হোম /খবর /প্রযুক্তি /
আজ প্রথমবার ফ্ল্যাশ সেলে পাওয়া যাচ্ছে Realme C12, রয়েছে আকর্ষণীয় অফার্স

আজ প্রথমবার ফ্ল্যাশ সেলে পাওয়া যাচ্ছে Realme C12, রয়েছে আকর্ষণীয় অফার্স

এই ফোনটি বিশেষ আকর্ষণ এর 6000mAh-এর শক্তিশালী ব্যাটারি, জেনে নিন ফিচার্স

  • Last Updated :
  • Share this:

আজ, ২৪ অগাস্ট প্রথমবার ফ্ল্যাশ সেলে পাওয়া যাচ্ছে Realme-র C সিরিজের লেটেস্ট স্মার্টফোন C12। গত সপ্তাহে ১৮ অগাস্ট ভারতে লঞ্চ হয়েছিল এই বাজেট স্মার্টফোনটি। আজ দুপুর ১২টায় Flipkart থেকে ফোনটি কিনতে পারবেন। রয়েছে নেস কিছু অফারও। এই ফোনটি বিশেষ আকর্ষণ এর 6000mAh-এর শক্তিশালী ব্যাটারি।

ফ্লিপকার্টে দেওয়া তথ্য অনুযায়ী, গ্রাহরা যদি ফোনটি কেনার সময় Federal Bank-এরম ডেবিট কার্ড ব্যবহার করেন তাহলে পেয়ে যাবেন ১০% ইনস্ট্যান্ট ছাড়। Rupay ডেবিট কার্ডেও রয়েছে অফার।

Realme C12-এর ফিচার্স: Realme C12-এ ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে। প্রোটেকশনের জন্য রয়েছে কর্নিং গরিলা গ্লাস। ফোনের ভিতরে রয়েছে মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর। ফোনে অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমের উপরে চলবে রিয়েলমি ইউআই স্কিন। পাওয়ারের জন্য ফোনে রয়েছে 6000mAh ব্যাটারি সঙ্গে ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট। কোম্পানি দাবি করেছে যে এই ফোনের ব্যাটারি ৫৭ দিনের স্ট্যান্ড বাই টাইমের সঙ্গে আসে। এই ফোনে রিভার্স চার্জিং সাপোর্ট করবে। কানেক্টিভিটির জন্য ফোনে রয়েছে ব্লুটুথ, ওয়াই-ফাই, জিপিএস, মাইক্রো-ইউএসবি পোর্ট এবং 3.5mm হেডফোন জ্যাক। ফোনের পিছনে আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

Realme C12-এর স্টোরেজ: রিয়েলমি সি১২ ফোনটি একটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সঙ্গে লঞ্চ হয়েছে। এই ফোনে ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজে রয়েছে।

Realme C12-এর ক্যামেরা: Realme C12 ফোনে রয়েছে ট্রিপল ক্যামেরা। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেলের। এছাড়াও রয়েছে ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। রিয়ার ক্যামেরার ফিচারের মধ্যে রয়েছে নাইটস্কেপ, ক্রোমা বুস্ট, স্লো-মো ভিডিও রেকর্ডিং এবং ফুল এইচডি ভিডিও রেকর্ডিং।সেলফির জন্য রয়েছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা।

Realme C12-এর দাম: ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম ৮,৯৯৯ টাকা।

Published by:Ananya Chakraborty
First published:

Tags: Realme