প্রযুক্তি

corona virus btn
corona virus btn
Loading

১০০০ টাকা সস্তায় পাওয়া যাচ্ছে Oppo A15, সীমিত সময়ের অফার, কিনে নিন এই সুযোগেই

১০০০ টাকা সস্তায় পাওয়া যাচ্ছে Oppo A15, সীমিত সময়ের অফার, কিনে নিন এই সুযোগেই

অ্যামাজনে অনেক সস্তায় পাওয়া যাচ্ছে Oppo A15

  • Share this:

Oppo A15: আপনি কি ১০ হাজার টাকার মধ্যে ভাল স্মার্টফোন কেনার প্ল্যান করছেন, তাহলে Oppo-র এই ফোনটি আপনার জন্য ভাল একটি অপশন হতে পারে। আসলে অ্যামাজনে অনেক সস্তায় পাওয়া যাচ্ছে সম্প্রতি লঞ্চ হওয়া স্মার্টফোন Oppo A15। অক্টোবর মাসে ভারতে লঞ্চ হয়েছিল Oppo A15। সেই সময় ফোনটির দাম ছিল ১০,৯৯০ টাকা। কিন্তু রখন অ্যামাজন ওয়েবসাইটে দেওয়া তথ্য অনুযায়ী, ১০০০ টাকা সস্তায় পাওয় যাচ্ছে এই ফোনটি।

এই ফোনের বিশেষ আকর্ষণ এর AI ট্রিপল রিয়ার ক্যামেরা আর পাওয়ারফুল 4230mAh ব্যাটারি, আই প্রটেকশন স্ক্রিন ও হাইপার বুস্ট ২.১ টেকনোলজি। জেনে নিন ফোনির স্পেসিফিকেশন আর কীভাবে পাবেন এই অফার...

Oppo A15 অফার্স: অ্যামাজন থেকে জানা গিয়েছে যে এই ফোনের উপরে বেশ কয়েটি ব্যাঙ্কের অফারও রয়েছে। Oppo A15 ফোনটি কেনার সময় আপনি যদি Federal Bank বা Bank of Baroda-র কার্ডের মাধ্যমে পেমেন্ট করেন তো আপনি পেয়ে যাবেন ১০০০ টাকা পর্যন্ত ছাড়।

OPPO A15 এর স্পেসিফিকেশন: Oppo A15 ফোনে রয়েছে ৬.৫২ ইঞ্চি এইচডি প্লাস আই প্রটেকশন ডিসপ্লে, যার পিক্সেল রেজোলিউশন ৭২০X১৬০০। এই ফোনে ব্যবহার করা হয়েছে অক্টা কোর মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর। এতে গেমিংয়ের জন্য হাইপার বুস্ট ২.১ উপলব্ধ। সঙ্গে ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ। যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যে বাড়িয়ে নেওয়া যাবে ২৫৬ জিবি পর্যন্ত। ছবি তোলার জন্য রয়েছে এলইডি ফ্ল্যাশ সহ তিনটি রিয়ার ক্যামেরা। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর আর ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য রয়েছে ৫ মেগাপিক্সেল। অপারেটিং সিস্টেম হিসাবে এখানে আছে অ্যান্ড্রয়েড ১০ বেসড কালারওএস ৭.২।

পাওয়ারের জন্য ফোনে আছে ৪,২৩০ এমএএইচ ব্যাটারি। এতে ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করে। চার্জিংয়ের জন্য এই ফোনে আছে মাইক্রো ইউএসবি পোর্ট। ফোনটিতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার উপলব্ধ। কানেক্টিভিটির জন্য রয়েছে 4G এলটিই, ওয়াই-ফাই, ব্লুটুথ ৫.০, জিপিএস, মাইক্রো-ইউএসবি ইত্যাদি। দুটি রঙে পাওয়া যাচ্ছে ফোনটি - ডাইনামিক ব্ল্যাক ও মিস্ট্রি ব্লু।

Published by: Ananya Chakraborty
First published: November 23, 2020, 12:48 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर