• Home
  • »
  • News
  • »
  • technology
  • »
  • অ্যামাজনে শুরু Oppo A15-এর সেল, জেনে নিন ডিলস আর অফার্স

অ্যামাজনে শুরু Oppo A15-এর সেল, জেনে নিন ডিলস আর অফার্স

জেনে নিন Oppo A15-এর স্পেসিফিকেশন আর দাম

জেনে নিন Oppo A15-এর স্পেসিফিকেশন আর দাম

জেনে নিন Oppo A15-এর স্পেসিফিকেশন আর দাম

  • Share this:

    স্মার্টফোন Oppo A15 এর সেল শুরু হয়ে গিয়েছে। ই-কমার্স সাইট Amazon-এ পাওয়া যাচ্ছে Oppo-র এই বাজেট স্মার্টফোনটি। এছাড়াও অফলাইন স্টোর থেকেও কিনতে পারবেন স্মার্টফোনটি। গত সপ্তাহে ভারতে লঞ্চ হয়েছিল Oppo A15। এই ফোনে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, পাওয়ারফুল ব্যাটারি, আই প্রটেকশন স্ক্রিন ও হাইপার বুস্ট ২.১ টেকনোলজি। লঞ্চ অফার হিসাবে অপ্পো এ১৫ এর ওপরে রয়েছে আকর্ষণীয় অফার।

    OPPO A15 এর অফার: ভারতে Oppo A15 একটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সঙ্গে লঞ্চ হয়েছে – ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ। ফোনটির দাম ১০,৯৯০ টাকা। দুটি রঙে পাওয়া যাচ্ছে ফোনটি - ডাইনামিক ব্ল্যাক ও মিস্ট্রি ব্লু। অ্যামাজনে চলছে হ্যাপিনেস আপগ্রেড ডেজ সেলে Axis bank, Citi Bank আর ICICI ব্যাঙ্কের কার্ডে বিশেষ অফার দিচ্ছে কোম্পানি। গ্রাহকরা যদি ফোনটি কেনার সময় এই তিনটি বাঙ্কের ডেবিট বা ক্রেডিট কার্ড ব্যবহার করেন তাহলে পেয়ে যাবেন ১০ শতাংশ ডিসকাউন্ট। আপনি এই বাঙ্কের কার্ডের সাহায্যে যদি ইএমআই ও করান তাহলেও পেয়ে যাবেন ১০ শতাংশ ডিসকাউন্ট। এছাড়াও অ্যামাজন পে আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে পেয়ে যাবেন ৫% পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট আর ৫% পর্যন্ত রিওয়ার্ড পয়েন্টস।

    OPPO A15 এর স্পেসিফিকেশন: Oppo A15 ফোনে রয়েছে ৬.৫২ ইঞ্চি এইচডি প্লাস আই প্রটেকশন ডিসপ্লে, যার পিক্সেল রেজোলিউশন ৭২০X১৬০০। এই ফোনে ব্যবহার করা হয়েছে অক্টা কোর মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর। এতে গেমিংয়ের জন্য হাইপার বুস্ট ২.১ উপলব্ধ। সঙ্গে ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ। যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যে বাড়িয়ে নেওয়া যাবে ২৫৬ জিবি পর্যন্ত। ছবি তোলার জন্য রয়েছে এলইডি ফ্ল্যাশ সহ তিনটি রিয়ার ক্যামেরা। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর আর ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য রয়েছে ৫ মেগাপিক্সেল। অপারেটিং সিস্টেম হিসাবে এখানে আছে অ্যান্ড্রয়েড ১০ বেসড কালারওএস ৭.২।

    পাওয়ারের জন্য ফোনে আছে ৪,২৩০ এমএএইচ ব্যাটারি। এতে ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করে। চার্জিংয়ের জন্য এই ফোনে আছে মাইক্রো ইউএসবি পোর্ট। ফোনটিতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার উপলব্ধ। কানেক্টিভিটির জন্য রয়েছে 4G এলটিই, ওয়াই-ফাই, ব্লুটুথ ৫.০, জিপিএস, মাইক্রো-ইউএসবি ইত্যাদি।

    Published by:Ananya Chakraborty
    First published: