অপেক্ষার অবসান! দুর্দান্ত ক্যামেরা-সহ একাধিক ফিচার, ৮ জুন ভারতে আসছে Poco M3 Pro 5G

Poco M3 Pro 5G: জেনে নিন ফোনটি স্পেসিফিকেশন ও সম্ভাব্য দাম

Poco M3 Pro 5G: জেনে নিন ফোনটি স্পেসিফিকেশন ও সম্ভাব্য দাম

  • Share this:

    Poco M3 Pro 5G: অপেক্ষার অবসান। আগামী ৮ জুন ভারতে Poco M3 Pro 5G স্মার্টফোন লঞ্চ করতে চলেছে Poco। বেশ কিছু সময় ধরেই এই স্মার্টফোনটিকে নিয়ে আলোচনা চলছিল, অবশেষে সামনে এল ফোনটির লঞ্চের তারিখ। কোম্পানি তাদের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া প্লাটফর্মগুলিতে এমনই ঘোষণা করেছে। উল্লেখযোগ্য, গত মাসেই গ্লোবাল মার্কেটে এই ফনটিকে লঞ্চ করেছিল Poco। আর এর ফলে Poco M3 Pro 5G -তে কি কি ফিচার্স থাকতে পারে তা অনুমান করা যাচ্ছে। Poco আরও জানিয়েছে যে, Poco ব্র্যান্ডেডের প্রত্যেকটি ডিভাইসের মতো এটিও ফ্লিপকার্টে Flipkart পাওয়া হবে। Poco M3 Pro ভারতে Poco-র প্রথম 5G সাপোর্টেড স্মার্টফোন হতে চলেছে।

    ইতিমধ্যেই, ফ্লিপকার্ট ওয়েবসাইটে Poco M3 Pro 5G ফোনের ব্যানর লাইভ করা হয়েছে। যার থেকে এটি নিশ্চিত করা যাচ্ছে যে এটি ফ্লিপকার্ট এক্সক্লুসিভ হবে। গ্লোবাল মার্কেটে লঞ্চ হওয়ার ফলে Poco M3 Pro 5G-এর সমস্ত স্পেসিফিকেশনই আমাদের জানা। আশা করা হচ্ছে যে ফোনটির ভারতীয় ভ্যারিয়েন্টেও একইরকম স্পেসিফিকেশন থাকবে। জেনে নিন ফোনটি কি কি ফিচার্স থাকতে পারে...

    Poco M3 Pro 5G স্পেসিফিকেশন: গ্লোবাল লঞ্চ থেকে অনুমান করা হচ্ছে যে তিনটি রঙে ভারতে লঞ্চ হবে ফোনটি - পাওয়ার ব্ল্যাক, কুল ব্লু এবং পোকো হলুদ। Poco M3 Pro 5G স্মার্টফোনে রয়েছে ৬.৫ ইঞ্চির ফুল এইচডি প্লাস পাঞ্চ হোল ডিসপ্লে, যার রেজোলিউশন ১০৮০×২৪০০ পিক্সেল, ডিসপ্লে রেশিও ২০:৯ আর ৯০হার্টজ ডাইনামিক রিফ্রেশ রেট। সিকিউরিটির জন্য ফোন সাইড মাউন্ট ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। ফোনটির ভিতরে রয়েছে MediaTek Dimensity 700 প্রসেসর৷ সঙ্গে ৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ।

    Poco M3 Pro 5G ক্যামেরা: ফটোগ্রাফির জন্য Poco M3 Pro 5G ফোন রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। যার মধ্যে আছে এফ/১.৭৯ অ্যাপারচার-সহ ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। সেলফি ও ভিডিও কলের জন্য এতে রয়েছে এফ/২.০ অ্যাপারচার-সহ ৮ মেগাপিক্সেল ক্যামেরা।

    পাওয়ারের জন্য এই ফোনে ৫০০০এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে৷ Poco M3 Pro 5G অ্যান্ড্রয়েড ১১ ভার্সনে চলবে। কানেক্টিভিটির জন্য ফোন ওয়াই-ফাই, ব্লুটুথ ৫.০, জিপিএস, এনএফসি, ৫জি, ৩.৫এমএম হেডফোন জ্যাক এবং ইউএসবি টাইপ-সি পোর্ট দেওয়া হয়েছে।

    Poco M3 Pro 5G সম্ভাব্য দাম: গ্লোবাল মার্কেটে কোম্পানি এই ফোনটিকে দুটি ভারিয়েন্টে লঞ্চ করছে - ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি ভিরিয়েন্ট আর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ভিরিয়েন্ট। ভারতে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি ভিরিয়েন্টের দাম প্রায় ১৪,২০০ টাকা হতে পারে বলে মনে করা হচ্ছে। আর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ভিরিয়েন্টির দাম প্রায় ১৬ হাজার টাকা হতে পারে। সঠিক দাম জানা যাবে ৪ জুন ফোনটি লঞ্চ হওয়ার পরে।

    Published by:Ananya Chakraborty
    First published: