প্রযুক্তি

corona virus btn
corona virus btn
Loading

সীমিত সময়ের জন্য ১০০০ টাকা সস্তায় পাওয়া যাচ্ছে Realme C15, কিনে নিন এই সুযোগেই

সীমিত সময়ের জন্য ১০০০ টাকা সস্তায় পাওয়া যাচ্ছে Realme C15, কিনে নিন এই সুযোগেই

জেনে নিন Realme C15 qualcomm edition-এর স্পেসিফিকেশন আর নতুন দাম

  • Share this:

Realme C15: Realme-র ফেস্টিভ সেলের আজ শেষ দিন। কোম্পানি এই সেলের ট্যাগলাইন রেখেছে Connect for Real Diwali। এই সেলে স্মার্টফোন থেকে শুরু করে কোম্পানির একাধিক প্রোডাক্টে অনেক অফার দিচ্ছে। এর মধ্যে এমনও কিছু ফোন রয়েছে যাঁদের দাম আগের থেকেই বাজেট সেগমেন্টেই রয়েছে। এই সেলে আকর্ষণীয় দামে পাওয়া যাচ্ছে Realme C15 কোয়ালকম এডিশন।

উল্লেখযোগ্য, সম্প্রতি কোম্পানি রিয়েলমি সি১৫ কোয়ালকম এডিশন লঞ্চ করেছিল। এর আগে কোম্পানি শুধু মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর-সহ এই ফোনটি লঞ্চ করেছিল।

রিয়েলমি সি১৫ কোয়ালকম এডিশন ফোনটি এখন ১০০০ টাকা সস্তায় পাওয়া যাচ্ছে। এতো দিন ৩জিবি র‍্যাম আর ৩২জিবি স্টোরেজ ভেরিয়েন্ট পাওয়া যাচ্ছিল ৯,৯৯৯ টাকায়, যা এই সেলে পাওয়া যাচ্ছে ৮,৯৯৯ টাকায়। আর ৪জিবি র‍্যাম ভেরিয়েন্টের সাম ছিল ১০,৯৯৯ টাকা যা পাওয়া যাচ্ছে ৯,৯৯৯ টাকায়।

Realme C15-এর ফিচার্স: Realme C15-এ ফোনে রয়েছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস মিনি ড্রোপ নচ ডিসপ্লে। যার পিক্সেল রেজোলিউশন ৭২০x১৬০০ এবং আসপেক্ট রেশিও ২০:৯। প্রোটেকশনের জন্য রয়েছে কর্নিং গরিলা গ্লাস ৩+ প্রটেকশন। ডুয়াল সিম-সহ Realme C15 ফোনে অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমের উপরে চলবে রিয়েলমি ইউআই স্কিন। কানেক্টিভিটির জন্য ফোনে রয়েছে Wi-Fi, ব্লুটুথ ৫.০, 4G, GPS, GLONASS এবং 3.5mm হেডফোন জ্যাক। ফোনের ভিতরে রয়েছে Snapdragon ৪৬০ প্রসেসর, আর গ্রাপিক্সের জন্য রয়েছে GE8320 GPU, সঙ্গে ৪ জিবি পর্যন্ত র‍্যাম। পাওয়ারের জন্য ফোনে রয়েছে 6000mAh ব্যাটারি সঙ্গে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট। সিকিউরিটির জন্য এই ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে। গ্রাহকরা চাইলে মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়িয়ে নিতে পারবেন।

Realme C15-এর ক্যামেরা: Realme C15 ফোনে রয়েছে কোয়াড ক্যামেরা সেটআপ। তাতে রয়েছে এফ/২.২ অ্যাপারচার-সহ ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা। ১১৯ ডিগ্রি ফিল্ড অফ ভিউ-সহ ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড এঙ্গেল, ২ মেগাপিক্সেলের ব্ল্যাক এন্ড হোয়াইট সেন্সর ও ২ মেগাপিক্সেল রেট্রো সেন্সর। সেলফির জন্য রয়েছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা।

Published by: Ananya Chakraborty
First published: November 16, 2020, 12:46 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर