Home /News /technology /
Oppo F21 Pro : আগামী সপ্তাহেই বাজারে আসতে চলেছে অপো এফ২১ প্রো, ফাঁস হল দাম-সহ নানা তথ্য!

Oppo F21 Pro : আগামী সপ্তাহেই বাজারে আসতে চলেছে অপো এফ২১ প্রো, ফাঁস হল দাম-সহ নানা তথ্য!

Oppo F21 Pro

Oppo F21 Pro

Oppo F21 Pro : জেনে নেওয়া যাক, অপো এফ২১ প্রো-এর বিষয়ে সমস্ত তথ্য।

  • Share this:

#নয়াদিল্লি: অপেক্ষা আর মাত্র এক সপ্তাহের। তার পরেই ভারতীয় বাজারে লঞ্চ হতে চলেছে অপো এফ২১ প্রো (Oppo F21 Pro)।

সূত্রের খবর, আগামী ১২ এপ্রিল ভারতে লঞ্চ হতে চলেছে অপো এফ২১ প্রো স্মার্টফোন। কিন্তু তার আগেই ফোনের ডিজাইন, গুণমান এবং দাম সম্পর্কে কিছু তথ্য ফাঁস হয়ে গিয়েছে। শুধু তা-ই নয়, নয়া এই স্মার্টফোনের স্পেসিফিকেশনের বিষয়েও নানা তথ্য হাতে এসেছে। তবে এটা নিশ্চিত যে, এই নয়া স্মার্টফোন দারুণ ভাবে ক্রেতাদের দৃষ্টি আকর্ষণ করবে। তাই জেনে নেওয়া যাক, অপো এফ২১ প্রো-এর বিষয়ে সমস্ত তথ্য।

ভারতে অপো এফ২১ প্রো সিরিজের ফোনের দাম কত হতে পারে?

এই সপ্তাহে ফাঁস হওয়া তথ্য থেকে জানা গিয়েছে যে, এই সিরিজের ফোন দুই রকম ভ্যারিয়েন্টে লঞ্চ করবে প্রস্তুতকারী সংস্থা। অপো এফ২১ প্রো ৪জি (4G)-র দাম হতে পারে ২১৯৯০ টাকা। এই ভ্যারিয়েন্টের এই দামে মিলবে ৮ জিবি + ১২৮ জিবি (8GB + 128GB) মডেল। আর এই ফোনের একই মডেলের জন্য ৫জি (5G) ভ্যারিয়েন্টের দাম হতে পারে ২৫ হাজার টাকার বেশি। যদি এই তথ্য সত্যি হয়, তাহলে বলতে হবে যে, অপোর এই নতুন স্মার্টফোন আগের স্মার্টফোনগুলির তুলনায় একটু বেশিই দামি হতে চলেছে।

অপো এফ২১ প্রো সিরিজের স্পেসিফিকেশন:

এই নতুন স্মার্টফোন সম্পর্কে যে তথ্য ফাঁস হয়েছে, তার থেকে জানা গিয়েছে যে, এই ফোনে থাকবে ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি+ ৯০ হার্ৎজ রিফ্রেশ রেট-সহ অ্যামোলেড ডিসপ্লে। শুধু তা-ই নয়, এই নতুন স্মার্টফোনে থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা। ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং দুটি ২ মেগাপিক্সেল সেন্সর।

আরও পড়ুন- Redmi Note 11 Pro 4G না Motorola Moto G71 5G? কোনটা কিনবেন? জেনে নিন ফিচার-সহ সব খুঁটিনাটি

এই ফোনের ৪জি ভ্যারিয়েন্টে থাকতে পারে স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর এবং ৩২ মেগাপিক্সেল সেলফি শ্যুটার। অপো এফ২১ প্রো ৫জি-তে থাকতে পারে স্ন্যাপড্রাগন ৬৯৫ চিপসেট এবং ১৬ মেগাপিক্সেলের সেলফি শ্যুটার। এই দুই ভ্যারিয়েন্টের ফোনের ব্যাটারিতে থাকতে পারে ৩৩ ওয়াটের ফাস্ট চার্জিংয়ের সুবিধা।

আর ফোনের ডিজাইন সম্পর্কে পাওয়া তথ্য অনুযায়ী, অপো এফ২১ প্রো সিরিজের ফোনে পাওয়া যাবে ড্যুয়াল টোন ফিনিশ এবং ব্যাক প্যানেলে থাকবে কমলা রঙের দারুণ একটা লেদার টাচ। আর নয়া এই স্মার্টফোনের ক্যামেরা মডিউল মনে করিয়ে দিচ্ছে অপো রেনো৭ স্মার্টফোনের কথা।

আশা করা যাচ্ছে, এই ফোন লঞ্চের দিন যত এগোবে, তত বেশিই পরিষ্কার হয়ে যাবে, ফাঁস হওয়া তথ্য আদৌ সত্যি কি না। সেই সঙ্গে পরিষ্কার হয়ে যাবে এই ফোনের স্পেসিফিকেশন এবং দামও।

Published by:Swaralipi Dasgupta
First published:

Tags: OPPO

পরবর্তী খবর