• Home
  • »
  • News
  • »
  • technology
  • »
  • OTHER TECH TIME TRAVELER CLAIMS WORLD WILL BE IN DARKNESS FOR THREE DAYS SMJ

Time Traveler Update: তিনদিনের জন্য ঘন অন্ধকারে ডুবে যাবে গোটা পৃথিবী!

তিনদিন গোটা পৃথিবী অন্ধকারে ডুবে থাকবে। খুব ঘন হবে সেই অন্ধকার। সেই সময় আকাশ থেকে আসা আলোও দেখা যাবে না। আলোর অন্য কোনও উৎস খোঁজা যাবে না। শুধুমাত্র মোমবাতি ব্যবহার করা যাবে।

তিনদিন গোটা পৃথিবী অন্ধকারে ডুবে থাকবে। খুব ঘন হবে সেই অন্ধকার। সেই সময় আকাশ থেকে আসা আলোও দেখা যাবে না। আলোর অন্য কোনও উৎস খোঁজা যাবে না। শুধুমাত্র মোমবাতি ব্যবহার করা যাবে।

  • Share this:

    #নয়াদিল্লি:

    করোনার জেরে এমনিতেই সন্ত্রস্ত মানুষ। এমন পরিস্থিতিতে নতুন করে ভয় ধরানো খবর দিল এক টাইম ট্রাভেলার। বিশ্বে বহু মানুষ নিজেদের টাইম ট্রাভেলার বলে দাবি করেন। তাঁরা ভবিষ্যতে ঘুরে এসেছেন বলে বিভিন্ন মঞ্চ থেকে দাবি করেন। ভবিষ্যতে মানুষকে কী কী বিপদে পড়তে হবে, তা নিয়ে সর্তকতা দেন সেই সব টাইম ট্রাভেলাররা। কিন্তু অনেক সময়ই তাঁদের সেই সব দাবি বাস্তবে মেলে না। এবার এক টিকটক ইউজার ২৫৮২ সালে ঘুরে এসেছে বলে দাবি করল। সেই টাইম ট্রাভেলার আরও দাবি করেছে, বছর চারেক বাদে টানা তিনদিনের জন্য সারা বিশ্ব কালো অন্ধকারে ডুবে যাবে। সেই সময় গোটা পৃথিবীতে নাকি আলোর ছোট বিন্দুও দেখা যাবে না।

    টিকটকে @timetraveler2582 নামের ওই টাইম ট্রাভেলার দাবি করেছে, সে ৫৬১ বছর সামনে থেকে ঘুরে এসেছে। অর্থাৎ ২৫৮২ সালে কী কী হচ্ছে এই পৃথিবীতে তার সবটাই জানা তার। সেই টাইম ট্রাভেলার আরও দাবি করেছে, ৬ জুন ২০২৬ সালে গোটা বিশ্ব অন্ধকারে ডুবে যাবে। গোটা পৃথিবীকে গ্রাস করবে নিকশ কালো অন্ধকার। সেই সময় কোনও রকম আলো দেখা যাবে না। এমন দাবী করার পর থেকেই টিকটকে ওই টাইম ট্রাভেলারের ইউজার সংখ্যা অনেকটাই বেড়ে গিয়েছে। সে আরও দাবি করেছে, আগামী বছর পাঁচেকের মধ্যে পৃথিবীর অনেকটাই বদলে যাবে। তবে নিজের এই সব দাবির সঙ্গে সে কোনও প্রমাণ পেশ করতে পারেনি। শুধুমাত্র জানিয়েছে, ৬ জুন ২০২৬ থেকে তিনদিন গোটা পৃথিবী অন্ধকারে ডুবে থাকবে। খুব ঘন হবে সেই অন্ধকার। সেই সময় আকাশ থেকে আসা আলোও দেখা যাবে না। আলোর অন্য কোনও উৎস খোঁজা যাবে না। শুধুমাত্র মোমবাতি ব্যবহার করা যাবে।

    কেন এমনটা হবে১ কেন কোনও রকম আলোর উৎসের খোঁজ করা যাবে না সেই সময়! কেন ওই সময়ে অন্ধকার দূর করতে আলো জ্বালানো যাবে না! এসব একাধিক প্রশ্ন তাকে করেছে ইউজাররা। কিন্তু কোনো কিছুরই সদুত্তর দিতে পারেনি সেই টাইম ট্রাভেলার। সে কেবল ভবিষ্যৎবাণী করেই খালাস। ওই টাইম ট্রাভেলের আরও দাবি করেছে, ২০২৬ সালে সেই তিনদিনের অন্ধকার দূর করতে বিজ্ঞানীদের বড়সড় চ্যালেঞ্জের মুখে পড়তে হবে।

    Published by:Suman Majumder
    First published: