থেকে ফ্লিপকার্টে (Flipkart) শুরু হচ্ছে রিয়েলমি ডেজ (realme days) সেল। এই সেলে আকর্ষণীয় অফার, লোভনীয় ডিলস আর সস্তায় পাওয়া যাবে রিয়েলমির সব প্রোডাক্ট। এই সেলে কিছু বেস্ট ডিলের মধ্যে রয়েছে রিয়েলমির বাজেট স্মার্টফোন Realme C12। Realme Days সেলে আকর্ষণীয় অফারের সঙ্গে পাওয়া যাচ্ছে এই বাজেট স্মার্টফোনটি। এই ফোনটি বিশেষ আকর্ষণ এর 6000mAh-এর শক্তিশালী ব্যাটারি আর ট্রিপল রিয়ার ক্যামেরা।

    ফ্লিপকার্ট ওয়েবসাইটে দেওয়া তথ্য অনুযায়ী, এই ফোনটিকে ১.৫ লক্ষের বেশি গ্রাহক ৪.৪ রেটিং দিয়েছে, মানে এই ফোনটি বেশ জনপ্রিয়। এই সেলে ফোনটিতে বেশ কিছু অফার রয়েছে। জানা গিয়েছে যে, ফোনটি কেনার সময় গ্রাহক যদি Federal Bank-এর ডেবিট কার্ড ব্যবহার করেন তাহলে পেয়ে যাবেন ১,৫০০ টাকার ছাড়। আবার যদি Flipkart Axis Bank-এর ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করেন তাহলে পেয়ে যাবেন ৫% ছাড়।

    Realme C12-এর ফিচার্স: Realme C12-এ ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে। প্রোটেকশনের জন্য রয়েছে কর্নিং গরিলা গ্লাস। ফোনের ভিতরে রয়েছে মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর। ফোনে অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমের উপরে চলবে রিয়েলমি ইউআই স্কিন। পাওয়ারের জন্য ফোনে রয়েছে 6000mAh ব্যাটারি সঙ্গে ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট। কোম্পানি দাবি করেছে যে এই ফোনের ব্যাটারি ৫৭ দিনের স্ট্যান্ড বাই টাইমের সঙ্গে আসে। এই ফোনে রিভার্স চার্জিং সাপোর্ট করবে। কানেক্টিভিটির জন্য ফোনে রয়েছে ব্লুটুথ, ওয়াই-ফাই, জিপিএস, মাইক্রো-ইউএসবি পোর্ট এবং 3.5mm হেডফোন জ্যাক। ফোনের পিছনে আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

    Realme C12-এর স্টোরেজ: রিয়েলমি সি১২ ফোনটি একটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সঙ্গে লঞ্চ হয়েছে। এই ফোনে ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজে রয়েছে।

    Realme C12-এর ক্যামেরা: Realme C12 ফোনে রয়েছে ট্রিপল ক্যামেরা। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেলের। এছাড়াও রয়েছে ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। রিয়ার ক্যামেরার ফিচারের মধ্যে রয়েছে নাইটস্কেপ, ক্রোমা বুস্ট, স্লো-মো ভিডিও রেকর্ডিং এবং ফুল এইচডি ভিডিও রেকর্ডিং।সেলফির জন্য রয়েছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা।

    Realme C12-এর দাম: ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম ৮,৯৯৯ টাকা।

    Published by:Ananya Chakraborty
    First published: