corona virus btn
corona virus btn
Loading

বাজারে আসার আগেই অনলাইনে ফাঁস Oppo F17 এবং F17 Pro-এর স্পেসিফিকেশন

বাজারে আসার আগেই অনলাইনে ফাঁস Oppo F17 এবং  F17 Pro-এর স্পেসিফিকেশন

ফাঁস হওয়া তথ্য অনুযায়ী, এই Oppo F17 and F17 Pro ফোন দুটি লঞ্চ হতে পারে সেপ্টেম্বরের শুরুতে

  • Share this:

Oppo F17 and F17 Pro: ভারতে F সিরিজের নতুন দুটি স্মার্টফোন F17 আর F17 Pro লঞ্চ করার তোড়জোড় শুরু করেছে চিনা স্মার্টফোন কোম্পানি OPPO। গত সপ্তাহে OPPO ধীরে ধীরে তাঁদের নতুন স্মার্টফোন দুটি রিলিজের কিছু তথ্য শেয়ার করেছে। ফাঁস হওয়া তথ্য অনুযায়ী, এই Oppo F17 and F17 Pro ফোন দুটি লঞ্চ হতে পারে সেপ্টেম্বরের শুরুতে। লিকস্টার ইশান আগোরওয়াল এই ফোনদুটির বেশ কিছু স্পেসিফিকেশন শেয়ার করেছে। যদিও এখনও জানা যায়নি যে Oppo F17 and F17 Pro দাম কতো হতে পারে।

ইতিমধ্যে জানা গিয়েছে যে Oppo-র সবথেকে পাতলা স্মার্টফোন হবে OPPO F17 Pro। জানুয়ারি মাসে Oppo লঞ্চ করে ছিল তাদের মিড রেঞ্জ ফোন OPPO F15। এই ফোনেরই আপগ্রেডেড ভার্সন হবে OPPO F17। ফাঁস হওয়া তথ্য থেকে জানা গিয়েছে যে Oppo F17-তে থাকতে পারে ৬.৪৪ ইঞ্চির ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে। ফোনের পিছনে থাকতে পারে কোয়াড ক্যামেরা সেটআপ। এতে থাকতে পারে ১৬ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড ক্যামেরা আর দুটি ২ মেগাপিক্সেল সেন্সর।

সেলফির জন্য OPPO F17-তে থাকতে পারে ১৬ মেগালিক্সেল ক্যামেরা, ওয়াটার নচের মধ্যে। ফোনটি ওজন হতে পারে ১৬৩ গ্রাম, ফোনটির ডাইমেনশন ১৫৯.৮২ x ৭২.৮ x ৭.৪৫এমএম। তিনটি রঙে পাওয়া যেতে পারে OPPO F17 - অরেঞ্জ, সি ওয়েভ, সিলভার। ফোনের ভিরতে থাকতে পারে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬২২ প্রসেসর, পাওয়ারের জন্য থাকতে পারে 4000 mAh ব্যাটারি, যা ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

অন্যদিকে, ফাঁস হওয়া তথ্য অনুযায়ী, Oppo F17 Pro-তে রয়েছে ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস রেজুলেশন-সহ সুপার AMOLED ডিসপ্লে। ফোনের পিছনে থাকতে পারে কোয়াড ক্যামেরা সেটআপ। তাতে থাকতে পারে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড ক্যামেরা আর দুটি ২ মেগাপিক্সেল সেন্সর। সেলফির জন্য প্লাস পাঞ্চ হোল ডিসপ্লেতে থাকতে পারে ১৬ মেগাপিক্সেলের সেন্সর।

Oppo F17 Pro-র ভিতরে রয়েছে MediaTek Helio P95 প্রসেসর। পাওয়ারের জন্য ফোনে রয়েছে 4,000mAh ব্যাটারি, ৩০ ওয়াট VOOC চার্জিং সাপোর্ট করবে। ফোনে থাকতে পারে ৮জিবি RAM আর ১২৮ জিবি ইন্তেরনাল স্টোরেজ। জানা গিয়েছে যে ফোনটি ওজন হবে ১৬৪ গ্রাম, ফোনটির ডাইমেনশন ১৬০.১৪ x ৭৩.৭ x ৭.৪৮এমএম। তিনটি রঙে পাওয়া যেতে পারে ফোনটি - কালো, নীল আর সাদা।

Published by: Ananya Chakraborty
First published: August 25, 2020, 4:16 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर