প্রযুক্তি

?>
corona virus btn
corona virus btn
Loading

৩টি রিয়ার ক্যামেরা, আকর্ষণীয় ফিচার্স-সহ ভারতে লঞ্চ হল Oppo A53 2020, জেনে নিন দাম

৩টি রিয়ার ক্যামেরা, আকর্ষণীয় ফিচার্স-সহ ভারতে লঞ্চ হল Oppo A53 2020, জেনে নিন দাম

Oppo A53 2020 ফোনের সেল শুরু হয়েছে Flipkart-এ আজ থেকে

  • Share this:

Oppo A53 2020 Launched: ভারতে লঞ্চ হল Oppo-র A সিরিজের নতুন স্মার্টফোন Oppo A53 2020। ২০১৫ সালে কোম্পানি লঞ্চ করেছিল Oppo A53। এবার এই ফোনটির আপগ্রেডেড ভার্সন আনল Oppo। Oppo A53 2020 এর বিশেষ আকর্ষণ এর পাঞ্চ হোল ডিসপ্লে, ৯০ হার্জ রিফ্রেশ রেটের ডিসপ্লে, ট্রিপল রিয়ার ক্যামেরা আর শক্তিশালী ব্যাটারি। আজ দুপুর ৩টে থেকে Flipkart-এ এই ফোনের সেল শুরু হয়েছে। ফ্লিপকার্ট থেকে ফোনটি কেনার সমর গ্রাহক যদি SBI কার্ডের মাধ্যমে পেমেন্ট করে তাহলে পেয়ে যাবে ১০% ছাড়। এছাড়াও এই ফোনের ওপর নো কস্ট ইএমআই সহ বিভিন্ন ব্যাঙ্কের অফারও রয়েছে।

Oppo A53 2020 ফিচার্স: অপ্পো এ৫৩ ২০২০ ফোনে রয়েছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস পাঞ্চ হোল ডিসপ্লে। যার রিফেশ রেট ৯০ হার্জ আর আসপেক্ট রেশিও ২০:৯। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ উপরে চলবে কোম্পানির কালার ওএস৭.২ সিস্টেম। ফোনের ভিরতে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর, সঙ্গে ৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ। ফোনের মধ্যে রয়েছে বিশেষ অ্যান্টি-ল্যাগ অপটিমাইজেশন ফিচার।

ছবি তোলার জন্য Oppo A53 2020-টে রয়েছে ট্রিপল ক্যামেরা সেটআপ। তাতে রয়েছে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা আর ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স আর ২ মাগেপক্সেলের ডেপথ সেন্সর। সেলফির জন্য রয়েছে ১৬ মেগাপিক্সেলের AI ক্যামেরা।

পাওয়ারের জন্য ফোনে রয়েছে 5000mAh ব্যাটারি, ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য এখানে পাবেন ইউএসবি টাইপ সি পোর্ট। কানেক্টিভিটির জন্য এতে রয়েছে 4G,ওয়াই-ফাই, ব্লুটুথ, 3.5mm হেডফোন জ্যাক আর ইউএসবি টাইপ-সি পোর্ট। ফোনটির পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে।

Oppo A53 2020 দাম: ভারতে দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ হল Oppo A53 2020। ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১২,৯৯০ টাকা। আর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৫,৪৯০ টাকা। তিনটি রঙে পাওয়া যাবে ফোনটি - ইলেকট্রিক ব্ল্যাক, ফেয়ারি হোয়াইট ও ফ্যান্সি ব্লু।

Published by: Ananya Chakraborty
First published: August 25, 2020, 5:21 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर