Jio, BSNL, Airtel, Vi-এর সব থেকে সস্তার প্ল্যান ! ফ্রি ডেটা-সহ আরও অনেক সুবিধা

দেখে নিন কোন টেলিকম সংস্থা সবথেকে ভালো, সস্তার প্ল্যান দিচ্ছে।

দেখে নিন কোন টেলিকম সংস্থা সবথেকে ভালো, সস্তার প্ল্যান দিচ্ছে।

  • Share this:

    করোনা সময়কালে মানুষের নানা রকম সমস্যা তৈরি হচ্ছে। তার মধ্যে একটি প্রধান সমস্যা হচ্ছে সকলকে এই সময় ঘরে থেকে কাজ করতে হচ্ছে। আর তার জন্য দরকার পড়ছে ডেটা প্যাক। ইন্টারনেট সার্ভিস ভালো না হলে ওয়ার্ক ফ্রম হোম বা বাড়িতে বসে কাজ করা অসম্ভব। এই সময় দেখে নিন কোন টেলিকম সংস্থা সবথেকে ভালো, সস্তার প্ল্যান দিচ্ছে।

    Jio ২৪৯ টাকার প্ল্যান: জিও এই প্রিপেড প্ল্যান শুধু মাত্র ২৪৯ টাকায় পাওয়া যাচ্ছে। যেখানে আপনি পাচ্ছেন ২৮ দিনের বৈধতা। প্রতিদিন ২জিবি ডেটা। যেকোনও নাম্বারে ফ্রিতে কলের সুবিধা। সঙ্গে জিও প্রিমিয়াম অ্যাপ ফ্রিতে পাবেন।

    Airtel এর ২৯৮ টাকার প্ল্যান: ২৮ দিনের বৈধতা। ২ জিবি ডেটা রোজ। ১০০ এস এম এস প্রতিদিন। যেকোনো নম্বরে ফ্রিতে কলের সুবিধা। ও এয়ারটেল মিউজিক ফ্রি।

    ভোডাফোন-আইডিয়া-র ৫৯৫ টাকার প্ল্যান: বৈধতা ৫৬ দিনের। ২ জিবি ডেটা রোজ, ১০০ ফ্রি এস এম এস ও যে কোনও নম্বরে ফ্রিতে কলের সুবিধা।

    BSNL এর ১৮৭ টাকার প্ল্যান: ২ জিবি ডেটা রোজ। ১০০ এস এম এস, যেকোনও নম্বরে ফ্রিতে কল করার সুবিধে। তবে কোনও ওটিটি প্ল্যাটফর্ম ফ্রিতে দিচ্ছে না।

    বাড়িতে বসে কাজ হোক বা সিনেমা দেখা ওটিটিতে, সব কিছুই এবার নিশ্চিন্তে করা যাবে। এই প্ল্যানগুলি সব কটিই বেশ ভালো। আপনি আপনার পছন্দ মতো প্ল্যান বেছে নিতে পারবেন সহজেই। প্রতিদিনের ডেটা থেকে ফ্রি কল সব কিছুই এখন করা যাবে আরও সস্তায়।

    Published by:Piya Banerjee
    First published: