প্রযুক্তি

?>
corona virus btn
corona virus btn
Loading

কম দামে, দুর্দান্ত ফিচার্স-সহ ভারতে লঞ্চ হল Realme C15 আর C12

কম দামে, দুর্দান্ত ফিচার্স-সহ ভারতে লঞ্চ হল Realme C15 আর C12

জেনে নিন Realme C15 আর C12-এর দাম ও স্পেসিফিকেশন

  • Share this:

#নয়াদিল্লি: আজ, ১৮ অগাস্ট ভারতে দুটি নতুন সস্তার স্মার্টফোন লঞ্চ করল Realme। Realme C15 আর C12 স্মার্টফোন দুটিকে আগেই ইন্দোনেশিয়ায় লঞ্চ করে ছিল কোম্পানি। আজ ভারতে একটি অনলাইন ইভেন্টের মাধ্যমে লঞ্চ করল কোম্পানি। Realme C15 আর C12 স্মার্টফোন দুটির বিশেষ আকর্ষণ এদের 6000mAh ব্যাটারি। ২৭ অগাস্ট দুপুর ১২ টা থেকে Flipkart ও Realme.com থেকে কিনতে পারবেন এই ফোন দুটি। এছাড়াও ৩ সেপ্টেম্বর থেকে দেশের বড় রিটেল স্টোর থেকেও কেনা যাবে ফোন দুটি। কোম্পানি ৩টু ভেরিয়েন্টে লঞ্চ করেছে Realme C15 ফোনটি আর একটি ভেরিয়েন্টে লঞ্চ করেছে C12 ফোনটি।

Realme C15-এর ফিচার্স: Realme C15-এ ফোনে রয়েছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস মিনি ড্রোপ নচ ডিসপ্লে। প্রোটেকশনের জন্য রয়েছে কর্নিং গরিলা গ্লাস ৩+ প্রটেকশন। ডুয়াল সিম-সহ Realme C15 ফোনে অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমের উপরে চলবে রিয়েলমি ইউআই স্কিন। কানেক্টিভিটির জন্য ফোনে রয়েছে Wi-Fi, ব্লুটুথ ৫.০, 4G, GPS, GLONASS এবং 3.5mm হেডফোন জ্যাক। ফোনের ভিতরে রয়েছে অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর, আর গ্রাপিক্সের জন্য রয়েছে GE8320 GPU। পাওয়ারের জন্য ফোনে রয়েছে 6000mAh ব্যাটারি সঙ্গে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট।

Realme C12-এর ফিচার্স: Realme C12-এ ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে। প্রোটেকশনের জন্য রয়েছে কর্নিং গরিলা গ্লাস। ফোনের ভিতরে রয়েছে মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর। ফোনে অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমের উপরে চলবে রিয়েলমি ইউআই স্কিন। পাওয়ারের জন্য ফোনে রয়েছে 6000mAh ব্যাটারি সঙ্গে ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট। কানেক্টিভিটির জন্য ফোনে রয়েছে ব্লুটুথ, ওয়াই-ফাই, জিপিএস, মাইক্রো-ইউএসবি পোর্ট এবং 3.5mm হেডফোন জ্যাক। ফোনের পিছনে আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

Realme C15-এর স্টোরেজ: রিয়েলমি সি১৫ ৩টি স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ হয়েছে। প্রথম ভেরিয়েন্টটি ৩ জিবি র‌্যাম ও ৬৪জিবি স্টোরেজের, দ্বিতীয় ভেরিয়েন্টটে গ্রাহকরা পেয়ে যাবে ৪জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ আর তৃতীয় ভেরিয়েন্টটে রয়েছে ৪জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ।

Realme C12-এর স্টোরেজ: রিয়েলমি সি১২ ফোনটি একটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সঙ্গে লঞ্চ হয়েছে। এই ফোনে ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজে রয়েছে।

Realme C15-এর ক্যামেরা: Realme C15 ফোনে রয়েছে কোয়াড ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল। ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড এঙ্গেল, ২ মেগাপিক্সেল ব্ল্যাক এন্ড হোয়াইট সেন্সর ও ২ মেগাপিক্সেল রেট্রো সেন্সর। সেলফির জন্য রয়েছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা।

Realme C12-এর ক্যামেরা: Realme C12 ফোনে রয়েছে ট্রিপল ক্যামেরা। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেলের। এছাড়াও রয়েছে ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফির জন্য রয়েছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা।

Realme C12-এর দাম: ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম ৮,৯৯৯ টাকা।

Realme C15-এর দাম: ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম ৯,৯৯৯ টাকা, ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১০,৯৯৯ আর ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম প্রায় ১২,৫০০ টাকা।

Published by: Ananya Chakraborty
First published: August 18, 2020, 9:52 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर