৩ হাজার সস্তায় পাওয়া যাচ্ছে Poco M2, সীমিত সময়ের অফার

৩ হাজার সস্তায় পাওয়া যাচ্ছে Poco M2, সীমিত সময়ের অফার
ভারতে ৬ জিবি র‌্যামের স্মার্টফোনগুলির মধ্যে সবচেয়ে সস্তা ফোন POCO M2

ভারতে ৬ জিবি র‌্যামের স্মার্টফোনগুলির মধ্যে সবচেয়ে সস্তা ফোন POCO M2

  • Share this:

    Poco New Year Sale: ফ্লিপকার্টে চলছে Poco New Year সেল । ১১ জানুয়ারি থেকে শুরু হয়েছে এই সেল, আর চলবে ১৪ জানুয়ারি পর্যন্ত। এই সেলে একাধিক জনপ্রিয় পোকো স্মার্টফোন, বাজেট ফোন থেকে শুরু করে মিড-রেঞ্জ ফোনের উপরে রয়েছে আকর্ষণীয় অফার। এই সেলে অনেক সস্তায় পাওয়া যাচ্ছে Poco M2। আপনি কি সস্তায় কোনও গেমিং ফোন খুচ্ছেন? অথবা ভাবছেন ১০ হাজার টাকার রেঞ্জে ভালো রিয়ার ও ফ্রন্ট ক্যামেরার ফোন কিনবেন? তবে আপনার জন্য একটি ভালো অপশন হতে পারে Poco M2। ফ্লিপকার্টের এই সেলে ১২,৯৯৯ টাকার পোকো এম২ পাওয়া যাচ্ছে ৯,৯৯৯ টাকাতে।

    পোকো এম২ ভারতে দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সঙ্গে লঞ্চ হয়েছিল যেগুলি হল – ৬ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ আর ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। এই সেলে দুটি ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ৯,৯৯৯ টাকা, আর ১০,৯৯৯ টাকা।

    স্পেসিফিকেশন - POCO M2 স্মার্টফোনে রয়েছে ৬.৩৫ ইঞ্চির ফুল এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে। স্ক্রিন প্রোটেকশনের জন্য রয়েছে র্নিং গরিলা গ্লাস ৩। ফোনের ভিতরে রয়েছে মিডিয়াটেক হেলিও জি৮০ অক্টা কোর প্রসেসর, ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।


    ক্যামেরা - ছবি তোলার জন্ত POCO M2 ফোনে রয়েছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। এফ/২.২ অ্যাপারচার সহ ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর, ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর। সেলফির জন্য ফোনের সামনে ৮ মেগাপিক্সেল ইন স্ক্রিন এআই ক্যামেরা।

    ব্যাটারি আর কানেক্টিভিটি - পাওয়ারের জন্য ফোনে রয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। যা ১৮ ওয়াট কুইক চার্জার ৩.০ সাপোর্ট করে। সিকিউরিটির জন্য এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার আছে। কানেক্টিভিটির জন্য ফোনে রয়েছে ব্লুটুথ ৫.০, ওয়্যারলেস এফএম রেডিও, আইআর ব্লাস্টার, ডুয়েল মাইক্রোফোন, টাইপ সি পোর্ট আর 3.5mm হেডফোন জ্যাক।

    Published by:Ananya Chakraborty
    First published: