MS Dhoni-র নতুন ইনিংস, 'ক্যাপ্টেন সেভেন' নামে এবার অ্যানিমেশন জগতে মাহি

MS Dhoni-র নতুন ইনিংস, 'ক্যাপ্টেন সেভেন' নামে এবার অ্যানিমেশন জগতে মাহি

প্রতি বছর নতুন সিজন আনার পরিকল্পনাও রয়েছে। এই কনটেন্ট বিশ্ব জুড়ে নানা প্ল্যাটফর্মে ডিস্ট্রিবিউট করা হবে।

প্রতি বছর নতুন সিজন আনার পরিকল্পনাও রয়েছে। এই কনটেন্ট বিশ্ব জুড়ে নানা প্ল্যাটফর্মে ডিস্ট্রিবিউট করা হবে।

  • Share this:

    #মুম্বই:

    ২২ গজ থেকে অনেকটা দূরে গিয়ে এবার এক নতুন ইনিংস শুরু করছেন মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni)। ধোনি ও তাঁর স্ত্রী সাক্ষীর (Sakshi Singh Dhoni) প্রযোজনা সংস্থা ধোনি এন্টারটেইন প্রাইভেট লিমিটেডের (Dhoni Entertainment Pvt Ltd) হাত ধরে দেশের প্রথম অ্যানিমেটেড স্পাই ইউনিভার্স সিরিজ আসতে চলেছে। নাম ক্যাপ্টেন ৭ (Captain 7)। এক্ষেত্রে ব্ল্যাক হোয়াইট অরেঞ্জ ব্র্যান্ডস প্রাইভেট লিমিটেড (BWO)-এর সঙ্গে গাঁটছড়া বেঁধেছে ধোনির সংস্থা। ইতিমধ্যেই এই সিক্রেট-এজেন্ট অ্যানিমেটেড শোয়ের প্রি-প্রোডাকশনের কাজ শুরু হয়েছে। সব ঠিক থাকলে ২০২২ সালে রিলিজ করবে এই সিরিজ।

    উল্লেখ্য, প্রথমবার এই ধরনের প্রোজেক্টে কাজ করতে চলেছে ব্র্যান্ড কনসাল্টিং সংস্থা BWO। সংস্থা সূত্রে জানা গিয়েছে, দর্শকদের চাহিদার কথা মাথায় রেখে একটি প্রিমিয়াম অ্যানিমেশন শো তৈরির চেষ্টা করা হয়েছে। প্রতি বছর নতুন সিজন আনার পরিকল্পনাও রয়েছে। এই কনটেন্ট বিশ্ব জুড়ে নানা প্ল্যাটফর্মে ডিস্ট্রিবিউট করা হবে।

    এই বিষয়ে ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক ধোনির বক্তব্য, অ্যানিমেশন শোয়ের গল্প ও কনসেপ্ট সত্যিই দারুণ। ক্রিকেটের পাশাপাশি তাঁর জীবনের অন্যান্য শখ তথা একাধিক দিকের সঙ্গেও পরিচিত হবেন মানুষজন। ধোনির স্ত্রী সাক্ষী সিং ধোনি জানান, ‘Captain 7’-এর হাত ধরে একাধিক অ্যাডভেঞ্চারের সাক্ষী হবেন দর্শকরা।

    এই বিষয়ে BWO-এর ফাউন্ডার ও CEO ভাবিক বোহরা (Bhavik Vora) জানান, BWO-এর জন্মলগ্ন থেকেই একটি ভারতীয় ব্র্যান্ড ও অরিজিনাল কনটেন্ট তৈরির চিন্তাভাবনা ছিল। বলা ভালো এটি একরকম স্বপ্ন হয়ে দাঁড়িয়েছিল। সেই সূত্র ধরেই এবার একটি অরিজিনাল কনটেন্ট তৈরি করা হচ্ছে। তাও আবার ধোনিকে দিয়ে শুরু করা হচ্ছে। বোধহয় এর থেকে ভালো সূচনা আর কিছু হতেই পারে না। বলা বাহুল্য, ক্রিকেট বরাবরই ভারতীয়দের খুব কাছের একটি খেলা। ক্রিকেট নিয়ে উন্মাদনা চোখে পড়ার মতো। তাছাড়া গোটা দেশ ক্যাপ্টেন কুলের ফ্যান। আর এই সমস্ত বিষয় মাথায় রেখেই ‘Captain 7’ তৈরি করা হয়েছে। এগুলির পাশাপাশি এই পার্টনারশিপও বাড়তি পাওনা। ধোনি এন্টারটেইন প্রাইভেট লিমিটেডের (Dhoni Entertainment Pvt Ltd) সঙ্গে এই চুক্তি বিনোদনের জগতে এক নতুন পদক্ষেপ হতে চলেছে। আশা করি, পুরো বিষয়টি উপভোগ করবেন শ্রোতারা।

    First published: