ট্রিপল রিয়ার ক্যামেরা-সহ সস্তায় ভারতে লঞ্চ হল Oppo A15s, জেনে নিন দাম

ট্রিপল রিয়ার ক্যামেরা-সহ সস্তায় ভারতে লঞ্চ হল Oppo A15s, জেনে নিন দাম

২১ ডিসেম্বর থেকে বিক্রি শুরু হবে Oppo A15s, জেনে নিন স্পেসিফিকেশন

২১ ডিসেম্বর থেকে বিক্রি শুরু হবে Oppo A15s, জেনে নিন স্পেসিফিকেশন

  • Share this:

Oppo A15s: অক্টোবরে লঞ্চ করেছিল Oppo A15। সেই সূত্র ধরে এ বার দেশের বাজারে এল Oppo A15s। এ ক্ষেত্রে Oppo A15 ফোনের মতোই একইরকম ডিজাইন Oppo A15s-এর। ফোনে থাকছে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ ও অক্টা কোর প্রসেসর। এ বার বিশদে জেনে নেওয়া যাক ফোনের ফিচার ও দাম সম্পর্কে। ফোন কেনার ক্ষেত্রে রয়েছে আকর্ষণীয় ছাড়ও।

দেশের বাজারে Oppo A15s ফোনের দাম:

৪GB + ৬৪ GB স্টোরেজ অপশনে Oppo A15s ফোনের দাম ১১,৪৯০ টাকা। তিনটি অর্থাৎ ডায়নামিক ব্ল্যাক, ফ্যান্সি হোয়াইট ও রেনবো সিলভার কালার অপশনে পাওয়া যাচ্ছে ফোনটি। ফোনপ্রস্তুতকারী সংস্থার তরফে দেওয়া প্রেস বিবৃতি অনুযায়ী, ২১ ডিসেম্বর থেকে ফোনের বিক্রি শুরু হবে। Amazon ছাড়াও অন্যান্য ই-কমার্স সাইট ও রিটেল কাউন্টারগুলিতে পাওয়া যাবে ফোন।

এ ক্ষেত্রে রিটেল স্টোর থেকে যদি ফোন কিনতে চান, তা হলে ICICI ব্যাঙ্ক, ব্যাঙ্ক অফ বরোদা ও ফেডারেল ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে পেয়ে যাবেন ৫ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক। ৬ মাস পর্যন্ত নো কস্ট EMI-এর সুবিধাও রয়েছে। এ ছাড়াও Bajaj Finserv, IDFC First Bank, HDB Financial, Home Credit, HDFC কনজিউমার লোন ও ICICI ব্যাঙ্কে রয়েছে জিরো ডাউনপেমেন্ট ফিনান্স স্কিম। তবে Amazon-এর ক্রেতাদের জন্য রয়েছে বিশেষ সুবিধা। এ ক্ষেত্রে Amazon থেকে ফোন কিনলে HDFC ডেবিট ও ক্রেডিট কার্ডে ১০ শতাংশ পর্যন্ত ক্যাশ ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। ছয় মাস পর্যন্ত নো কস্ট EMI-এর সুবিধাও রয়েছে। তবে ২১-২৫ ডিসেম্বর পর্যন্ত বৈধ থাকছে অফারগুলি।

ফোনের ফিচার:

Oppo A15s-এ থাকছে অক্টা কোর মিডিয়াটেক হেলিও P35 SoC (octa-core MediaTek Helio P35 SoC) প্রসেসর। এ ক্ষেত্রে ফোনে থাকছে ৪ GB ব়্যাম ও ৬৪ GB পর্যন্ত স্টোরেজ। ফোনের ৬.৫২ ইঞ্চি HD+ ডিসপ্লে বেশ আকর্ষণীয়। এর স্ক্রিন-বডি রেশিও ৮৯ শতাংশ। ক্যামেরা পারফরম্যান্সের দিক থেকেও মন্দ নয় ফোনটি। নতুন Oppo A15s-এর ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ ক্রেতাদের নজর কাড়তে পারে। এ ক্ষেত্রে ফোনের পিছনে থাকছে একটি ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, একটি ২ মেগাপিক্সেল ম্যাক্রো শ্যুটার ও ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর। ফোনটির স্কোয়্যার ক্যামেরা মডিউল লুকেও বেশ নতুনত্ব এনেছে। এর ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা যথাযথ।

ফোনের কানেক্টিভিটি অপশনও ঠিকঠাক। এ ক্ষেত্রে Oppo A15s-এ থাকছে Wi-Fi, ব্লুটুথ, ও GPS অপশন। ফোনের পিছনে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ফোনের ব্যাটারি ব্যাকআপও মন্দ নয়। নতুন Oppo A15s ফোনে থাকছে ৪,২৩০ mAh ব্যাটারি।

Published by:Ananya Chakraborty
First published:

লেটেস্ট খবর