corona virus btn
corona virus btn
Loading

PUBG Lite প্রি-রেজিস্ট্রেশন শুরু, কীভাবে করবেন জেনে নিন

PUBG Lite প্রি-রেজিস্ট্রেশন শুরু, কীভাবে করবেন জেনে নিন
  • Share this:

অবশেষে ভারতে আসছে চলছে PUBG গেমের হালকা ভার্সন PUBG Lite। এবার কম কনফিগারেশনের কম্পিউটারের খেলা যাবে PUBG। ইতোমধ্যেই ১৫টি দেশে পাবজির লাইট ভার্সান খেলা যাচ্ছে। PUBG Lite অফিশিয়াল Facebook পেজে এই গেমর প্রি-রেজিস্ট্রেশন শুরুর ঘোষনা করছে। যে সব গ্রাহকের কাছে কম কনফিগারেশনের কম্পিউটার রয়েছে তাদের জন্য বিশেষ ভাবে ডিজাইন করা হয়েছে এই গেম। PUBG Lite খেলার জন্য আপনার কম্পিউটারে নুন্যতম উইন্ডোজ ৭ , ৮ অথবা ১০ (৬৪বিট) অপারেটিং সিস্টেম, ইনটেল কোরআইথ্রি, ২ দশমিক ৪ গিগাহার্ডজ প্রসেসর, ৪ জিবি র‌্যাম, ইনটেল এইচডি গ্রাফিক্স ৪০০, ৪ জিবি ডিস্ক স্পেস কনফিগারেশন থাকতে হবে।

কি ভাবে করবেন রেজিস্ট্রেশন:

- এখানে ক্লিক করে এখনই PUBG Lite বিটা ভার্সানে প্রি-রেজিস্টার করতে পারবেন। - পার্টিসিপেট ইভেন্ট বাটন কিল্ক করুন। তারপর একটি নতুন উইন্ডো খুলবে, সেখানে আপনি বেছে নিতে পারবেন আপনি কি দিয়ে রেজিস্ট্রার করতে চান নিজেকে। - 20 জুন থেকে রেজিস্ট্রেশন শুরু হয়েছে চলবে 3 জুলাই 23.59টা পর্যন্ত। - রেজিস্ট্রেশন হয়ে গেলে আপনি একটি ইভেন্ট কোড পাবেন আপনার রেজিস্ট্রার আইডিতে 11 জুলাই। - পরে কোড রিডিম করে আপনি ফ্রি স্কিন কিনতে পারবেন।

যে সব গ্রাহকরা PUBG Lite এর বিটা ভার্সানে প্রি-রেজিস্টার করবেন, সবাই একটি Tiger M416 বন্দুকের স্কিন বিনামূল্যে পাবেন। এছাড়াও পেয়ে যাবেন চিতা প্যারাশুট স্কিন। এক লক্ষের বেশি গ্রাহক প্রি-রেজিস্টার হলেই সবাই একটি কালো স্কার্ফ, পিঙ্ক গ্লাস আর বডি কম্ব্যাট প্যান্ট বিনামূল্যে পেয়ে যাবেন। প্রি-রেজিস্টার গ্রাহকের সংখ্যা দুই লক্ষ ছাড়ালে সবাই পেয়ে যাবেন একটি PUBG স্কার্ফ, হলুদ ও কালো স্ট্রিপ লং স্লিভ শার্ট আর লাল স্পোর্টস টপ বিনামূল্যে পাবেন। প্রি-রেজিস্ট্রেশনের রিওয়ার্ড কোড 11 জুলাই পাঠান হবে, তাই আশা করা হচ্ছে যে তারপরই রিলিজ হবে এই গেম। PUBG Lite অফিশিয়াল পেজ থেকে এই গেম ডাউনলোড করা যাবে।

First published: June 22, 2019, 2:24 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर