প্রযুক্তি

?>
corona virus btn
corona virus btn
Loading

একধাক্কায় অনেকটাই দাম কমল Oppo Reno 3 Pro-এর, কিনে ফেলুন এই সুযোগেই

একধাক্কায় অনেকটাই দাম কমল Oppo Reno 3 Pro-এর, কিনে ফেলুন এই সুযোগেই

ফের ২ হাজার টাকা দাম কমল Oppo Reno 3 Pro এর, জানুন নতুন দাম

  • Share this:

অগাস্ট মাসে ভারতে দাম কমেছিল Oppo Reno 3 Pro এর। ফের একবার অপ্পো রেনো ৩ প্রো এর দাম কমানোর সিদ্ধান্ত নিল কোম্পানি। Oppo India এর তরফে আজ জানানো হয়েছে, Oppo Reno 3 Pro এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের ২,০০০ টাকা কমে পাওয়া যাচ্ছে। ভারতে দুটি ভেরিয়েন্টে পাওয়া যায় অপ্পো রেনো ৩ প্রো - ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ। এদের দাম ছিল যথাক্রমে ২৯,৯৯৯ টাকা ৩২,৯৯০ টাকা।

Oppo Reno 3 Pro নতুন দাম: দাম কমার পরে Oppo Reno 3 Pro এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্ট পাওয়া যাবে ২৫,৯৯০ টাকায়। নতুন দামে ফোনটি কিনতে কিনতে পারবেন অ্যামাজন থেকে। ১২৮ জিবি ভেরিয়েন্টের দাম কমলেও ২৫৬ জিবি ভেরিয়েন্টের দাম কমে নি, এই মডেলতি এখনও পাওউয়া যাচ্ছে ৩২,৯৯০ টাকায়।

Oppo Reno 3 Pro ফিচার : অপ্পো রেনো ৩ প্রো ফোনে পাওয়া যাবে ৬.৪ ইঞ্চি AMOLED ফুল এইচডি প্লাস ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ৯০ হার্জ আর অ্যাসপেক্ট রেশিও ২০:৯। ডিসপ্লের উপরের বা দিকে রয়েছে ডুয়াল পাঞ্চ হোল ক্যামেরা। সিকিউরিটির জন্য এখানে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। ফোনের ভিতরে রয়েছে মিডিয়াটেক হেলিও পি৯৫ প্রসেসর, সঙ্গে ৮ জিবি র‍্যাম আর ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ফোনের স্টোরেজ বাড়ানো যাবে।

Oppo Reno 3 Pro ক্যামেরা: ছবি তোলার জন্য রেনো ৩ প্রো ফোনের পিছনে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। যাতে রয়েছে এফ/১.৮ অ্যাপারচার-সহ ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর। এফ/২.৪ অ্যাপারচার-সহ ১৩ মেগাপিক্সেলের টেলিফটো সেন্সর, ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর এবং ২ মেগাপিক্সেলের মোনোক্রোম সেন্সর। সেলফির জন্য রয়েছে এফ/২.৪ অ্যাপারচার-সহ ৪৪ মেগাপিক্সেল সেন্সর আর এফ/২.৪ অ্যাপারচার-সহ ২ মেগাপিক্সেলের ডুয়েল ফ্রন্ট ক্যামেরা।

পাওয়ারের জন্য এই ফোনে ৩০ ওয়াট VOOC ফাস্ট চার্জিং ৪.০ সহ ৪,০২৫ এমএএইচ ব্যাটারি রয়েছে। এক ঘণ্টায় আপনার ফোন চার্জ হয়ে যায়। চার্জিংয়ের জন্য এতে আছে ইউএসবি টাইপ সি পোর্ট।

Published by: Ananya Chakraborty
First published: October 10, 2020, 5:36 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर