Home /News /technology /
Amazon Great Republic Day Sale 2022: অ্যামাজনে ধামাকা! আইফোন, এয়ারপড প্রো, ম্যাকবুকে পেয়ে যাবেন বড় ছাড়

Amazon Great Republic Day Sale 2022: অ্যামাজনে ধামাকা! আইফোন, এয়ারপড প্রো, ম্যাকবুকে পেয়ে যাবেন বড় ছাড়

Amazon Great Republic Day Sale 2022: দেখে নেওয়া যাক কোন কোন প্রোডাক্টে কী রকম ছাড় পাওয়া যাবে।

  • Share this:

Amazon Great Republic Day Sale 2022: গ্যাজেটপ্রেমীদের জন্য সুখবর৷ প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে শুরু হয়ে গিয়েছে অ্যামাজন গ্রেট রিপাবলিক ডে সেল ২০২২ (Amazon Great Republic Day Sale 2022)। আর তাতেই পাওয়া যাবে বড় ছাড়৷ যার মধ্যে Apple iPhone, iPad Air 2021, এবং M1-পাওয়ারড MacBook Air 2020-তে অস্থায়ীভাবে দাম কমতে চলেছে। ইতিমধ্যে সমস্ত গ্রাহকদের জন্য সেল শুরু হয়ে গিয়েছে এবং ২০ জানুয়ারি পর্যন্ত এই অফার চলবে। ক্রেতারা চাইলে বিভিন্ন ধরনের প্রোডাক্টে ইএমআই এবং ব্যাঙ্ক অফার উপভোগ করতে পারেন৷ এসবিআই ক্রেডিট কার্ড থাকলে নির্দিষ্টি জিনিসে অতিরিক্ত ছাড়ও পাবেন। তবে অ্যামাজন সেলে প্রোডাক্টের দাম কিন্তু কম-বেশি হতে পারে, তাই এই আকর্ষণীয় অফারের লাভ পেতে দেরি করলে চলবে না। তাহলে দেখে নেওয়া যাক কোন কোন প্রোডাক্টে কী রকম ছাড় পাওয়া যাবে।

iphone 12

অ্যামাজন গ্রেট রিপাবলিক ডে সেল ২০২২-তে iphone 12-এর ৬৪ জিবি স্টোরেজ অপশনের দাম হল ৫৬,৯৯৯ টাকা। এই আইফোনটির ১২৮ জিবি মডেল ৬১,৯৯৯ টাকায় এবং ২৫৬ জিবি মডেলটি ৭৫,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। সঙ্গে বেছে নেওয়া যাবে সাদা, লাল, কালো, নীল ও সবুজ রঙের মধ্যে নিজের পছন্দ রঙের আইফোনও। ফোনটিতে রয়েছে বিভিন্ন অত্যাধুনিক বৈশিষ্ট্য, যেমন A14 বায়োটিক চিপ, একটি ৬.১ ইঞ্চি ওল্ড ডিসপ্লে এবং ডুয়াল রিয়ার ক্যামেরা। iPhone 12 কিনলে ক্রেতারা ৫জি এবং ম্যাগসেফ ওয়্যারলেস চার্জিং সাপোর্টও পেয়ে যাবেন।

আরও পড়ুন - সাবধান! ইনস্টাগ্রামে সতর্ক না হলে বিপদ, হ্যাকাররা যে কোনও মুহূর্তে টার্গেট করতে পারে 

Apple's 2020 Edition ipad Air

ট্যাবলেট কিনতে চাইলে অ্যাপলের ২০২০ সংস্করণ ipad Air বিশাল কম দামে পাওয়া যাবে। অ্যামাজন গ্রেট রিপাবলিক ডে সেলে ৬৪ জিবি স্টোরেজের জন্য দাম হল ৪৭,৯০০ টাকা যেখানে এমআরপি হল ৫৪,৯০০ টাকা। একই সঙ্গে ৫৮,৯০০ টাকায় ২৫৬জিবি স্টোরেজের ট্যাবলেট পাওয়া যাবে। এক্ষেত্রেও ক্রেতা ধূসর, সবুজ, গোলাপি, নীল এবং সাদা রঙের মধ্যে পছন্দ করে নিতে কিনতে পারেন৷ ipad Air ২০২০-তে রয়েছে A14 বায়োটিক চিপ, ১০.৯ ইঞ্চি স্ক্রিন, টাচ আইডি, ১২ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা এবং ওয়াই-ফাই ৬।

আরও পড়ুন - অ্যামাজনে ছাড়ের মেলা! স্মার্টফোনের দাম পড়েছে কল্পনারও বাইরে  

M1-powered Apple MacBook Air এবং AirPods Pro

M1-powered Apple MacBook Air এবং AirPods Pro-এর ২০২০ সংস্করণও কম দামে পাওয়া যাচ্ছে। ৪ জিবি এবং ২৫৬ জিবি স্টোরেজের MacBook Air এবং AirPods ১৮,৯৯০ টাকা এবং ৯২,৯০০ টাকায় পাওয়া যাবে। আবার MacBook Air M1-এর ৫১২ এসএসডি স্টোরেজ সংস্করণ ১,০৪,৯৯০ টাকায় পাওয়া যাবে। রুপোলি, গোলাপি এবং ধূসর রঙের MacBook Air এবং AirPods কিনতে পারা যাবে। এই দারুণ অফারের ল্যাপটপে থাকবে ১৩.৩ ইঞ্চি স্ক্রিন।

Published by:Ananya Chakraborty
First published:

Tags: Amazon, Republic Day

পরবর্তী খবর