প্রযুক্তি

corona virus btn
corona virus btn
Loading

সীমিত সময়ের জন্য সস্তায় পাওয়া যাচ্ছে Realme C3, কিনে নিন এই সুযোগেই

সীমিত সময়ের জন্য সস্তায় পাওয়া যাচ্ছে Realme C3, কিনে নিন এই সুযোগেই

রিয়েলির এই সেল চলবে ২৫ নভেম্বর পর্যন্ত

  • Share this:

Realme Days: ফ্লিপকার্টে (Flipkart) চলছে রিয়েলমি ডেজ (realme days) সেল। এই সেলে রিয়েলমির ফ্ল্যাগশিপ মডেল থেকে শুরু করে একাধিক মিডরেঞ্জ ফোন আর অনান্য প্রোডাক্টের ওপর পাওয়া যাবে আকর্ষণীয় অফার। রিয়েলির এই সেল চলবে ২৫ নভেম্বর পর্যন্ত। এই সেলে কিছু বেস্ট ডিলের মধ্যে রয়েছে রিয়েলমির বাজেট স্মার্টফোন Realme C3। Realme Days সেলে আকর্ষণীয় অফারের সঙ্গে পাওয়া যাচ্ছে এই বাজেট স্মার্টফোনটি। এই ফোনের বিশেষ আকর্ষণ ৫০০০ এমএইচ ব্যাটারি এবং মিডিয়াটেকের Helio G70 প্রসেসর।

ফ্লিপকার্ট ওয়েবসাইটে দেওয়া তথ্য অনুযায়ী, এই সেলে ফোনটিতে বেশ কিছু ব্যাঙ্কের অফার রয়েছে। জানা গিয়েছে যে, ফোনটি কেনার সময় গ্রাহক যদি Federal Bank-এর ডেবিট কার্ড ব্যবহার করেন তাহলে পেয়ে যাবেন ১,৫০০ টাকার ছাড়। আবার যদি Flipkart Axis Bank-এর ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করেন তাহলে পেয়ে যাবেন ৫% ছাড়। পুরনো ফোন এক্সচেঞ্জ করে কিনলে আপনি পেয়ে যেতে পারেন ৪,৪৫০ টাকা পর্যন্ত ছাড়।

ভারতে Realme C3 এর দাম শুরু হচ্ছে ৭,৯৯৯ টাকা থেকে। এতে গ্রাহকরা ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ পেয়ে যাবেন। আবার ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম পড়বে ৮,৯৯৯ টাকা। যদিও বর্তমানে ফ্লিপকার্টে শুধুমাত্র ৩জিবি + ৩২জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি পাওয়া যাচ্ছে।

Realme C3 ফোনে রয়েছে ৬.৫২ ইঞ্চি এইচডি প্লাস মিনি ড্রপ ডিসপ্লে। যার আসপেক্ট রেশিও ২০:৯। ফোনটির স্ক্রিন টু বডি রেশিও ৮৯.২ শতাংশ। আর প্রটেকশনের জন্য রয়েছে কর্নিং গোরিলা গ্লাস। ফোনের ভিতরে রয়েছে ২.০ গিগাহার্টজ মিডিয়াটেক হেলিও জি৭০ প্রসেসরের, সঙ্গে ৪ জিবি পর্যন্ত র‍্যাম আর ৬৪ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ। এই ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

ছবি তোলার জন্য রিয়েলমি সি ৩ ফোনের পিছনে রয়েছে ডুয়েল ক্যামেরা। যার প্রাইমারি ক্যামেরা ১২ মেগাপিক্সেলের আর দ্বিতীয়টি ৫ মেগাপিক্সেল টেলিফোটো সেন্সর। সেলফি আর ভিডিও কলিং এর জন্য রয়েছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা । সঙ্গে পেয়ে যাবেন পোর্ট্রেট মোড, এইচডিআর, স্লো মো এর মতো বেশ কয়েকটি ক্যামেরা ফিচার।

Published by: Ananya Chakraborty
First published: November 24, 2020, 3:20 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर