corona virus btn
corona virus btn
Loading

আজ প্রথমবার ফ্ল্যাশ সেলে পাওয়া যাচ্ছে Realme C15, রয়েছে আকর্ষণীয় অফার্স

আজ প্রথমবার ফ্ল্যাশ সেলে পাওয়া যাচ্ছে Realme C15, রয়েছে আকর্ষণীয় অফার্স

Realme C15 ফোনটি বিশেষ আকর্ষণ 6000mAh-এর শক্তিশালী ব্যাটারি, জেনে নিন ফিচার্স

  • Share this:

আজ, ২৭ অগাস্ট প্রথমবার ফ্ল্যাশ সেলে পাওয়া যাচ্ছে Realme-র C সিরিজের লেটেস্ট স্মার্টফোন C15। ১৮ অগাস্ট ভারতে লঞ্চ হয়েছিল এই বাজেট স্মার্টফোনটি। আজ দুপুর ১২টায় Flipkart ও Realme.Com থেকে ফোনটি কিনতে পারবেন। রয়েছে বেস কিছু অফারও। এই ফোনটি বিশেষ আকর্ষণ এর 6000mAh-এর শক্তিশালী ব্যাটারি।

গ্রাহকরা যদি মোবাইল ফোনটি Realme.Com থেকে কেনেন, তাহলে পেয়ে যাবেন ৭০০০ টাকার জিও বেনিফিট, সেই সঙ্গে পেয়ে যাবেন ৫০০ টাকার Mobikwik ক্যাশব্যাক। ফ্লিপকার্টে দেওয়া তথ্য অনুযায়ী, গ্রাহরা যদি ফোনটি কেনার সময় Flipkart Axis Bank ও Axis Bank Buzz ক্রেডিট কার্ড ব্যবহার করেন তাহলে পেয়ে যাবেন ৫% ছাড়। সেই অস্নগে রয়েছে নো কোস্ট ইএমআই এর অপশনও।

Realme C15-এর ফিচার্স: Realme C15-এ ফোনে রয়েছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস মিনি ড্রোপ নচ ডিসপ্লে। প্রোটেকশনের জন্য রয়েছে কর্নিং গরিলা গ্লাস ৩+ প্রটেকশন। ডুয়াল সিম-সহ Realme C15 ফোনে অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমের উপরে চলবে রিয়েলমি ইউআই স্কিন। কানেক্টিভিটির জন্য ফোনে রয়েছে Wi-Fi, ব্লুটুথ ৫.০, 4G, GPS, GLONASS এবং 3.5mm হেডফোন জ্যাক। ফোনের ভিতরে রয়েছে অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর, আর গ্রাপিক্সের জন্য রয়েছে GE8320 GPU। পাওয়ারের জন্য ফোনে রয়েছে 6000mAh ব্যাটারি সঙ্গে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট।

Realme C15-এর স্টোরেজ: রিয়েলমি সি১৫ ৩টি স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ হয়েছে। প্রথম ভেরিয়েন্টটি ৩ জিবি র‌্যাম ও ৬৪জিবি স্টোরেজের, দ্বিতীয় ভেরিয়েন্টটে গ্রাহকরা পেয়ে যাবে ৪জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ আর তৃতীয় ভেরিয়েন্টটে রয়েছে ৪জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ।

Realme C15-এর ক্যামেরা: Realme C15 ফোনে রয়েছে কোয়াড ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল। ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড এঙ্গেল, ২ মেগাপিক্সেল ব্ল্যাক এন্ড হোয়াইট সেন্সর ও ২ মেগাপিক্সেল রেট্রো সেন্সর। সেলফির জন্য রয়েছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা।

Realme C15-এর দাম: ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম ৯,৯৯৯ টাকা, ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১০,৯৯৯ আর ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম প্রায় ১২,৫০০ টাকা।

Published by: Ananya Chakraborty
First published: August 27, 2020, 7:53 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर