Home /News /technology /
Amazon Prime Day 2022: আপনি কি Amazon Prime Day সেলের জন্য অপেক্ষা করছেন? জেনে নিন শুরু কবে থেকে

Amazon Prime Day 2022: আপনি কি Amazon Prime Day সেলের জন্য অপেক্ষা করছেন? জেনে নিন শুরু কবে থেকে

Amazon Prime Day 2022: আসছে Amazon-এর Prime Day Sale, জুলাই মাসেই মিলবে আকর্ষণীয় ছাড়ের সুযোগ

  • Share this:

Amazon Prime Day Sale: অ্যামাজন (Amazon) –এ আসছে বিশেষ ‘প্রাইম ডে সেল’ (Prime Day Sale)। ভারতে অ্যামাজনের এই প্রাইম ডে সেল অনুষ্ঠিত হতে চলেছে আগামী জুলাই মাসে। আসলে এটি ই শপিং সাইটটির নিজস্ব বার্ষিক শপিং ফেস্টিভ্যাল, যা এ বছর অনুষ্ঠিত হবে জুলাই মাসে। অ্যামাজন প্রতি বছরই নিয়ে আসে এই প্রাইম ডে সেল। সাধারণত নতুন প্রাইম মেম্বারদের আকর্ষণ করার জন্যই এই বিশেষ ছাড়ের ব্যবস্থা করা হয়।

Amazon Prime Day sale-এর সময় ফোন, ল্যাপটপ এবং বিভিন্ন ধরনের ইলেকট্রিক জিনিসের উপর পাওয়া যায় আকর্ষণীয় ছাড়। অ্যামাজনের প্রাইম মেম্বাররা এই সেলে পান বিভিন্ন ধরনের আকর্ষণীয় অফার। তবে শুধু ভারত নয়, বিশ্বের বিভিন্ন দেশে একই সঙ্গে চালু করা হয় এই অফার। অ্যামাজনের প্রাইম-এর সদস্যরা নানা ধরনের ছাড়-সহ আনলিমিটেড ফ্রি ডেলিভারি, এক দিনের মধ্যে ডেলিভারির সুবিধা পান। তা ছাড়া অ্যামাজনের এই ‘প্রাইম ডে সেলে’র সুবিধাও পাবেন শুধুমাত্র প্রাইম মেম্বাররা।

আরও পড়ুন - বাজ পড়লে নষ্ট হতে পারে টিভি-ফ্রিজ-মোবাইল! কী কী সতর্কতা নেবেন জানেন তো?

Amazon শুক্রবার Q1 2022 আর্নিং রিপোর্টে ঘোষণা করেছে, এ বছর জুলাই মাসে এই বিশেষ ছাড়ের ব্যবস্থা করা হচ্ছে। তবে এর বাইরে অতিরিক্ত কোনও তথ্য বা নির্দিষ্ট দিন ঘোষণা করেনি সংস্থাটি। Amazon জানিয়েছে, “এ বছর প্রাইম ডে ( Prime Day )- সুবিধা পাওয়া যাবে প্রায় ২০টি দেশে। Amazon –এর বার্ষিক সেল ( annual shopping event)-এ প্রাইম সদস্যরা(Prime members) সুযোগ পাবেন তাঁদের দেশীয় ও ক্ষুদ্র শিল্প সম্ভার থেকে জিনিস কেনাকাটা করার।” জানা গিয়েছে, আমেরিকা-সহ ২০টি দেশে অনুষ্ঠিত হতে চলেছে এই প্রাইম ডে সেল (Prime Day sale)। ভারতে কবে থেকে সেল শুরু হবে তা এখনও জানান হয়নি।

আরও পড়ুন - Google App-এ পেতে পারেন এই ১১টি সুবিধা, আগে জানতেন ? দেখে নিন এক নজরে

প্রতি বছরই আমাজন আয়োজন করে এই প্রাইম ডে সেল (The Prime Day sale)-এর। আসলে সংস্থার উদ্দেশ্য হল প্রাইম সদস্য (Prime subscribers) বৃদ্ধি করা। কারণ, এ ধরনের বিশেষ ছাড়ের সুযোগ পান শুধুমাত্র প্রাইম সদস্যরাই। সদস্যরা অবাক করা দামে পছন্দের সামগ্রী কেনার সুযোগ পান।

Amazon Prime-এর সদস্য হওয়ার জন্য মাসিক ১৭৯ টাকা দিতে হয়। ৬ মাসের জন্য খরচ ৪৫৯ টাকা এবং বার্ষিক খরচ ১৪৯৯ টাকা।

Published by:Ananya Chakraborty
First published:

Tags: Amazon

পরবর্তী খবর