প্রযুক্তি

corona virus btn
corona virus btn
Loading

আজ ফের ফ্ল্যাশ সেলে পাওয়া যাচ্ছে Realme 7 Pro, রয়েছে আকর্ষণীয় অফার্স, কিনে নিন এই সুযোগেই

আজ ফের ফ্ল্যাশ সেলে পাওয়া যাচ্ছে Realme 7 Pro, রয়েছে আকর্ষণীয় অফার্স, কিনে নিন এই সুযোগেই

জেনে নিন Realme 7 Pro-এর স্পেসিফিকেশন ও দাম

  • Share this:

Realme 7 Pro Sale: আজ, ৫ অক্টোবর ফ্ল্যাশ সেলে পাওয়া যাচ্ছে রিয়েলমির সদ্য লঞ্চ হওয়া ফোন Realme 7 Pro। আজ দুপুর ১২টা থেকে Flipkart ও Realme.com এ পাওয়া যাচ্ছে রিয়েলমি ৭ প্রো ফোনটি। এই ফোনটির বিশেষ আকর্ষণ - এর ৬৪ মেগাপিক্সেল-সহ কোয়াড ক্যামেরা সেট আপ আর ৬৫ ওয়াট সুপার ডার্ট চার্জিং টেকনোলজি। এই ফোনের দাম শুরু হয়েছে ১৯,৯৯৯ টাকা থেকে। জেনে নিন Realme 7 Pro-এর স্পেসিফিকেশন...

Realme 7 Pro-এর স্পেসিফিকেশন: Realme 7 Pro-তে রয়েছে ৬.৪ ইঞ্চির AMOLED ফুল এইচডি প্লাস ডিসপ্লে যার রেজোলিউশন ১০৮০ x ২৪০০ পিক্সেল এবং রিফ্রেশ রেট ৯০ হার্টজ। আর স্ক্রিন টু বডি রেশিও ৯০.৮ শতাংশ। ফোনের ভিতরে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর। সঙ্গে ৮ জিবি পর্যন্ত র‌্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ, যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ২৫৬ জিবি বাড়ানো যাবে।

Realme 7 Pro-এর ক্যামেরা: ছবি তোলার জন্য ফোনে রয়েছে, কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। তাতে রয়েছে ৪ মেগাপিক্সেল সনি আইএমএক্স৬৮২ সেন্সর। ১১৯ ডিগ্রী ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর, ২ মেগাপিক্সেল সাদা এবং কালো পোর্ট্রেট ক্যামেরা, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফির জন্য রয়েছে এফ/২.৫ অ্যাপারচার-সহ ৩২ মেগাপিক্সেলের ক্যামেরা।

সিকিউরিটির জন্য Realme 7 Pro-তে রয়েছে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। পাওয়ারের জন্য ফোনটিতে রয়েছে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। এতে ৬৫ ওয়াট সুপার ডার্ট চার্জিং টেকনোলজি ব্যবহার করা হয়েছে। কোম্পানি দাবি করেছে যে ১৫ মিনিটে ফোনকে ০-৫৮ শতাংশ চার্জ হবে। চার্জিংয়ের জন্য এতে ইউএসবি টাইপ সি পোর্ট উপলব্ধ। এতে ডলবি অ্যাটমস সাউন্ড সাপোর্ট করবে।

Realme 7 Pro-এর দাম: Realme 7 Pro ফোনের ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৯,৯৯৯ টাকা আর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২১,৯৯৯ টাকা। দুটি সঙ্গে পাওয়া যাচ্ছে ফোনটি- মিরর সিলভার ও মিরর ব্লু।

Realme 7 Pro-এর অফার: ফ্লিপকার্টে দেওয়া তথ্য অনুযায়ী, Flipkart Axis ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে ফোনটি কিনলে গ্রাহকরা পেয়ে যাবেন ৫% আনলিমিটেড ক্যাশব্যাক অফার। আর যদি গ্রাহকরা Axis Bank Buzz ক্রেডিট কার্ড ব্যবহার করে ফোনটি কেনেন তাহলে পেয়ে যাবেন ৫% ছাড়। এছাড়াো স্পেশাল অফারের আওতায় এই ফোনটির উপরে রয়েছে ১০০০ টাকার ছাড়। Realme 7 Pro এর নো কস্ট ইএমআই অপশন শুরু হচ্ছে ২,২২৩ টাকা থেকে।

Published by: Ananya Chakraborty
First published: October 5, 2020, 1:01 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर