প্রযুক্তি

corona virus btn
corona virus btn
Loading

আগের থেকে অনেক সস্তায় পাওয়া যাচ্ছে Realme-র জনপ্রিয় বাজেট স্মার্টফোন, সীমিত সময়ের অফার

আগের থেকে অনেক সস্তায় পাওয়া যাচ্ছে Realme-র জনপ্রিয় বাজেট স্মার্টফোন, সীমিত সময়ের অফার

জেনে নিন Realme C11-এর স্পেসিফিকেশন ও নতুন দাম

  • Share this:

Realme C11: আপনি যদি কোনও বাজেট ফোন খুঁজচ্ছেন তাহলে আপনার জন্য সুখবর। ফ্লিপকার্টে চলছে রিয়েলমি ডেজ সেল (Realme days sale)। আর এই সেলের দ্বিতীয় দিন আজ, ৬ জানুয়ারী। এই সেলে আগের থেকে অনেক সস্তায় পাওয়া যাচ্ছে রিয়েলমি জনপ্রিয় বাজেট স্মার্টফোন Realme C11। ফ্লিপকার্টে দেওয়া তথ্য অনুযায়ী, রিয়েলমি সি ১১ এর ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের ফোনটি পেয়ে যাবেন ৮,৯৯৯ টাকার বদলে ৬,৯৯৯ টাকাতে। এই ফোনটির আকর্ষণীয় ফিচার এর 5000mAh এর শক্তিশালী ব্যাটারি। জেনে নিন ফোনটির স্পেসিফিকেশন...

স্পেসিফিকেশন- Realme C11-তে রয়েছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস (720x1600 পিক্সেল) ডিসপ্লে, মিনি ড্রপ নচ ডিজাইনের সঙ্গে। ডিসপ্লের আসপেক্ট রেশিও ২০:৯ এবং স্ক্রিন টু বডি রেশিও ৮৮.৭ শতাংশ। স্ক্রিনের প্রটেকশনের জন্য রয়েছে কর্নিং গরিলা গ্লাস ৩। এই ফোন রয়েছে ২.৩ গিগাহার্টজ অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর। ফোনটিতে অ্যান্ড্রয়েড ১০-এর উপরে চলবে কোম্পানির UI অপারেটিং সিস্টেম।

ক্যামেরা - Realme C11-তে রয়েছে দুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ। তাতে রয়েছে f/2.2 সঙ্গে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা আর f/2.4 সঙ্গে ২ মেগাপিক্সেলের সেকেন্ডারি ক্যামেরা। সেলফির জন্য রয়েছে f/2.4 সঙ্গে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ফোনের ক্যামেরার ফিচারের মধ্যে রয়েছে AI বিউটি, ফিল্টর মোড, HDR, পোর্ট্রেট মোড আর টাইমল্যাপস।

পাওয়ারের জন্য ফোনের ভিতরে রয়েছে 5000mAh-এর ব্যাটারি, সঙ্গে 10W চার্জার। এই ফোন রিভার্স চার্জিং সাপোর্ট করে। চার্জিংয়ের জন্য এতে মাইক্রো ইউএসবি পোর্ট রয়েছে। কোম্পানি দাবি করেছে ফুল চার্জে এই একটানা ৩১.৯ ঘণ্টা ভয়েস কল করা যাবে।

কানেক্টিভিটির জন্য এই ফোনে 4G VoLTE, Wi-Fi 802.11 বি জি, Bluetooth v5.0, GPS/ A-GPS ও USB Type-C পোর্ট আর ৩.৫ মএমএম হেডফোন জ্যাক। Realme C11 ফোনটি রিচ গ্রীন ও রিচ গ্রে কালারে পাওয়া যাবে।

Published by: Ananya Chakraborty
First published: January 6, 2021, 7:36 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर