• Home
  • »
  • News
  • »
  • technology
  • »
  • দুর্দান্ত অফার! ১৯ হাজার টাকার Poco-র জবরদস্ত এই কিনুন ১১ হাজার টাকায়

দুর্দান্ত অফার! ১৯ হাজার টাকার Poco-র জবরদস্ত এই কিনুন ১১ হাজার টাকায়

Poco X3 Pro ফোনটির উপর বিশেষ অফার, জানুন বিশদে

Poco X3 Pro ফোনটির উপর বিশেষ অফার, জানুন বিশদে

Poco X3 Pro ফোনটির উপর বিশেষ অফার, জানুন বিশদে

  • Share this:

    Poco X3 Pro: আপনি কি স্মার্টফোন কিনবেন ভাবছেন? কিন্তু কন ফোন কিনবেন ভেবে উঠতে পারছেন না। আপনার কাছে দারুন সুযোগ রয়েছে সদ্য লঞ্চ হওয়া Poco X3 Pro স্মার্টফোনটিকে সস্তায় কেনার। Poco X3 Pro দাম শুরু হয়েছে ১৮,৯৯৯ টাকা থেকে। কোম্পানি তাদের প্রথম স্মার্টফোন, Poco F1 গ্রাহকদের জন্য বিশেষ অফার দিচ্ছে। সেই সঙ্গে ICICI ব্যাঙ্কের গ্রাহকদের জন্য রয়েছে আর অফার।

    Poco X3 Pro এর অফার: এই বিশেষ অফারে Poco F1 ব্যবহারকারীরা তাদের ফোনটি বদলে পোকো এক্স ৩ প্রো নিলে পেয়ে যাবেন ৭,০০০ টাকা ছাড়। মানে ফোনটির দাম হবে ১১,৯৯৯ টাকা। আবার ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে ইএমআই এর মাধ্য়মে Poco X3 Pro কিনলে পেয়ে যাবেন অতিরিক্ত ১,০০০ টাকা ক্যাশব্যাক পাবেন। ফলে আপনি ফোনটি পেয়ে যাবেন ১০,৯৯৯ টাকায়। এই দামে আপনি পেয়ে যাবেন ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। আর ৮ জিবি র‌্যামের দাম কমে দাঁড়াবে ১২,৯৯৯ টাকা।

    Poco X3 Pro এর স্পেসিফিকেশন: Poco X3 Pro ফোন রয়েছে ৬.৬৭ ইঞ্চি ফুলএইচডি+ আইপিএস এলসিডি ডিসপ্লে, যার রিফ্রেশ রেট 120Hz,প্রোটেকশনের জন্য ব্যবহার করা হয়েছে কর্নিং গোরিলা গ্লাস ৬। ফোনের ভিতরে রয়েছে এড্রেনো ৬৪০ জিপিইউ সহ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬০ প্রসেসর, সঙ্গে ৮জিবি পর্যন্ত র‍্যাম আর ১২৮ পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ। পোকো এক্স ৩ প্রো অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এমআইআউই (MIUI) ১২ কাস্টম ওএস-এ চলবে। পাওয়ার জন্য এতে আছে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,১৬০ এমএএইচ ব্যাটারি।

    ছবি তলার জন্য ফোনে রয়েছে কোয়াড রিয়ার কামেরা সেটআপ। তাতে রয়েছে এফ/১.৭৯ অ্যাপারচার সহ মেগাপিক্সেল Sony IMX582 সেন্সর, এফ/২.২ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড ক্যামেরা , ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফি ও ভিদেইও কলিং এর জন্য এফ/২.২ অ্যাপারচার সহ ২০ মেগাপিক্সেল।

    Published by:Ananya Chakraborty
    First published: