corona virus btn
corona virus btn
Loading

OPPO A52: 20,000 টাকার কমে দুর্দান্ত একটি স্মার্টফোন, ৪টি কোয়াড ক্যামেরায় চোখ ধাঁধানো ছবি-ভিডিও

OPPO A52: 20,000 টাকার কমে দুর্দান্ত একটি স্মার্টফোন, ৪টি কোয়াড ক্যামেরায় চোখ ধাঁধানো ছবি-ভিডিও

২০ হাজারের কমে এক ফোনে একসঙ্গে নজরকাড়া ডিসপ্লে, দুদার্ন্ত ব্যাটারী, ভাল স্টোরেজ, অসাধারণ কোয়াড (চার) ক্যামেরার সমাহার

  • Share this:

সবার মনেই স্বপ্ন থাকে, যে স্মার্টফোন কিনব এর পর, তাতে ফিচার্স-এর যেন কমতি না থাকে, শুধু দামটা সাধ্যের মধ্যে থাকলেই হল।

আর বাজারে OPPO A52 আসার পর, সে স্বপ্ন বাস্তব থেকে আর বেশী দুরে নয়।  নজরকাড়া ডিসপ্লেই হোক, বা বড় ব্যাটারী, ভাল স্টোরেজ অথবা অসাধারণ কোয়াড (চার) ক্যামেরার সমাহার, আপনার সব কাজের সঙ্গী হয়েও, আপনার ব্যাঙ্ক ব্যালেন্স হালকা করে দেবে না এই ফোন।  দেখে নিন, কোন কোন ফিচার থাকার জন্য, আপনি এক্ষুনি কিনে ফেলবেন OPPO-এর এই নবতম সংযোজন।

গন্ডীহীন 6.5” ফুল এইচডি + ডিসপ্লে 6.5” ডিসপ্লে-র রেসোলিউশন যদি হয় ফুল এইচডি+ 2400X1080, ধারে বর্ডার বলতে মাত্র 1.73 মি.মি. আর স্ক্রীনে সামান্য একটা পাঞ্চ হোল, তাহলে প্রথম দেখায় OPPO A52 এর প্রেমে পড়তে আপনি বাধ্য। আর তার ওপর 90% স্ক্রীন-টু-বডি রেশিওর জন্য, গেম খেলাই হোক, বা আপনার পছন্দের ওয়েব সিরিজ দেখাই হোক, একেবারে চোখধাঁধানো পারফরমেন্স পাবেন আপনি।

আকাশে দেখতে পাওয়া বিভিন্ন প্যাটার্নের ওপর ভিত্তি করে তৈরী হয়েছে OPPOর কোয়াড কার্ভ ‘কন্সটিলেশন ডিজাইন’ , নামমাত্র 192 গ্রাম ওজনের ফোনটি হাতে ধরে রাখাও সহজ, আর এতে ফিঙ্গারপ্রিন্টও পড়ে না।  তার ওপর 480 নিটস স্ক্রীন ব্রাইটনেসের জন্য, চড়া রোদেও ডিসপ্লে-র লেখা পড়তে কোনও অসুবিধা হয় না; আর সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এক হাতে ফোন ব্যবহার করাটাকে আরও সোজা করে তোলে।

ভুললে চলবে না, এই ফোনে আছে ‘আই কেয়ার মোড’ যা TÜV Rheinland অনুমোদিত, যা আপনার চোখকে সুরক্ষিত রাখে ব্লু লাইট এবং বহুল ব্যবহারে চোখে চাপ পড়া কমায়। অন্যান্য ব্র্যান্ড এই ধরনের ডিসপ্লে-র জন্য OPPOর প্রায় দ্বিগুণ দাম নিয়ে থাকে, যদি শুধু A52-এর কথা ধরা হয়।

পারফরমেন্স ? কোনও সমস্যাই নয়… OPPO A52-এর 6 জিবি র‍্যাম এবং 128 জিবি স্টোরেজ নিশ্চিত করে, আপনার সমস্ত কাজই অনায়াসে করে ফেলবে এই স্মার্টফোনটি। তারপর OPPOর নিজস্ব ‘হাইপার বুস্ট’ এবং কোয়ালকম স্ন্যাপড্রাগনের 665 প্রসেসরের প্রয়োগ, আপনার ফোনটিকে ব্যাটারি বাঁচাতে এবং সহজে সমস্ত কাজ করাতে সবার আগে এগিয়ে রাখে। কাজ করুন সারাদিন

সারাদিন কাজ করুন মানে আমরা সত্যিই বলতে চাইছি, সারাদিন ব্যবহার করুন আপনার ফোনটিকে, কারণ এর 5000 এম এ এইচ ব্যাটারি। শুধু তাই নয়, OPPO A52 18 ওয়াট ফাস্ট চার্জিংও সাপোর্ট করে; এবং আপনার ফোনটিকে চোখের পলকে চার্জ করে ফেলে। আর হ্যাঁ, বলেছি কি রিভার্স চার্জিং-এর কথা ? এই ফিচার থাকার জন্য, আপনি আপনার ফোন দিয়ে অন্য গেজেট বা ফোনও চার্জ করতে পারবেন ?

তুলে ফেলুন ফাটাফাটি সব ছবি

OPPO A52 তে কোয়াড ক্যামেরার মধ্যে প্রধানটি হল একটি 12 মেগাপিক্সেল আল্ট্রা এইচ ডি ক্যামেরা। তার সাথে আছে একটা 2 মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স, একটি 2 মেগাপিক্সেল পোর্ট্রেইট লেন্স, এবং একটি 2 মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স।

এই 12 মেগাপিক্সেল সেন্সরটি শুধু ঝকঝকে ছবিই তোলে না, এর 119.1 ডিগ্রী ওয়াইড অ্যাঙ্গেল লেন্স আপনার ছবিতে অন্য মাত্র এনে দেয়, আর দুখানা পোর্ট্রেইট লেন্সের জন্যও আপনি পান অতুলনীয় ছবির কোয়ালিটি।

এবার রাতেও ছবি তুলুন বিনা চিন্তায়। ক্যামেরার বড় অ্যাপারচার এবং OPPOর আল্ট্রা নাইট মোড 2.0-এর সাহায্যে। তুলুন ত্রুটিহীন সেলফি স্টাইল ইমেজ, ফিল্টার এবং এ আই বিউটিফিকেশন এবং A52-এর ডুয়্যাল পোর্ট্রেইট লেন্সের মাধমে। সঙ্গে রেকর্ড করুন ৪কে ভিডিও, যা ফোনে থাকা জাইরোস্কোপ এবং ইলেক্ট্রনিক ইমেজ স্টেবিলাইজেশনের জন্য, কখনোই ঝাপসা হবে না। তার সাথে ফোনের Soloop ভিডিও এডিটর এবং ক্রিয়েটিভ ভিডিও ফিল্টারের সাথে সহজেই এডিট করুন আপনার ভিডিও এবং হয়ে উঠুন সোশ্যাল মিডিয়া স্টার।

ছবি হোক বা ভিডিও, OPPO A52-এর কোনও জবাব নেই !

প্রেমে পড়ার আরও কারণ…

OPPO A52-তে আছে কালার ও এস 7.1, যা অ্যান্ড্রোয়েড 10-এর ওপর নির্ভর করে তৈরী করা হয়েছে যা ফোনের সাথে আপনার যোগাযোগ করে তোলে আরও সহজ, অপ্রয়োজনীয় সফটওয়্যার বাদ দিয়ে অনেক বেশী স্বতঃস্ফুর্ত করে তোলে আপনার ফোন ব্যবহার। তার ওপর দু’খানা স্টিরিও স্পিকার আপনাকে দেয় সারাউন্ড সাউন্ড এবং ডিরাক 2.0 স্বয়ংক্রিয়ভাবে বিভিন্ন অডিও মোডের মধ্যে বদলাতে থাকে, আপনি গেম খেললে, গান শুনলে বা মুভি দেখলে।

খুব সহজেই ‘ওয়ার্ক’ এবং ‘প্লে’ মোডের মধ্যে বদল করে নিন, আলাদা আলাদা সেটিং এবং আপনার তথ্য সুরক্ষিত রেখে,  কারণ এরকম মাল্টিপল মোডের সুবিধা আপনার ফোনের সাথেই আছে,

আর এ ফোনে আছে ওয়াই-ফাই, ব্লুটুথ, 3.5 মিমি হেডফোন জ্যাক (আজ্ঞে হ্যাঁ!) এবং চার্জিং-এর জন্য ইউ এস বি টাইপ সি পোর্ট।

OPPO A52 পাওয়া যাবে দু’টি মনমাতানো রঙে, ‘ট্যুইলাইট ব্ল্যাক’ এবং ‘স্ট্রীম হোয়াইট’। এবং আপনি কিনতে পারবেন আপনার অফলাইন স্টোর, বা অনলাইনে Amazon  বা Flipkart থেকে, মাত্র 16,990  টাকায়। এছাড়া আপনার জন্য বিক্রেতাদের তরফ থেকে থকেবে বিভিন্ন আকর্ষনীয় ই এম আই অফার, ক্রেডিট বা ডেবিট কার্ডে ছ’মাসের নো কস্ট ই এম আই আর ব্যাঙ্ক অফ বরোদার ক্রেডিট কার্ড ই এম আই, বা ফেডেরাল ব্যাঙ্ক-এর ডেবিট কার্ড ই এম আইতে 5% ক্যাশব্যাক।

OPPO শিগগিরই A52-এর 4জিবি+128জিবি, এবং 8জিবি+128জিবি তেও লঞ্চ করতে চলেছে। আর আপাতত, আমরা আপনাকে বলব, এই ফোনের সাথে OPPO ENCO W11 ব্যবহার করুন। এই ট্রুলি ওয়্যারলেস হেডফোনটি IP55 রেটেড ডাস্ট এবং ওয়াটারপ্রুফ।

ব্লুটুথের নতুন ‘লো ডিলে ডবল ট্রান্সমিশন’ ব্যবহার করে, এই ইয়ারবাডগুলি সুন্দর সাউন্ড কোয়ালিটিতে মোট 20 ঘন্টা  চলতে পারে, একবার চার্জ করলে আপনি পাঁচ ঘন্টা এবং মাত্র 15 মিনিট চার্জ করেই আপনি আরও এক ঘন্টা ব্যবহার করতে পারবেন। (OPPO Enco W11 এখন 2499/- টাকায় Flipkart-এ পাওয়া যাচ্ছে।  )

তাই, আজই আপনার OPPO A52-এর সাথে জুড়িদার করুন একটি OPPO Enco W11, তাও 20,000 টাকারও কমে। এখন এই অফারও পচ্ছন্দ না হলে… আমরা হাল ছেড়ে দেব…

This is a partnered Content

Published by: Elina Datta
First published: July 9, 2020, 8:47 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर