প্রযুক্তি

?>
corona virus btn
corona virus btn
Loading

অবিশ্বাস্য কম দাম ! ভারতে লঞ্চ হল Oppo-র নতুন বাজেট ফোন Oppo A15

অবিশ্বাস্য কম দাম ! ভারতে লঞ্চ হল Oppo-র নতুন বাজেট ফোন Oppo A15

ভারতের বাজারে Oppo A15 । ৪,২৩০ mAh ব্যাটারি, ৬.৫২ ইঞ্চি ওয়াটার ড্রপ স্ক্রিন-সহ এই ফোনের ট্রিপল রেয়ার ক্যামেরা আপনার নজর কাড়বে। আসুন দেখে নেওয়া যাক ফোনের ফিচার্স।

  • Share this:

#কলকাতা: বাজেট ১০-১১,০০০ টাকার মধ্যে। ঠিকঠাক স্টোরেজ কিংবা ব্যাটারি ব্যাকআপ খুঁটিয়ে দেখে কোনও ফোন কেনার অপেক্ষায় রয়েছেন? তা হলে আপনার অপেক্ষার অবসান হতে চলেছে। কারণ আপনার সাধ্যের মধ্যে পছন্দের ফোন লঞ্চ করল Oppo। ভারতের বাজারে Oppo A15 । ৪,২৩০ mAh ব্যাটারি, ৬.৫২ ইঞ্চি ওয়াটার ড্রপ স্ক্রিন-সহ এই ফোনের ট্রিপল রেয়ার ক্যামেরা আপনার নজর কাড়বে। আসুন দেখে নেওয়া যাক ফোনের ফিচার্স।

কী কী থাকছে Oppo A15 ফোনে?

মিডিয়াটেক হেলিও P35 অক্টা-কোর প্রসেসর থাকছে Oppo A15 ফোনে। থাকছে ৩ GB ব়্যাম। ফোনের ইন্টারন্যাল স্টোরেজ ৩২ GB। তবে মাইক্রো SD কার্ড ব্যবহারের সুবিধা রয়েছে। এ ক্ষেত্রে ফোনের স্টোরেজ ক্যাপাসিটি ২৫৬ GB পর্যন্ত। তাই ফোনের জায়গা নিয়ে আপনাকে খুব একটা চিন্তায় পড়তে হবে না।

৬.৫২ ইঞ্চি ওয়াটার ড্রপ স্ক্রিন থাকছে ফোনে। এ ক্ষেত্রে স্ক্রিন-বডি রেশিও ৮৯ শতাংশ। আর পিক্সেল রেজোলিউশন হল ১৬০০x৭২০। এই ফোনে কোনও ভিডিও দেখলে খুব একটা খারাপ অভিজ্ঞতা হবে না আপনার। Oppo-র এই ফোন ব্যবহার করতে গিয়ে চোখের সমস্যায় পড়তে হবে না আপনাকে। থাকছে আই কমফোর্ট ফিল্টার। ক্যামেরা পারফরম্যান্সও মন্দ নয়। এই ফোনের সেলফি ক্যামেরা ৫ মেগা পিক্সেল। পিছনে থাকছে ১৩ মেগা পিক্সেল মেইন সেন্সর, ২ মেগা পিক্সেল ম্যাক্রো লেন্স ও ২ মেগা পিক্সেল ডেপথ সেন্সর।

এই ফোনের ব্যাটারি ব্যাকআপ আপনাকে হতাশ করবে না। Oppo A15-এ থাকছে ৪,২৩০ mAh ব্যাটারি। একবার চার্জ করলে একটা পুরো দিন চলতে পারে ফোন। ফোনে নিশ্চিন্তে গেম ফেলতে পারেন। আপনার গেমিং এক্সপিরিয়েন্স যাতে খারাপ নয়, সে জন্য ফোনে থাকছে হাইপারবুস্ট ২.১ ফিচার।

মোবাইলপ্রস্তুতকারী সংস্থার তরফে জানানো হয়েছে, ডাইন্যামিক ব্ল্যাক ও মিস্ট্রি ব্লু রঙে পাওয়া যাবে Oppo A15। দামও খুব একটা বেশি নয়। ৩২ GB ইন্টারন্যাল স্টোরেজ ও ৩ GB ব়্যাম সম্পন্ন Oppo A15 পাওয়া যাচ্ছে ১০,৯৯০ টাকায়। শীঘ্রই অনলাইন ও অফলাইন দু'টি প্ল্যাটফর্মেই উপলব্ধ হচ্ছে এই ফোন। তাই নজর রাখুন। আপনি যদি ১০-১১,০০০ টাকার মধ্যে ফোন কিনতে চান, তা হলে Oppo A15 আপনার জন্য মন্দ নয়।

Published by: Siddhartha Sarkar
First published: October 16, 2020, 2:18 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर