Home /News /technology /
দারুন খবর! সস্তায় পাওয়া যাচ্ছে Xiaomi-র ১০৮ মেগাপিক্সেলের বাজেট স্মার্টফোন, কিনে নিন এই সুযোগেই

দারুন খবর! সস্তায় পাওয়া যাচ্ছে Xiaomi-র ১০৮ মেগাপিক্সেলের বাজেট স্মার্টফোন, কিনে নিন এই সুযোগেই

তাই দেরি না করে, আপনি এই সেলে অংশ নিয়ে রেডমি নোট ১০ প্রো ম্যাক্স কিনে নিন

  • Share this:

    Redmi Note 10 Pro Max: অ্যামাজনে (Amazon) চলছে স্মার্টফোন আপগ্রেড সেল। এই সেলে চলবে আগামিকাল ২৭মে পর্যন্ত। অ্যামাজনের স্মার্টফোন আপগ্রেড সেলে অনেক কোটি জনপ্রিয় স্মার্টফোনের উপরে রয়েছে বিশাল ছাড়। বেস্ট ফোন ডিলসের মধ্যে রয়েছে শাওমির জনপ্রিয় স্মার্টফোন Redmi Note 10 Pro Max. সে সেলে অনেক সস্তায় পাওয়া যাচ্ছে রেডমি নোট ১০ প্রো ম্যাক্স। ২টি স্তরেজ ভেরিয়েন্টে পাওয়া যাচ্ছে এই রেডমি নোট ১০ প্রো ম্যাক্স। অ্যামাজন ওয়েবসাইটে দেওয়া তথ্য অনুযায়ী, ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৯,৯৯৯ টাকা আর ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ২১,৯৯৯ টাকায় লিস্ট করা হয়েছে।

    এছাড়াও রয়েছে ব্যাঙ্ক অফারও। গ্রাহক যদি Bajaj Finserv কার্ড ব্যবহার করে ফোনটি কেনে তাহলে আপনি ৬ মাসের নো-কষ্ট-ইএমআই পেয়ে যাবেন। ৬ মাসের ইএমআই ৬ জিবি র‌্যাম এর স্টোরেজ ভেরিয়েন্ট কিনলে আপনাকে প্রতি মাসে দিতে হবে ৩,৩৩৩ টাকা আর ৮ জিবি র‍্যাম এর ভেরিয়েন্ট কিনলে দিতে হবে ৩,৬৬৭ টাকা। আপনি যদি Citi Bank ক্রেডিট কার্ড ব্যবহার করে ফোনতো কেনে তাহলে পেয়ে যাবেন ১০ শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট, ১০০০ টাকা পর্যন্ত।

    Redmi Note 10 Pro Max এর স্পেসিফিকেশন - রেডমি নোট ১০ প্রো ম্যাক্স ফোনটিতে রয়েছে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড পাঞ্চ হোল ডিসপ্লে। যার পিক্সেল রেজোলিউশন ১০৮০ x ২৪০০ পিক্সেল আর রিফ্রেশ রেট ১২০ হার্টজ। ডিসপ্লের প্রোটেকশনের জন্য কর্নিং গরিলা গ্লাস ৫ ব্যবহার করা রয়েছে। এই ফনের ভিতরে রয়েছে অক্টা কোর স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর। সঙ্গে আছে এড্রেনো ৬১৮ জিপিইউ। সেই সঙ্গে রয়েছে ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ, যার মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে বাড়ানো যাবে ৫১২জিবি পর্যন্ত। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড এমআইইউআই ১২ ওএসে চলবে।

    Redmi Note 10 Pro Max এর ক্যামেরা - ছবি তোলার জন্য কুয়াড রিয়ার ক্যামেরা। তাতে রয়েছে ১০৮ মেগাপিক্সেল Samsung ISOCELL GW3 সেন্সর + ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স + ৫ মেগাপিক্সেল টেলিম্যাক্রো লেন্স ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য এতে পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার জন্য এতে আছে ৫,০২০ এমএএইচ ব্যাটারি। সঙ্গে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট। চার্জিংয়ের জন্য পাওয়া যাবে ইউএসবি টাইপ সি পোর্ট।

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: Amazon, Redmi, Redmi Note 10

    পরবর্তী খবর