প্রযুক্তি

corona virus btn
corona virus btn
Loading

90Hz রিফ্রেশ রেট ও দুর্দান্ত ক্যামেরা-সহ লঞ্চ হল Realme 7i, দাম শুনলে অবাক হবেন

90Hz রিফ্রেশ রেট ও দুর্দান্ত ক্যামেরা-সহ লঞ্চ হল Realme 7i, দাম শুনলে অবাক হবেন

জেনে নিন Realme 7i-এর দাম ও স্পেসিফিকেশন...

  • Share this:

Realme 7i Launched: আজ, ৭ অক্টোবর ভারতে লঞ্চ হল Realme-৭ সিরিজের নতুন ফোন স্মার্টফোন Realme 7i। এই ফোনের সব বিশেষ আকর্ষণ এর ৯০ হার্টজ রিফেশ রেট, কোয়াড রিয়ার ক্যামেরা আর ৫,০০০ এমএএইচ ব্যাটারি। ইতিমধ্যেই ভারতের Realme-৭ সিরিজের - রিয়েলমি ৭ ও রিয়েলমি ৭ প্রো স্মার্টফোন দুটি পাওয়া যাচ্ছে। এই ফোনের প্রথম সেল অনুষ্ঠিত হবে ১৬ অক্টোবর মধ্যরাত ০০:০০ টা থেকে। Realme 7i ফোনটি Flipkart ও Realme.com থেকে পাওয়া যাবে। জেনে নিন Realme 7i-এর দাম ও স্পেসিফিকেশন...

Realme 7i-এর স্পেসিফিকেশন: Realme 7i-তে রয়েছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস পাঞ্চ হোল ডিসপ্লে। যার স্ক্রিন টু বডি রেশিও ৯০ শতাংশ এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট। ডিসপ্লের রেজোলিউশন ৭২০ x ১৬০০ পিক্সেল আর অ্যাসপেক্ট রেশিও ২০:৯। ফোনের ভিতরে রয়েছে ২.০ গিগাহার্টজের অক্টা কোর স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর। গ্রাফিক্সের জন্য দেওয়া হয়েছে এড্রেনো ৬১০ জিপিইউ। সঙ্গে ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে বাড়ানো যাবে।

Realme 7i-এর ক্যামেরা: ছবি তোলার জন্য Realme 7i-তে রয়েছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। তাতে রয়েছে এফ/১.৮ অ্যাপারচার-সহ ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি লেন্স, ১১৯ ডিগ্রী ফিলড অফ ভিউ-সহ ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেল ব্ল্যাক আর হোয়াইট সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। সেলফির জন্য রয়েছে এফ/২.১ অ্যাপারচার সহ ১৬ মেগাপিক্সেল সনি আইএমএক্স৪৭১ সেন্সর।

Realme 7i-এর ব্যাটারি ও কানেক্টিভিটি: পাওয়ারের জন্য ফোনে রয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। যা ১৮ ওয়াট কুইক চার্জ সাপোর্ট করবে। কানেক্টিভিটির জন্য ফোনে রয়েছে 4G LTE, ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ ৫.০, জিপিএস, ইউএসবি টাইপ সি পোর্ট এবং 3.5mm হেডফোন জ্যাক। রিয়েলমি ৭ আই ফোনটি অ্যান্ড্রয়েড ১০ সিস্টেমের উপরে চলবে রিয়েলমি ইউআই ওএস। সিকিউরিটির জন্য এতে আছে ফেস আনলক ও ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

Realme 7i-এর দাম: Realme 7i ফোনটির দাম শুরু হয়েছে ১১,৯৯৯ টাকা থেকে। এই দামে পেয়ে যাবেন ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজে ভেরিয়েন্টটি। ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১২,৯৯৯ টাকা। দুটি রঙে পাওয়া যাবে ফোনটি - ফিউজান গ্রীন এবং ফিউজান ব্লু।

Published by: Ananya Chakraborty
First published: October 7, 2020, 7:30 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर