• Home
  • »
  • News
  • »
  • technology
  • »
  • REALME C11 BUDGET PHONE OF 7499 RUPEES ON SALE IN INDIA TODAY ON FLIPKART AND REALME COM AC

আকর্ষণীয় অফারের সঙ্গে আজ ফের ফ্ল্যাশ সেলে পাওয়া যাচ্ছে Realme C11, কিনে নিন এই সুযোগেই

জেনে নিন Realme C11-এর দাম ও স্পেসিফিকেশন

জেনে নিন Realme C11-এর দাম ও স্পেসিফিকেশন

  • Share this:

    Realme C11: আজ ১৬ সেপ্টেম্বর ফ্ল্যাশ সেলে পাওয়া যাচ্ছে Realme-র নতুন বাজেট স্মার্টফোন Realme C11। আজ দুপুর ১২টা থেকে Realme.Com ও Flipkart এ পাওয়া যাচ্ছে এই ফোনটি। রিয়েলমি সি ১১ ফোনটির দাম ৭,৪৯৯ টাকা। এই দাম ফোনটির ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট পাওয়া যাচ্ছে। এই ফোনের বিশেষ ফিচার এর ৫,০০০ এমএএইচ ব্যাটারি আর ডুয়েল রিয়ার ক্যামেরা।

    অফার- ফ্লিপকার্ট থেকে ফোনটি কেনার সময় গ্রাহকরা যদি ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করেন তাহলে পেয়ে যাবেন ৫% ক্যাশব্যাক। আবার অ্যাক্সিস ব্যাঙ্ক বাজ ক্রেডিট কার্ডে গ্রাহকরা ৫ শতাংশ ছাড় পাবে। ফোনটির নো কস্ট ইএমআই শুরু হয়েছে ৮৩৪ টাকা থেকে।

    স্পেসিফিকেশন- Realme C11-তে রয়েছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস (720x1600 পিক্সেল) ডিসপ্লে, মিনি ড্রপ নচ ডিজাইনের সঙ্গে। ডিসপ্লের আসপেক্ট রেশিও ২০:৯ এবং স্ক্রিন টু বডি রেশিও ৮৮.৭ শতাংশ। স্ক্রিনের প্রটেকশনের জন্য রয়েছে কর্নিং গরিলা গ্লাস ৩। এই ফোন রয়েছে ২.৩ গিগাহার্টজ অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর। ফোনটিতে অ্যান্ড্রয়েড ১০-এর উপরে চলবে কোম্পানির UI অপারেটিং সিস্টেম।

    ক্যামেরা - Realme C11-তে রয়েছে দুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ। তাতে রয়েছে f/2.2 সঙ্গে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা আর f/2.4 সঙ্গে ২ মেগাপিক্সেলের সেকেন্ডারি ক্যামেরা। সেলফির জন্য রয়েছে f/2.4 সঙ্গে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ফোনের ক্যামেরার ফিচারের মধ্যে রয়েছে AI বিউটি, ফিল্টর মোড, HDR, পোর্ট্রেট মোড আর টাইমল্যাপস।

    পাওয়ারের জন্য ফোনের ভিতরে রয়েছে 5000mAh-এর ব্যাটারি, সঙ্গে 10W চার্জার। এই ফোন রিভার্স চার্জিং সাপোর্ট করে। চার্জিংয়ের জন্য এতে মাইক্রো ইউএসবি পোর্ট রয়েছে। কোম্পানি দাবি করেছে ফুল চার্জে এই একটানা ৩১.৯ ঘণ্টা ভয়েস কল করা যাবে।

    কানেক্টিভিটির জন্য এই ফোনে 4G VoLTE, Wi-Fi 802.11 বি জি, Bluetooth v5.0, GPS/ A-GPS ও USB Type-C পোর্ট আর ৩.৫ মএমএম হেডফোন জ্যাক। Realme C11 ফোনটি রিচ গ্রীন ও রিচ গ্রে কালারে পাওয়া যাবে।

    Published by:Ananya Chakraborty
    First published: