• Home
  • »
  • News
  • »
  • technology
  • »
  • Amazon Great Freedom Festival Sale 2021: আকর্ষণীয় কম্বো ডিল, কোন কেনাকাটায় কোন গ্যাজেট পাওয়া যাচ্ছে বিনামূল্যে?

Amazon Great Freedom Festival Sale 2021: আকর্ষণীয় কম্বো ডিল, কোন কেনাকাটায় কোন গ্যাজেট পাওয়া যাচ্ছে বিনামূল্যে?

দেখে নেওয়া যাক কম্বো ডিলে কী সুবিধা পাওয়া যাচ্ছে; কোন ইলেকট্রনিক পণ্য কিনলে কোন গ্যাজেট মিলছে বিনামূল্যে!

দেখে নেওয়া যাক কম্বো ডিলে কী সুবিধা পাওয়া যাচ্ছে; কোন ইলেকট্রনিক পণ্য কিনলে কোন গ্যাজেট মিলছে বিনামূল্যে!

দেখে নেওয়া যাক কম্বো ডিলে কী সুবিধা পাওয়া যাচ্ছে; কোন ইলেকট্রনিক পণ্য কিনলে কোন গ্যাজেট মিলছে বিনামূল্যে!

  • Share this:

Amazon Great Freedom Festival Sale 2021: শুরু হয়ে গিয়েছে Amazon Great Freedom Festival Sale। আজ তার দ্বিতীয় দিন। আজকের অফার রাত ১১.৫৯ পর্যন্ত চলবে। দেখে নেওয়া যাক কম্বো ডিলে কী সুবিধা পাওয়া যাচ্ছে; কোন ইলেকট্রনিক পণ্য কিনলে কোন গ্যাজেট মিলছে বিনামূল্যে!

Lenovo Tab P11 Pro

Amazon Great Freedom Festival-এ Lenovo Tab P11 Pro Android Tablet-এ অফার রয়েছে ১৬%, যা ৪৯,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে। সঙ্গে থাকছে ফ্রি কিবোর্ড। এর মধ্যে থাকছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩০G প্রসেসর ও ৬ GB RAM ও ১২৮ GB ইন্টারনাল স্টোরেজ।

Mi Notebook Horizon Edition 14

Amazon-এর অফারে ১১% ডিসকাউন্ট দিয়ে ৫৯,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে Mi Notebook Horizon Edition 14। Xiaomi-র এই ল্যাপটপের সঙ্গে ওয়েবক্যাম ফ্রি দেওয়া হচ্ছে। ল্যাপটপটিতে 10th জেনারেশন Intel Core i7 প্রসেসর রয়েছে।

Sony HT-Z9F 5.1Ch Dolby Atmos Soundbar

Amazon-এর চলতি অফারে ২৯% ডিসকাউন্ট দিয়ে ৬৯,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে Sony HT-Z9F 5.1Ch Dolby Atmos Soundbar, যার সঙ্গে রয়েছে ওয়ারলেস সাব উফার এবং বিনামূল্যে দেওয়া হচ্ছে ওয়ারলেস সারাউন্ড স্পিকার।

Mi Smart Wireless Security Camera

Amazon-এর অফারে Mi Smart Wireless Security Camera কিনলে তার সঙ্গে বিনামূল্যে পাওয়া যাবে ৬৪ GB মাইক্রোএসডি কার্ড। যার ৩৭% ডিসকাউন্টে দাম মাত্র ৩,৬৫৮ টাকা।

Panasonic Battery Eneloop Pro

Amazon-এর এই কম্বো অফারে ক্রেতাকে খরচ করতে হবে মাত্র ২,৫০০ টাকা। এই অফারটিতে ৭% ডিসকাউন্ট রয়েছে, পাওয়া যাচ্ছে Panasonic Battery Eneloop Pro 2550, সঙ্গে পাওয়া যাচ্ছে সম্পূর্ণ বিনামূল্যে একটি স্মার্ট ব্যাটারি চার্জার।

Apple iPad Mini

Apple iPad Mini-র সঙ্গে Apple পেন্সিল পাওয়া যাচ্ছে বিনামূল্যে। এই প্রোডাক্টটির আসল দাম ৪৩,৪০০ টাকা যা কম্বো অফারে ফ্ল্যাট ১,৫০১ টাকা ছাড় দিয়ে ৪১,৮৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এর মধ্যে রয়েছে A12 বায়োনিক চিপসেট এবং 7MP ফেসটাইম ক্যামেরার সুবিধা রয়েছে।

Wireless Mouse

Amazon-এর এই কম্বো অফারে রয়েছে ১৬% ডিসকাউন্ট। গ্রাহকরা পেয়ে যাবেন Logitech-এর M221 Silent Wireless Mouse যার দাম পড়বে ১,৫৯৪ টাকা, সঙ্গে থাকছে Logitech-এর H110 স্টিরিও হেডসেট। হেডসেটে থাকছে নয়েজ ক্যানসেলিং ফাংশন আর মাউসে থাকছে ১৮ মাসের ব্যাটারি লাইফ।

Dell Gaming Laptop

অনলাইনে এতদিন Dell Alienware m15(R3) Gaming Laptop এর দাম ছিল ২,৩১,৪৮৯ টাকা। Amazon-এর অফারে ২১% ডিসকাউন্ট দিয়ে দাম করা হয়েছে ১,৮২,১৯১ টাকা। এর সঙ্গে বিনামূল্যে পাওয়া যাচ্ছে Alienware স্টিরিও গেমিং হেডসেট। এটিতে থাকছে Intel Core i7 প্রসেসর এবং ১৬GB RAM ।

LG Ultragear 32-inch QHD Gaming Monitor

Amazon-এর চলতি অফারে LG Ultragear 32-inch QHD Gaming Monitor ৫৯% ডিসকাউন্ট অফার দেওয়া হচ্ছে। এর সঙ্গে ফ্রি থাকছে এক জোড়া ট্রু ওয়্যারলেস ইয়ারবাড। অফার প্রাইস করা হয়েছে ৩৪, ৪৮৯ টাকা।

Acer V176L 17-inch Computer Monitor

এই অফারে Logitech-এর ওয়্যারলেস কিবোর্ড ও মাউস বিনামূল্যে পাওয়া যাবে। মোট ২৮ % ডিসকাউন্ট দিয়ে Acer V176L 17-inch Computer Monitor-এর দাম করা হয়েছে ৯,৯৯৪ টাকা, যার মূল দাম ১৩,৮৯৫ টাকা।

Lenovo Legion Y540 Laptop

গ্রাহকদের জন্য Amazon একটা ভালো অফার রেখেছে। এই অফারে থাকছে ৪৩% ডিসকাউন্ট। পাওয়া যাবে Lenovo Legion Y540 Laptop, যার দাম পড়বে ৬৩,৪৮৯ টাকা। এটির মূল দাম ১,১১,৬৪৮ টাকা। এছাড়া এটি কিনলে পাওয়া যাবে মোট দুই বছরের অতিরিক্ত ওয়ারেন্টি।

Fujifilm Instax Mini 11

Fujifilm Instax Mini 11 ইনস্ট্যান্ট ক্যামেরাটি কিনলে ২,০০০ টাকা মূল্যের দু'টি ফিল্ম প্যাক পাওয়া যাবে। ক্যামেরাটির দাম ৬,৯৯৮ টাকা, এর মধ্যে ৪% ডিসকাউন্ট দিয়ে দাম করা হয়েছে ৬,৬৭০ টাকা।

Published by:Ananya Chakraborty
First published: