corona virus btn
corona virus btn
Loading

ডুয়েল রিয়ার ক্যামেরা, 5000mAh ব্যাটারি-সহ লঞ্চ হল Realme C11, দাম শুনলে অবাক হবেন

ডুয়েল রিয়ার ক্যামেরা, 5000mAh ব্যাটারি-সহ লঞ্চ হল Realme C11, দাম শুনলে অবাক হবেন

জেনে নিন Realme C11-এর দাম ও স্পেসিফিকেশন

  • Share this:

Realme C11: আজ ভারতে লঞ্চ হল রিয়েলমির এন্ট্রি লেভেল স্মার্টফোন Realme C11। স্মার্টফোনের সঙ্গে নতুন একটি পাওয়ার ব্যাঙ্কও লঞ্চ করেছে কোম্পানি। Realme C11 এন্ট্রি লেভেল স্মার্টফোন হলেও এতে রয়েছে অনেক আকর্ষণীয় ফিচার্স। কোম্পানি এই ফোনটি মাত্র ৭,৪৯৯ টাকায় লঞ্চ কএরছে। ফোনটির প্রথম সেল ২২ জুলাই, কেন যাবে ফ্লিপকার্ট ইয়হেকে। এই ফোনের বিশেষ ফিচার এর ৫,০০০ এমএএইচ ব্যাটারি। জেনে নিন Realme C11-এর স্পেসিফিকেশন...

Realme C11 ফোনটি একটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সঙ্গে লঞ্চ হয়েছে। এর ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম ৭,৪৯৯ টাকা। ফোনে মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ বাড়ানো যাবে।

Realme C11-তে রয়েছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস (720x1600 পিক্সেল) ডিসপ্লে, মিনি ড্রপ নচ ডিজাইনের সঙ্গে। ডিসপ্লের আসপেক্ট রেশিও ২০:৯ এবং স্ক্রিন টু বডি রেশিও ৮৮.৭ শতাংশ। স্ক্রিনের প্রটেকশনের জন্য রয়েছে কর্নিং গরিলা গ্লাস ৩। এই ফোন রয়েছে ২.৩ গিগাহার্টজ অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর। ফোনটিতে অ্যান্ড্রয়েড ১০-এর উপরে চলবে কোম্পানির UI অপারেটিং সিস্টেম।

ক্যামেরা - Realme C11-তে রয়েছে দুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ। তাতে রয়েছে f/2.2 সঙ্গে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা আর f/2.4 সঙ্গে ২ মেগাপিক্সেলের সেকেন্ডারি ক্যামেরা। সেলফির জন্য রয়েছে f/2.4 সঙ্গে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ফোনের ক্যামেরার ফিচারের মধ্যে রয়েছে AI বিউটি, ফিল্টর মোড, HDR, পোর্ট্রেট মোড আর টাইমল্যাপস।

পাওয়ারের জন্য ফোনের ভিতরে রয়েছে 5000mAh-এর ব্যাটারি, সঙ্গে 10W চার্জার। এই ফোন রিভার্স চার্জিং সাপোর্ট করে। চার্জিংয়ের জন্য এতে মাইক্রো ইউএসবি পোর্ট রয়েছে। কোম্পানি দাবি করেছে ফুল চার্জে এই একটানা ৩১.৯ ঘণ্টা ভয়েস কল করা যাবে।

কানেক্টিভিটির জন্য এই ফোনে 4G VoLTE, Wi-Fi 802.11 বি জি, Bluetooth v5.0, GPS/ A-GPS ও USB Type-C পোর্ট আর ৩.৫ মএমএম হেডফোন জ্যাক। ফোনটি ধূসর ও সবুজ রঙে পাওয়া যাবে।

Published by: Ananya Chakraborty
First published: July 14, 2020, 6:34 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर