প্রযুক্তি

corona virus btn
corona virus btn
Loading

ট্রিপল রিয়ার ক্যামেরা-সহ সস্তায় ভারতে লঞ্চ হল Oppo A15s, জেনে নিন দাম

ট্রিপল রিয়ার ক্যামেরা-সহ সস্তায় ভারতে লঞ্চ হল Oppo A15s, জেনে নিন দাম

২১ ডিসেম্বর থেকে বিক্রি শুরু হবে Oppo A15s, জেনে নিন স্পেসিফিকেশন

  • Share this:

Oppo A15s: অক্টোবরে লঞ্চ করেছিল Oppo A15। সেই সূত্র ধরে এ বার দেশের বাজারে এল Oppo A15s। এ ক্ষেত্রে Oppo A15 ফোনের মতোই একইরকম ডিজাইন Oppo A15s-এর। ফোনে থাকছে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ ও অক্টা কোর প্রসেসর। এ বার বিশদে জেনে নেওয়া যাক ফোনের ফিচার ও দাম সম্পর্কে। ফোন কেনার ক্ষেত্রে রয়েছে আকর্ষণীয় ছাড়ও।

দেশের বাজারে Oppo A15s ফোনের দাম:

৪GB + ৬৪ GB স্টোরেজ অপশনে Oppo A15s ফোনের দাম ১১,৪৯০ টাকা। তিনটি অর্থাৎ ডায়নামিক ব্ল্যাক, ফ্যান্সি হোয়াইট ও রেনবো সিলভার কালার অপশনে পাওয়া যাচ্ছে ফোনটি। ফোনপ্রস্তুতকারী সংস্থার তরফে দেওয়া প্রেস বিবৃতি অনুযায়ী, ২১ ডিসেম্বর থেকে ফোনের বিক্রি শুরু হবে। Amazon ছাড়াও অন্যান্য ই-কমার্স সাইট ও রিটেল কাউন্টারগুলিতে পাওয়া যাবে ফোন।

এ ক্ষেত্রে রিটেল স্টোর থেকে যদি ফোন কিনতে চান, তা হলে ICICI ব্যাঙ্ক, ব্যাঙ্ক অফ বরোদা ও ফেডারেল ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে পেয়ে যাবেন ৫ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক। ৬ মাস পর্যন্ত নো কস্ট EMI-এর সুবিধাও রয়েছে। এ ছাড়াও Bajaj Finserv, IDFC First Bank, HDB Financial, Home Credit, HDFC কনজিউমার লোন ও ICICI ব্যাঙ্কে রয়েছে জিরো ডাউনপেমেন্ট ফিনান্স স্কিম। তবে Amazon-এর ক্রেতাদের জন্য রয়েছে বিশেষ সুবিধা। এ ক্ষেত্রে Amazon থেকে ফোন কিনলে HDFC ডেবিট ও ক্রেডিট কার্ডে ১০ শতাংশ পর্যন্ত ক্যাশ ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। ছয় মাস পর্যন্ত নো কস্ট EMI-এর সুবিধাও রয়েছে। তবে ২১-২৫ ডিসেম্বর পর্যন্ত বৈধ থাকছে অফারগুলি।

ফোনের ফিচার:

Oppo A15s-এ থাকছে অক্টা কোর মিডিয়াটেক হেলিও P35 SoC (octa-core MediaTek Helio P35 SoC) প্রসেসর। এ ক্ষেত্রে ফোনে থাকছে ৪ GB ব়্যাম ও ৬৪ GB পর্যন্ত স্টোরেজ। ফোনের ৬.৫২ ইঞ্চি HD+ ডিসপ্লে বেশ আকর্ষণীয়। এর স্ক্রিন-বডি রেশিও ৮৯ শতাংশ। ক্যামেরা পারফরম্যান্সের দিক থেকেও মন্দ নয় ফোনটি। নতুন Oppo A15s-এর ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ ক্রেতাদের নজর কাড়তে পারে। এ ক্ষেত্রে ফোনের পিছনে থাকছে একটি ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, একটি ২ মেগাপিক্সেল ম্যাক্রো শ্যুটার ও ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর। ফোনটির স্কোয়্যার ক্যামেরা মডিউল লুকেও বেশ নতুনত্ব এনেছে। এর ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা যথাযথ।

ফোনের কানেক্টিভিটি অপশনও ঠিকঠাক। এ ক্ষেত্রে Oppo A15s-এ থাকছে Wi-Fi, ব্লুটুথ, ও GPS অপশন। ফোনের পিছনে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ফোনের ব্যাটারি ব্যাকআপও মন্দ নয়। নতুন Oppo A15s ফোনে থাকছে ৪,২৩০ mAh ব্যাটারি।

Published by: Ananya Chakraborty
First published: December 18, 2020, 7:47 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर