প্রযুক্তি

corona virus btn
corona virus btn
Loading

Tata Motors-এর নতুন অফার! মাত্র ৪১,৯০০ টাকায় বাড়ি নিয়ে যান ১৬ লক্ষ টাকার Nexon EV

Tata Motors-এর নতুন অফার! মাত্র ৪১,৯০০ টাকায় বাড়ি নিয়ে যান ১৬ লক্ষ টাকার Nexon EV

টাটা মোটরস জানিয়েছে যে, এই সাবস্ক্রিপশন প্ল্যান এমন ভাবে তৈরি করা হয়েছে, যাতে এই ইলেকট্রিক গাড়িকে সকলের কাছে পৌঁছে দেওয়া যায়

  • Share this:

#নয়াদিল্লি: Tata Motors তাদের ইলেকট্রিক এসইউভি গাড়ি Nexon EV-এর জন্য সাবস্ক্রিপশন প্ল্যান নিয়ে এসেছে। টাটা মোটরস জানিয়েছে যে, এই সাবস্ক্রিপশন প্ল্যান এমন ভাবে তৈরি করা হয়েছে, যাতে এই ইলেকট্রিক গাড়িকে সকলের কাছে পৌঁছে দেওয়া যায়। এবং ভবিষ্যত নিয়ে সচেতন গ্রাহকদের মধ্যে বেস তৈরি করার জন্য এই পরিকল্পনাটি চালু করেছে কোম্পানি।

বিবৃতি অনুসারে, টাটা মোটরসের ফ্লাগশিপ ইলেকট্রিক ভেহিকেল Tata Nexon-এর ন্যূনতম সাবস্ক্রিপশন প্ল্যান ১৮ মাসের। গ্রাহক চাইলে ২৪ মাস অথবা ৩৬ মাসের জন্য এই প্ল্যান সাবস্ক্রাইব করতে পারবেন। ১৮ মাসের জন্য সাবস্ক্রাইব করলে প্রতি মাসে খরচ পড়বে ৪৭,৯০০ টাকা। ২৪ মাসের জন্য সাবস্ক্রাইব করলে প্রতি মাসে খরচ পড়বে ৪৪,৯০০ টাকা আর ৩৬ মাসের জন্য সাবস্ক্রাইব করলে প্রতি মাসে খরচ পড়বে ৪১,৯০০ টাকা।

টাটা এই সাবস্ক্রিপশন প্ল্যানের জন্য Orix Auto Infrastructure এর সঙ্গে হাত মিলিয়েছে। শুরুতে ৫ টি শহরে এই প্ল্যান চালু করছে কোম্পানি। এর মধ্যে আছে – দিল্লি / এনসিআর , মুম্বাই, পুনে, হায়দ্রাবাদ, এবং বেঙ্গালুরু।

টাটা মোটরসের প্যাসেঞ্জার ভেহিকেল বিজনেস ইউনিটের হেড শৈলেশ চন্দ্র জানিয়েছেন, "ইলেকট্রিক গাড়ি (Electric Vehicle) ভবিষ্যত। এই প্ল্যানের মাধ্যমে আমরা Tata Nexon কে সর্বসাধারণের জন্য সহজলভ্য করে তুলতে চাইছি। "

Tata Nexon EV এর বৈশিষ্ট্য-

এই গাড়ির ব্যাটারি মাত্র ৮ ঘণ্টায় ফুল চার্জ হয়ে যাবে।

ব্যাটারি – ৩০.২ KWH চার্জিং – ৮ ঘন্টা মাইলেজ – ৩১২ কিলোমিটার স্পীড – সর্বাধিক ১২০ কিলোমিটার প্রতি ঘণ্টা দাম – ১৩.৯৯ লাখ থেকে ১৫.৯৯ লাখ টাকার মধ্যে।

Published by: Ananya Chakraborty
First published: August 7, 2020, 7:36 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर