প্রযুক্তি

corona virus btn
corona virus btn
Loading

লঞ্চ হল Oppo F17 Pro Diwali Edition, বিনামূল্যে পাবেন 10,000mAh পাওয়ার ব্যাঙ্ক

লঞ্চ হল Oppo F17 Pro Diwali Edition, বিনামূল্যে পাবেন 10,000mAh পাওয়ার ব্যাঙ্ক

জেনে নিন Oppo F17 Pro Diwali Edition -এর স্পেসিফিকেশন, দাম ও অফার

  • Share this:

Oppo F17 Pro Diwali Edition: দিওয়ালি উপলক্ষে ভারতে Oppo F17 Pro -এর নতুন এডিশন লঞ্চ করল কোম্পানি। Oppo F17 Pro Diwali Edition-এর মডেলের সঙ্গে ১০,০০০ এমএএইচ এর পাওয়ার ব্যাঙ্ক (১৮ ওয়াট) আর একটি এক্সক্লুসিব ব্যাক ক্যাশ দিচ্ছে Oppo। এই ফোনের পিছনে আছে গ্রেডিয়েন্ট লুক সহ গোল্ড, গ্রীন ও ব্লু কালারের সংমিশ্রণ। যদিও ফোনটির স্পেসিফিকেশন গতমাসে লঞ্চ হওয়া Oppo F17 Pro এর মতই রাখা হয়েছে।

আগামী ২৩ অক্টোবর থেকে ই-কমার্স ওয়েবসাইট Amazon-এ পাওয়া যাবে Oppo F17 Pro দিওয়ালি এডিশন। ইতিমধ্যেই এই ফোনের প্রি-বুকিং শুরু হয়ে গিয়েছে অ্যামাজনে। অপ্পো এফ ১৭ প্রো দিওয়ালি এডিশন এর সঙ্গে 10,000mAh অপ্পোর পাওয়ার ব্যাঙ্ক থাকবে।

Oppo F17 Pro Diwali Edition এর দাম ও অফার: Oppo F17 Pro দিওয়ালি এডিশনের ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজের দাম রাখা হয়েছে ২৩,৯৯০ টাকা। ফোনটি কেনার সময় যদি পুরনো ফোন এক্সচেঞ্জ করেন তাহলে পেয়ে যেতে পারেন ১৬,৪০০ টাকা পর্যন্ত ছাড়। HDFC ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে পেয়ে যাবেন ১০ শতাংশ ছাড়। ফোনটি কেনার সময় প্রাইম মেম্বাররা যদি Amazon Pay আর ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করেন তাহলে পেয়ে যাবেন ৫% ক্যাশব্যাক আর নন প্রাইম মেম্বাররা পাবেন ৩% ক্যাশব্যাকের সঙ্গে ১ বছরের ড্যামেজ প্রোটেকশন আর ১৮০ দনের মধ্যে একবার স্ক্রিন রিপ্লেশমেন্ট গ্যারেন্টি। এছাড়াও রয়েছে নো কোস্ট ইএমআই এর অপশনও।

Oppo F17 Pro Diwali Edition স্পেসিফিকেশন: Oppo F17 Pro দিওয়ালি এডিশনে রয়েছে ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে, যার পিক্সেল রেজোলিউশন ২৪০০ x ১০৮০। ডিসপ্লের সুরক্ষার জন্য রয়েছে কর্নিং গরিলা গ্লাস ৩ প্লাস প্রটেকশন। এই ডিসপ্লের রিফ্রেশ রেট ৬০ হার্টজ। ফোনের ভিতরে রয়েছে মিডিয়াটেক হেলিও ৯৫ প্রসেসর, সঙ্গে ৮ জিবি র‌্যাম আর ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ।

Oppo F17 Pro Diwali Edition ক্যামেরা: Oppo F17 Pro দিওয়ালি এডিশনে রয়েছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। তাতে রয়েছে এফ/১.৮ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল ক্যামেরা, ২ মেগাপিক্সেল পোর্ট্রেট সেন্সর ও ২ মেগাপিক্সেল মনোক্রোম সেন্সর। সেলফির ও ভিডিও কলিংয়ের জন্য আছে এফ/২.২ অ্যাপারচার সহ ১৬ মেগাপিক্সেল ও ২ মেগাপিক্সেলের ডুয়েল ক্যামেরা।

সিকিউরিটির জন্য এতে রয়েছে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। অপারেটিং সিস্টেম হিসাবে এই ফোনটিতে অ্যান্ড্রয়েড ১০ বেসড কালারওএস ৭.২ রয়েছে। পাওয়ারের জন্য এই ফোনে পাবেন ৪,০১৫ এমএএইচ ব্যাটারি। যা ৩০ ওয়াট VOOC চার্জিং টেকনোলজি সাপোর্ট করে।

Published by: Ananya Chakraborty
First published: October 21, 2020, 3:27 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर