• Home
  • »
  • News
  • »
  • technology
  • »
  • দুর্দান্ত ক্যামেরা, দারুণ স্টোরেজ-সহ ২৪ ডিসেম্বর লঞ্চ হতে চলেছে Oppo Reno 5 Pro+, জানুন বিশদে

দুর্দান্ত ক্যামেরা, দারুণ স্টোরেজ-সহ ২৪ ডিসেম্বর লঞ্চ হতে চলেছে Oppo Reno 5 Pro+, জানুন বিশদে

দেখে নেওয়া যাক কী কী ফিচার থাকতে পারে এই Oppo Reno 5 Pro+ তে

দেখে নেওয়া যাক কী কী ফিচার থাকতে পারে এই Oppo Reno 5 Pro+ তে

দেখে নেওয়া যাক কী কী ফিচার থাকতে পারে এই Oppo Reno 5 Pro+ তে

  • Share this:

Oppo Reno 5 Pro+: খুব শীঘ্রই বাজারে আসতে চলেছে Oppo Reno 5 Pro+। শোনা যাচ্ছে, ২৪ ডিসেম্বরই এই ফোন লঞ্চ করতে পারে। সংস্থার তরফে এই ফোনের স্পেসিফিকেশন-সহ কিছু এখনই প্রকাশ্যে না এলেও বেশ কিছু স্পেসিফিকেশন কিন্তু ফাঁস হয়ে গিয়েছে। দেখে নেওয়া যাক কী কী ফিচার থাকছে এই ফোনে!

হেভি স্টোরেজ

এমনিতে Oppo Reno সিরিজের প্রায় সব ফোনেরই রিভিউ বেশ ভালো। বাজেট ফোনের থেকে একটু বেশি দাম ও ফিচারে যেতে চাইলে এই সিরিজের ফোন কিনে থাকেন মানুষজন। Oppo Reno 5 pro+-এর স্টোরেজ দুর্দান্ত। এ ক্ষেত্রে থাকছে দু'টি অপশন। রয়েছে 8GB RAM ও 128GB স্টোরেজের সুবিধা। রয়েছে 12GB RAM ও 256GB ইন্টারনাল মেমোরির সুবিধা। তবে, অন্যান্য অনেক ফোনের মতোই Oppo Reno -র এই ফোনে মিলবে না মেমোরি কার্ড লাগানোর সুবিধা।

দুর্দান্ত ক্যামেরা

Oppo Reno সিরিজের অন্যান্য ফোনের মতো এই ফোনেও থাকছে দুর্দান্ত ক্যামেরা। ডুয়াল পিক্সেল PDAF, OIS-সহ এই থাকছে 50 MP ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা। থাকছে 13 MP টেলিফটো ও সঙ্গে অপটিক্যাল জুম। 16 MP, f/2.2 ও 14mm-র 120˚ আল্ট্রাওয়াইড ক্যামেরা। সঙ্গে 2 MP ম্যাক্রো ক্যামেরা। ডুয়াল LED ফ্ল্যাশ, প্যানোরমা ও HDR ছবির সুবিধাও পাওয়া যাবে। 32 MP সেলফি ক্যামেরাও থাকছে। অন্য দিকে, 4K ও 1080p ভিডিওর অপশন পাওয়া যাবে।

GSMArena-র রিপোর্ট অনুযায়ী, এই ফোনটির CPU থাকছে 2.8 GHz-এর ও সঙ্গে Snapdragon 865 সিরিজের চিপসেট। Android 11 ও ColorOS 11.1-এ তৈরি এই ফোন।

স্মার্ট ডিসপ্লে

৬.৫৫ ইঞ্চির 1080 x 2400 পিক্সেল রেশিওর অ্যামোল্ড ডিসপ্লে দেওয়া হয়েছে এই ফোনে। রয়েছে কর্নিং গরিলা গ্লাস।

অন্যান্য ফিচার

ডুয়াল সিম (ন্যানো), ডুয়াল স্ট্যান্ড বাই সিমের সুবিধা পাওয়া যাবে। রয়েছে Wi-Fi 802.11 a/b/g/n/ac, ডুয়াল ব্যান্ড, Wi-Fi direct ও হটস্পটের সুবিধা। রয়েছে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। SuperVOOC 2.0 ফাস্ট চার্জিংয়ের অপশন রয়েছে এতে। পাওয়া যাচ্ছে 4400mAh লিথিয়াম ব্যাটারি। জানা যাচ্ছে, নীল ও আরও কয়েকটি রঙে আসতে চলেছে এই ফোনটি।

কবে লঞ্চ করবে ফোনটি, তা নিয়ে এখনও ধোঁয়াশা কাটেনি। শোনা যাচ্ছে, যদি কোনও কারণে ২৪ ডিসেম্বরে এটি লঞ্চ না করে, তা হলে খুব সম্ভবত নতুন বছরের শুরুতেই এটি বাজারে আসবে।

Published by:Ananya Chakraborty
First published: